২৩ মার্চ ৭ রাশির কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য মিলতে চলেছে, দেখে নিন বৃহস্পতিবারের আর্থিক রাশিফল

বৃহস্পতিবার, ২৩ মার্চ, ধনু এবং মকর রাশির জন্য ভাগ্যের নক্ষত্রগুলি শুভ যোগ তৈরি করছে। মকর রাশির যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা ইন্টারভিউয়ের জন্য ডাক পেতে পারেন। একই সময়ে, ধনু রাশির আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

Web Desk - ANB | Published : Mar 23, 2023 2:14 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। কিছু ক্ষেত্রে আপনি লাভ পাবেন এবং কিছু ক্ষেত্রে ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা ও সাহচর্য পাবেন। সন্তানদের উচ্চ ব্যয় দেখে আপনি বিচলিত হতে পারেন এবং হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় কিছু আটকে থাকা কাজ শেষ হলে মন খুশি হবে। রাতে কোথাও ভ্রমণে ব্যয় হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে গড় হবে। আজ সব দিক দিয়েই সন্তুষ্ট থাকবেন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টায় সাফল্য আসবে। আজ আপনার কোনো সরকারি দপ্তরে আটকে থাকা কোনো কাজ শেষ হতে পারে। নতুন চুক্তি প্রাপ্তির । পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাতে কিছু লোক আপনার কাছাকাছি আসতে পারে, যাদের । কথা বলে আপনার মন খারাপ হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ প্রতিটি বিষয়ে সতর্ক থাকতে হবে। মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার ভয় থাকে। লেখাপড়া বা প্রতিযোগিতায় মন অনুযায়ী ফল পেলে মন খুব খুশি হবে। আটকে থাকা কোনো কাজ শেষ হলে আপনার উৎসাহ বাড়তে পারে। বন্ধুদের । পার্টিতে যাওয়ার মন তৈরি করতে পারেন। আপনার বাজেট অনুসরণ করুন এবং বুদ্ধিমানের । ব্যয় করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ এবং আজ আপনি ভাল সম্পদ পাওয়ার লক্ষণ পাচ্ছেন। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পূরণ হবে এবং আপনার মন খুশি হবে। ভ্রমণের অবস্থা, দেশ সুখকর হবে এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। প্রিয় মানুষদের দেখে খুশি হবেন এবং ভালো খবর পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের সমর্থন করছে এবং আজ আপনার জন্য আয়ের নতুন উত্স তৈরি হবে। কথার মৃদুতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা, প্রতিযোগিতায় বিশেষ সাফল্য আসবে। যদিও আজ কোনো কারণে বেশি দৌড়াদৌড়ি হবে। কোনো শারীরিক অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রুরা পরস্পরের । যুদ্ধ করলেই ধ্বংস হবে। আজ আপনার অযথা ব্যয় রোধ করতে হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ এই রাশির অধিপতি বুধ কন্যা রাশির জাতক জাতিকাদের ভাগ্য বৃদ্ধি করছে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুসংবাদ পাবেন। বিকেলে আইনি বিবাদ বা মামলায় জয়ী হয়ে আপনি খুশি হবেন। শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধি প্রত্যাশিত। ভাগ্যও আপনাকে সাহায্য করবে।

712

তুলা ( Libra Today Horoscope):

ভাগ্য তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের আয় বাড়বে এবং সুখ বাড়বে। বহুদিন ধরে চলে আসা লেনদেনের সমস্যার সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। বিরোধীদের অবসান ঘটবে এবং কাছাকাছি এবং দূরে ভ্রমণ হতে পারে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে এবং আপনি সুখী হবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আজ আপনার অর্থ কিছু রোগে ব্যয় হতে পারে এবং আপনাকে আলাদাভাবে দৌড়াতে হবে। আজকের দিনটি রোগের তদন্তে ব্যয় হবে। এ বিষয়ে একজন ভালো চিকিৎসকের পরামর্শ নিবেন। এই দিনে, আপনার হঠাৎ এমন কিছু ব্যয় হতে পারে, তবে আপনি না চাইলেও আপনাকে তা করতে হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

কর্মজীবন এবং আর্থিক বিষয়ে ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো হবে। বিরোধীরাও আপনার প্রশংসা করবে। আজ সরকারি কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকার সুফল পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। আজ আপনার টাকাও বন্ধুর সাহায্যে ব্যয় হতে পারে। এতে করে আপনি নিজেকে নিয়ে গর্ববোধ করবেন এবং মনে মনে তৃপ্তি পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

ভাগ্য মকর রাশির জাতকদের সাহায্য করছে এবং আজ তারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে এবং আপনি একটি ভাল প্রতিষ্ঠান থেকে ইন্টারভিউয়ের জন্য ডাক পেতে পারেন। অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে সম্মান ও সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনো ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে অতিথিদের স্বাগত জানানোর সুযোগ তৈরি হচ্ছে। পিতামাতার বিশেষ যত্ন নিন, আপনি আশীর্বাদ পাবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। আপনার স্বাস্থ্য সুখ ব্যাহত হতে পারে। শনি উদয় চলছে, এর কারণে কোনো কারণ ছাড়াই বিবাদে শত্রুতা হতে পারে এবং কোনো কারণ ছাড়াই আপনাকে বিভ্রান্তিতে পড়তে হতে পারে। কোনো প্রতিকূল সংবাদ শুনে হঠাৎ যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য আজকের অর্থনৈতিক বিষয় উদ্বেগজনক হবে। আজ, আপনাকে পরিবারে কিছু শুভ কাজের খরচ মেটাতে কিছু অবদান রাখতে হতে পারে। আত্মীয়দের সঙ্গে আজ কোনো লেনদেন করবেন না, তা না হলে সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ ও দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। মূল্যবান জিনিসপত্র চুরি হতে পারে। সতর্ক হোন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos