শনিবার এই রাশিগুলির আয়ের বৃদ্ধি হবে, জেনে নিন ২৬ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

২৬ অগাষ্ট শনিবার, সিংহ ও বৃশ্চিক রাশির ওপর হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তাদের আয় বাড়বে এবং বিভিন্ন উৎস থেকে অর্থ পাওয়া যাবে।

deblina dey | Published : Aug 25, 2023 5:53 PM IST

112

মেষ (Aries Money Horoscope):

অর্থ ও অর্থের দিক থেকে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আপনার স্ত্রীর সাহায্যে আপনার আটকে থাকা কোনও কাজ আবার শেষ হতে পারে। সন্তানের দিক নিয়ে একটু চিন্তিত থাকবেন। সন্ধ্যায় কিছু মুলতুবি কাজ সম্পন্ন হলে আপনি উপকৃত হবেন। বন্ধুদের সঙ্গে রাতটা ভালোই কাটবে। আনন্দে কাটবে।

212

বৃষ (Taurus Money Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সুখ, শান্তি ও তৃপ্তির দিন হতে চলেছে। কোনও বিষয়ে বিতর্ক এড়িয়ে চলুন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টায় সাফল্য আসবে। সরকার ও ক্ষমতা থেকে আপনি লাভবান হবেন এবং সরকারি বিষয়ে আটকে থাকা কোনও কাজ সম্পন্ন হবে। নতুন চুক্তির মাধ্যমে সাফল্য অর্জিত হবে এবং পদের মর্যাদা বৃদ্ধি পাবে। আজ মানুষের সঙ্গে তর্ক-বিতর্কে কিছু সময় কাটবে। অহেতুক কষ্টের সম্মুখীন হতে হতে পারে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

312

মিথুন (Gemini Money Horoscope):

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি সমস্যায় পূর্ণ হতে পারে। মূল্যবান কিছু হারানোর সম্ভাবনা রয়েছে। ছেলেমেয়েরা শিক্ষা লাভে উপকৃত হবে। আজ আপনি কোনও প্রতিযোগিতায় সাফল্য পাবেন। চাকরিতে সাফল্যের খবর পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। শুভ কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন।

412

কর্কট (Cancer Money Horoscope):

কর্কট রাশির জাতকদের দিনটি শুভ এবং আজ আপনি চমৎকার সম্পদ পাবেন। ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং কাজের পরিকল্পনা সফল হবে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন হবে। কোথাও ভ্রমণ উপকারী হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কিছু ভালো খবর পাওয়া যাবে।

512

সিংহ (Leo Money Horoscope):

ভাগ্য সিংহ রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আজ আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনার কাজ সফল হবে। কথার ভদ্রতা দ্বারা আপনি উপকৃত হবেন এবং আপনি সম্মান পাবেন। ছাত্ররা আজ শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবে। অতিরিক্ত দৌড়ানোর কারণে আপনি ক্লান্ত বোধ করতে পারেন। শত্রুরা একে অপরের সঙ্গে যুদ্ধ করে ধ্বংস হবে এবং আপনি বিজয়ী হবেন।

612

কন্যা (Virgo Money Horoscope):

কন্যা রাশির জাতকরা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন এবং ভাগ্যের কারণে সম্পদও পাবেন। কর্মসংস্থানের দিকে যে প্রচেষ্টা চলছে তাতে সাফল্য আসবে। অকল্পনীয় সাফল্য প্রত্যাশিত। আপনার সন্তানের কেরিয়ার নিয়ে আপনি যে প্রচেষ্টাই করছেন তাতে আপনি সফলতা পাবেন। দুপুরের পরে আইনি বিবাদ বা মামলায় আপনি জয়ী হবেন বলে আশা করা হচ্ছে। আপনার শুভ ব্যয় এবং জনপ্রিয়তা বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Money Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক এবং আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। পরিবারের সকল সদস্যের আয় বৃদ্ধি সুখ বাড়বে। অনেক দিন ধরে চলমান লেনদেনের সমস্যা শেষ হবে এবং আপনি চিন্তামুক্ত হবেন। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। বিরোধীরা আপনার ক্ষতি করতে পারবে না। কাছে-দূরে ভ্রমণ করতে হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Money Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার পরিকল্পনা সফল হবে। আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আজ আপনার ভাগ্যে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ আপনি কিছু সময়ের জন্য বিশ্রামের সুযোগ পাবেন।

912

ধনু (Sagittarius Money Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য আজ সম্মান পাওয়ার দিন। আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে এবং সরকার আপনাকে সম্মানিত করবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। আজ আপনি সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন এবং উপকৃত হবেন।

1012

মকর (Capricorn Money Horoscope):

ভাগ্য মকর রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আজ তারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা সফল হবে এবং আপনি কোথাও থেকে সুসংবাদ পেতে পারেন। অধীনস্থ কর্মচারীদের কাছ থেকেও সব ধরনের সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনও ধরনের বিবাদে জড়াবেন না। রাতে আপনার বাড়িতে অতিথির আগমনের কারণে ব্যস্ততা বাড়বে।

1112

কুম্ভ (Aquarius Money Horoscope):

কুম্ভ রাশির জাতকরা আজ ভাগ্যবান হবেন। রাশির অধিপতির শুভ অবস্থার কারণে আপনার কাজ সফল হবে। অহেতুক শত্রুতার কারণে আপনার মন খুব খারাপ হতে পারে। কোনও বিপরীত খবর আপনার মনকে খারাপ করে দিতে পারে। তাই সতর্ক থাকুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Money Horoscope):

মীন রাশির জাতকদের কাজের পরিকল্পনা সফল হবে। এই দিনে আত্মীয়দের সঙ্গে কোনও অর্থের লেনদেন করবেন না। সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় স্থানে ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় করে আপনি খুশি হবেন। আপনি মূল্যবান জিনিসপত্র চুরির কারণে বিরক্ত হতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos