Money Horoscope: শনিবারে এই ব্যক্তিদের প্রতিপত্তি বৃদ্ধি পাবে, দেখে নিন আপনার আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ২৩ মার্চ শনিবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই শনিবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Mar 23, 2024 2:10 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে মিশ্র হবে। কিছু ক্ষেত্রে আপনি লাভ পেতে পারেন এবং কিছু ক্ষেত্রে আপনার ক্ষতি হতে পারে। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। আপনার সন্তানদের উচ্চ ব্যয় দেখে আপনি বিরক্ত হতে পারেন এবং হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় কোনো অমীমাংসিত কাজ শেষ হলে আপনার মন খুশি হবে। আপনি রাতে কোথাও ভ্রমণে কিছুটা সময় কাটাতে পারেন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে গড়পড়তা হবে। আজ সব দিক দিয়েই সন্তুষ্ট থাকবেন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। আজ কোনো সরকারি দপ্তরে আপনার আটকে থাকা কিছু কাজ শেষ হতে পারে। নতুন চুক্তি প্রাপ্তি আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি করবে। রাতে কিছু লোক আপনার কাছে আসতে পারে এবং তাদের সাথে কথা বলে আপনার মেজাজ খারাপ হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ প্রতিটি বিষয়ে সতর্ক থাকতে হবে। মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার ভয় থাকে। লেখাপড়া বা প্রতিযোগিতায় আপনার ইচ্ছা অনুযায়ী ফলাফল পেলে আপনার মন খুব খুশি হবে। কোনো মুলতুবি কাজ শেষ হলে আপনার উৎসাহ বাড়তে পারে। আপনি বন্ধুদের সাথে একটি পার্টিতে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। বাজেট অনুসরণ করুন এবং বুদ্ধিমানের সাথে ব্যয় করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য এটি একটি শুভ দিন এবং আজ আপনি ভাল সম্পত্তি অর্জনের ইঙ্গিত পাচ্ছেন। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানদের দায়িত্ব পূরণ হবে এবং আপনার মন খুশি থাকবে। ভ্রমণ ও দেশের পরিস্থিতি সুখকর হবে এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আপনি আপনার প্রিয় মানুষদের দেখতে এবং সুসংবাদ পেয়ে খুশি হবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

ভাগ্য সিংহ রাশির জাতকদের পক্ষে রয়েছে এবং আজ আয়ের নতুন উত্স তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। তবে আজ কোনো কারণে বেশি দৌড়াদৌড়ি হবে। কোনো শারীরিক অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজেদের মধ্যে যুদ্ধ করলেই শত্রুরা ধ্বংস হবে। আজ আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ, রাশির অধিপতি বুধ কন্যা রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটাচ্ছেন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য আসবে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে কোনো আইনি বিবাদ বা মামলায় জয়ী হলে আপনি খুশি হবেন। শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধি প্রত্যাশিত। ভাগ্যও আপনার সহায় হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

ভাগ্য তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের উপার্জন বৃদ্ধি পাবে এবং সুখ বৃদ্ধি পাবে। বেশ কিছু দিন ধরে চলে আসা লেনদেনের সমস্যা মিটে যেতে পারে। আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন। প্রতিপক্ষের অবসান ঘটবে এবং কাছাকাছি এবং দূরে ভ্রমণ হতে পারে। প্রেমের সম্পর্ক গভীর হবে এবং আপনি সুখী হবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আজ আপনার অর্থ কিছু রোগে ব্যয় হতে পারে এবং আপনাকে আলাদাভাবে ঘুরতে হবে। আজকের দিনটি রোগ পরীক্ষায় ব্যয় হবে। এ বিষয়ে একজন ভালো চিকিৎসকের পরামর্শ নিবেন। আজ আপনি কিছু অপ্রত্যাশিত ব্যয়ের মুখোমুখি হতে পারেন যা আপনি না চাইলেও আপনাকে বহন করতে হতে পারে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

কর্মজীবন এবং আর্থিক বিষয়ে ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো হবে। এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। আজ সরকারি কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকার সুফল পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। আজ আপনার টাকাও বন্ধুর সাহায্যে ব্যয় হতে পারে। এতে করে আপনি নিজেকে নিয়ে গর্ববোধ করবেন এবং মনে মনে তৃপ্তি পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

ভাগ্য মকর রাশির জাতকদের পক্ষে রয়েছে এবং আজ তারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে এবং আপনি একটি ভাল প্রতিষ্ঠান থেকে ইন্টারভিউয়ের জন্য ডাক পেতে পারেন। অধস্তন কর্মচারীদের কাছ থেকে সম্মান ও সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনো ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে অতিথিদের স্বাগত জানানোর সম্ভাবনা রয়েছে। আপনার পিতামাতার বিশেষ যত্ন নিন, আপনি আশীর্বাদ পাবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সমস্যাপূর্ণ হতে পারে। আপনার স্বাস্থ্য এবং সুখ ব্যাহত হতে পারে। শনি বৃদ্ধি পাচ্ছে, তাই অপ্রয়োজনীয় বিবাদ শত্রুতার কারণ হতে পারে এবং আপনাকে অপ্রয়োজনীয় বিভ্রান্তির সম্মুখীন হতে হতে পারে। কোনো প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ মীন রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে উদ্বেগজনক হবে। পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের খরচ মেটাতে আজ আপনাকে কিছু অবদান রাখতে হতে পারে। আত্মীয়দের সাথে আজ কোনো লেনদেন করবেন না, অন্যথায় সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ ও পূজা অন্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। মূল্যবান জিনিসপত্র চুরি হতে পারে। সতর্ক হোন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos