Money Horoscope: সোমবার এই রাশিগুলির সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, জেনে নিন ২৩ অক্টোবরে আপনার আর্থিক রাশিফল

Money Horoscope: ২৩ অক্টোবর সোমবার, মিথুন এবং সিংহ রাশি সহ 5টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং মা দুর্গার কৃপায় আর্থিক সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য সোমবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Oct 22, 2023 10:51 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক এবং উচ্চাকাঙ্ক্ষী প্রকৃতির মানুষের জন্য আজকের দিনটি শুভ হবে। ভ্রমণ সাধারণভাবে লাভজনক হবে। মধ্যাহ্নের পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিবাদের কারণে আপনি অকারণে চাপে পড়তে পারেন। সন্ধ্যায় পরিকল্পনা পূরণ উপকারী হবে। অতিথি আগমনে ব্যয় বাড়তে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আজ কর্মক্ষেত্রে কর্মকর্তার সঙ্গে বা ব্যবসায়িক ক্ষেত্রে ব্যবসায়ীর সঙ্গে বিবাদ হতে পারে। আপনি আপনার প্রতিভা দিয়ে আপনার শত্রুদের জয় করবেন। গৃহস্থালীর কোনও প্রিয় জিনিস কেনা হবে। শুভ ব্যয় হবে এবং আপনার খ্যাতি অনেক বৃদ্ধি পাবে। সমাজে সম্মান বাড়বে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ডের কারণে আপনি খুব ব্যস্ত থাকবেন। দুপুরের পর কোনও কাজ শেষ করতে সফলতা পাবেন। আপনি রাতে যে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন এবং এই কাজে আপনার ব্যয়ও খুব বেশি হতে পারে। মনে তৃপ্তির অভিজ্ঞতা হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

আপনি আপনার জীবন সঙ্গী এবং ব্যবসায়িক অংশীদারদের সমর্থন পাবেন এবং আপনার অনেক আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হবে। ভাল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন। চাকরিজীবী শ্রেণী অগ্রগতি পেতে পারে। মন শান্তি পাবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে আপনি ক্লান্ত বোধ করবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ সিংহ রাশির জাতকদের জন্য মিশ্র ফল দিতে চলেছে এবং আজ আপনি সমাজে সম্মান পাবেন। সমাজে পরিচ্ছন্ন ভাবমূর্তি তৈরি হবে। চলমান প্রকল্পে সাফল্য পাবেন। বিরোধিতা থাকলেও পরিকল্পিত কাজ প্রমাণিত হবে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সাফল্য ও সেরা ফলাফলের। গ্রহের শুভ যোগে আপনার সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে। আপনার মান-সম্মান অবশ্যই বৃদ্ধি পাবে। দায়িত্ব বৃদ্ধির কারণে কিছু অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হতে পারে এবং আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করে মন খুশি হবে, শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

ভাগ্য আজ তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং তারা তাদের সমস্ত কাজে দুর্দান্ত ফল পাবেন। পার্থিব ভোগের উপকরণ বৃদ্ধি পাবে। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাষ্ট্রীয় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভালো থাকে। আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার দিনের অর্ধেক ব্যয় হবে দাতব্য কাজে। অন্যকে সাহায্য করে আপনি যে আত্মতৃপ্তি পান তা অন্য কোনও পার্থিব আনন্দের সঙ্গে তুলনা করা যায় না। অফিসে আপনার অধিকার বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সঙ্গীদের মেজাজ একটু খারাপ হতে পারে। সন্ধ্যার সময় কাটবে পূজায়।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ যোগ তৈরি হচ্ছে এবং আপনাকে আপনার কোনও বিষয়ে ব্যর্থতার সম্মুখীন হতে হতে পারে। আপনার ধৈর্য এবং নরম আচরণ দিয়ে, আপনি আপনার অনুযায়ী পরিবেশ তৈরি করবেন। আপনার প্রিয়জনকে সাহায্য করার কারণে, আপনাকে কিছু সমস্যায় পড়তে হতে পারে এবং অন্য লোকেদের সঙ্গে আপনার শত্রুতা যথেষ্ট বৃদ্ধি পেতে পারে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হতে চলেছে এবং আজ একটি নতুন চুক্তি থেকে হঠাৎ অর্থ লাভ হবে। বাড়িতে স্ত্রী বা সন্তানদের স্বাস্থ্যের অবনতির কারণে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার সময় বা গাড়ি চালানোর সময় টেনশনকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। বন্ধুত্বে কোনও বিশেষ স্কিমের অংশ হবেন না এবং কোথাও বিনিয়োগ এড়িয়ে যাবেন না।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের ভাগ্য সাহায্য করছে এবং আজ আপনি সাফল্য পেয়ে খুশি হবেন। কোনও ব্যক্তির সঙ্গে দেখা হলে আপনার ভাগ্য উজ্জ্বল হবে এবং আপনার গ্রহের অবস্থানও শুভ হবে। আজ, আপনার আটকে থাকা অর্থ প্রচুর পরিমাণে পাওয়ার মাধ্যমে, অনেক আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে এবং আপনি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। দিনের দ্বিতীয়ার্ধে, গত চার দিন ধরে চলমান বিবাদেরও অবসান হবে। কথাবার্তার মাধ্যমে ঝগড়া মিটিয়ে ফেলুন। পিকনিকে রাত কাটান।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা ভাগ্যবান হবেন এবং আপনি সন্তানদের দিক থেকে কোনও সুখবর পেয়ে খুশি হবেন। আপনি যে কোনও জায়গা থেকে কেরিয়ার সম্পর্কিত শুভ সুযোগ পেতে পারেন। আপনার দিনটি ভালো কাটুক, যারা সবেমাত্র তাদের কর্মজীবন শুরু করেছে তারা আজ তাদের অফিসে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে। কর্মক্ষেত্রে সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos