Money Horoscope: সোমবারে সর্বার্থ সিদ্ধির শুভ যোগে এই রাশির জাতকরা সম্পদ লাভ করবেন, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ২২ জানুয়ারি সোমবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য সোমবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Jan 21, 2024 6:42 PM IST / Updated: Jan 22 2024, 06:33 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির লোকেরা আর্থিক বিষয়ে লাভবান হবে এবং আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। ভ্রমণ আপনার জন্য উপকারী হবে। দুপুরের পরে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে তর্কের কারণে আইনি দিকটি নতুন মোড় নিতে পারে। সন্ধ্যায় আপনার পরিকল্পনাগুলি পূরণ করা উপকারী হবে। অতিথি আগমনের কারণে খরচ বাড়তে পারে। আজ আপনাকে প্রতিটি বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের আজ প্রতিটি বিষয়ে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। আপনি আপনার কাজের দক্ষতা দিয়ে আপনার শত্রুদের জয় করবেন। আপনি আপনার পরিবারের জন্য কিছু পছন্দের গৃহস্থালী সামগ্রী কিনতে পারেন এবং তা করলে আপনি খুশি হবেন। শুভ ব্যয় হবে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় রাখুন, সমাজে সম্মান বাড়বে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি সুখ ও সমৃদ্ধিতে ভরপুর হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও কারণে ঝগড়া হতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ডেও বাধা আসবে। দুপুরের পর কারও সঙ্গে ঝগড়া হতে পারে। নতুন নির্মাণের রূপরেখা তৈরি হবে। ভালো কাজে লাভবান হবেন এবং সম্মান বৃদ্ধি পাবে। সন্ধ্যায় কোনও কর্মসূচিতে অংশ নিতে পারেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং তাদের আয় বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রী এবং ব্যবসায়িক অংশীদারদের কাছ থেকে সমর্থন পাবেন। ভালো কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। চাকরিজীবীদের উন্নতি হতে পারে। মন শান্তি পাবে। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি আসতে পারে, সাবধান।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র হবে। পরিচ্ছন্ন ভাবমূর্তি তৈরি হবে। আজ আপনার সমস্ত কাজে সতর্ক থাকতে হবে। পদোন্নতির সুযোগ থাকবে। অফিসের লোকজন আপনার কাজের বিরোধিতা করতে পারে। আজ আপনার সমস্ত সমাধান করা কাজ সম্পন্ন হবে এবং আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকরা উপকৃত হবেন। ভালো সম্পত্তি পাবেন। আপনার সুনাম বাড়বে এবং দায়িত্ব পালন হবে। আজ ঘাবড়াবেন না। আজ আপনার মন খুশি থাকবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা আপনাকে খুশি করবে এবং আপনি সন্ধ্যায় কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার উপভোগের উপায় বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত মূল্যবান জিনিসের ক্ষতি বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকুন এবং সাবধানে সমস্ত কাজ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার দিনটি দাতব্য কাজে কাটবে। অন্যকে সাহায্য করার ফলে যে আত্মতৃপ্তি আসে তা অন্য কোনও পার্থিব সুখের সঙ্গে তুলনা করা যায় না। অফিসে আপনার কর্তৃত্ব বৃদ্ধির কারণে আপনার সহকর্মীদের মেজাজ খারাপ হতে পারে। সন্ধ্যার সময়টা পরিবারের সঙ্গেই কাটবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। আপনি আপনার ধৈর্য এবং নম্র আচরণ দিয়ে পরিবেশকে হালকা করতে সক্ষম হবেন। আপনার প্রিয়জনকে সাহায্য করার কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। রাতটা কাটবে মজায়। পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে সুবিধা হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ মকর রাশির জাতক জাতিকাদের জন্য লাভজনক দিন এবং কিছু নতুন চুক্তি থেকে হঠাৎ আর্থিক লাভ হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার সময় বা গাড়ি চালানোর সময় টেনশনকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। বন্ধুত্বে কোনও বিশেষ স্কিমের অংশ হবেন না, ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। আপনি অর্থের দিক থেকে লাভবান হবেন এবং ব্যবসায় সাফল্য পাবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি সম্পদ এবং সম্মানে পূর্ণ হবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। মোটা অঙ্কের টাকা হাতে পেয়ে তৃপ্তি থাকবে। গত চারদিন ধরে যে বিবাদ চলছে, তা শেষ হবে দিনের শেষভাগে। সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন। রাতের বেলা হাঁটাহাঁটি করলে উপকার পাবেন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। দিনটি ভালো, যে যুবকরা তাদের কর্মজীবন শুরু করেছেন তারা আজ তাদের অফিসে তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাতের সময়টাও কাটবে সম্প্রীতির সঙ্গে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos