Money Horoscope: শনিবার কেমন থাকবে আপনার আয় ব্যয়, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ২৪ ফেব্রুয়ারি শনিবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য শনিবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Feb 23, 2024 5:18 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের ভাগ্য ভালো থাকবে। আপনার ভাল কাজ আপনার এবং আপনার পরিবারের গর্ব বৃদ্ধি করবে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকে উপকৃত হবেন। সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগিতা করবেন। লোকেরা আপনার পরিকল্পনার প্রশংসা করবে এবং আপনার সঙ্গে খুশি হবে। সম্মান বৃদ্ধি পাবে এবং দিনটি আনন্দে কাটবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং সন্তানদের কাছ থেকে আপনি সন্তুষ্টি পাবেন। তাদের সাফল্যের খ্যাতি ও সুখ থাকবে। পিতা-মাতার আশীর্বাদ নিয়ে গৃহত্যাগ করলে উপকৃত হবেন এবং সফলতা পাবেন। চাকরের সংখ্যা ও পার্থিব ভোগের মাধ্যম বৃদ্ধি পাবে। আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্ধ্যার সময় দেবদর্শন ও দাতব্য কাজে ব্যয় হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্য বৃদ্ধির দিন। কোনও মামলা চলমান থাকলে তাতে আপনি জয়ী হবেন এবং সময়টি আপনার জন্য অনুকূল নয়। দ্রুত সিদ্ধান্ত নিতে ব্যর্থ হলে কাজ ব্যাহত হতে পারে এবং ক্ষতি হতে পারে। চাকরি করলে কর্তৃপক্ষের আশীর্বাদে আপনার অধিকার বাড়বে। পরিবারের সঙ্গে আনন্দে কাটবে রাত।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন। যদি আপনার পদোন্নতি স্থগিত থাকে তবে এটি অবশ্যই আজ ঘটবে এবং আপনার ব্যবসায় আরও বেশি লাভ হবে। আপনি একজন উচ্চপদস্থ কর্মকর্তাকে আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা লাভবান হবে। রাতে মশলাদার খাবার খাবেন না। আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনার ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আসবে। আপনি যদি চাকুরীজীবী হন, আপনার অধিকার বৃদ্ধি পাবে এবং আজ আপনার ভাল সময় কাটবে। আর্থিক সুবিধা ও সম্মান পাবেন। পরিবারের পক্ষ থেকেও সুসংবাদ পাবেন। আপনি সামাজিক কাজ এবং আনন্দে লিপ্ত হবেন। আপনার সামর্থ্যের চেয়ে বেশি অর্থ পাওয়ার কারণে আপনি গর্বিত হতে পারেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য আজ একটি অনুকূল দিন এবং আজ আপনার অধিকার বৃদ্ধি পাবে। আপনি আপনার অহংকারের জন্য অর্থ অপচয় করতে পারেন। আপনি ভাল কাজ করছেন এবং আন্তরিকভাবে অন্যদের সেবা করছেন, আজ আপনার সন্তান এটির সুফল পাবে। স্বাস্থ্য নষ্ট করতে পারে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং যেকোনও কাজ খুব ভেবেচিন্তে করা উচিত। ক্ষতির সম্ভাবনাও রয়েছে। হঠাৎ করে কিছু সরকারি শাস্তিও পেতে পারে। তাই ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। সন্ধ্যায় কোনও কারণে মানহানি ঘটতে পারে। বায়ুর ব্যাধি শারীরিক সমস্যা বাড়াতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। কোনও মূল্যবান জিনিস থেকে লাভের সম্ভাবনা থাকবে। চাকরি করলে আপনার পদ ও অধিকার বাড়বে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আপনার সন্তানদের প্রতি আপনার ভালবাসার অনুভূতি বৃদ্ধি পাবে। সন্ধ্যা পর্যন্ত আপনি তপস্যা ও জ্ঞানে আগ্রহী হবেন। আপনি আপনার বান্দাদের কাছ থেকে প্রচুর পরিমাণে সুখ পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং আজকের দিনটি গুরুর প্রতি আনুগত্য ও ভক্তিতে কাটবে। আধ্যাত্মিক জ্ঞান লাভ হবে। আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে নতুন কিছু আবিষ্কার করবেন। আটকে থাকা টাকা উদ্ধার হবে। সন্ধ্যায় অপ্রত্যাশিত সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে। সাবধান, বিশ্বস্ত লোক এবং চাকররা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করার চেষ্টা করবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আজ আপনার শারীরিক শক্তি এবং উদ্যম বেশি থাকবে, তবে অপ্রয়োজনীয় খরচ সামনে আসবে, যা আপনাকে না চাইলেও বাধ্যতামূলকভাবে করতে হবে। অফিসে পদোন্নতি পাবেন। আপনার হাতে প্রচুর পরিমাণে অর্থ থাকলে আপনি খুশি হবেন। সৌভাগ্য ও খ্যাতি বৃদ্ধি পাবে। দ্রুত চলমান যানবাহন থেকে সতর্ক থাকুন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। আজ আপনার বিশেষ ধৈর্যের সঙ্গে কাজ করা উচিত কারণ তাড়াহুড়ো করে করা কোনও কাজ ক্ষতির কারণ হতে পারে। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। দিনটি নতুন কাজে কাটবে। ভবিষ্যতে সুবিধা হবে। সন্তানের চাকরী, বিবাহ প্রভৃতি শুভ কাজের জন্য করা প্রচেষ্টায় সাফল্য আসবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র যাবে। কোনও আর্থিক প্রতিষ্ঠান বা ব্যক্তি থেকে ঋণ নিতে চাইলে তা সহজেই পাওয়া যাবে। তবে কোথাও বিনিয়োগ করার আগে ভালো করে চিন্তা করুন। তাদের সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করুন। আপনার সাহস এবং সাহসিকতার সঙ্গে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos