২৬ জানুয়ারি আর্থিক অবস্থা কেমন থাকবে, দেখে নিন ১২ রাশির বৃহস্পতিবারের আর্থিক রাশিফল

২৬ জানুয়ারি বৃহস্পতিবার, যে রাশিগুলির জন্য আর্থিক বিষয়ে শুভ হবে, চলুন দেখে নেওয়া যাক আপনার আর্থিক রাশিফল ​​কী বলে। ১২ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে দিনটি কেমন যাবে দেখে নিন।

Web Desk - ANB | Published : Jan 26, 2023 2:33 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
উচ্চাকাঙ্ক্ষী প্রবণতা রয়েছে তাদের জন্য আজকের দিনটি শুভ এবং ফলদায়ক হবে। ব্যবসায়িক ভ্রমণ সাধারণত লাভজনক হবে। বিকেলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিতর্কের কারণে আইনি দিকটি নতুন মোড় নিতে পারে। সন্ধ্যায় পরিকল্পনা পূরণ উপকারী হবে। অতিথি আগমনের কারণে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ কর্মক্ষেত্রে কোনও কর্মকর্তা বা ব্যবসায়িক ক্ষেত্রে কোনও ব্যবসায়ীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার কাজের দক্ষতা দিয়ে আপনি আপনার শত্রুদের উপর জয়ী হবেন। গৃহস্থালীর কোনও প্রিয় জিনিস কেনা হবে। সামাজিক কাজে শুভ ব্যয় হবে। বিবাহিত জীবনে সম্প্রীতি বজায় রাখুন এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
সপ্তম প্রধান কেন্দ্রে রাশিস্বামী বুধ এবং পঞ্চম ঘরে সন্তানদের কেতু পারিবারিক বিচ্ছেদের কারণে মনকে আঘাত করবে। রাজনৈতিক কর্মকাণ্ডেও বাধা আসবে। দুপুরের পর তৈরি হবে নতুন কাজের রূপরেখা। নেক আমল করে কাঙ্খিত অর্জন পাবেন। সন্ধ্যায় কোনও শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
চন্দ্র, রাশির অধিপতি, মীন রাশিতে থাকা, বিজয়ের নবম ঘরে ভাগ্যের কারক। জীবনসঙ্গী ও ব্যবসায়িক অংশীদারদের সহযোগিতা পাবেন। ভালো কাজের প্রতি আগ্রহ থাকবে। চাকরিজীবীদের অফিস রাজনীতি থেকে দূরে থাকতে হবে। কাজ সম্পন্ন হবে এবং মন শান্তি পাবে। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি আসতে পারে, সাবধান।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আজকের দিনটি মিশ্র ফলদায়ক। সমাজে পরিচ্ছন্ন ভাবমূর্তি তৈরি হবে। চলমান সঠিক কাজে সতর্ক থাকুন। আজ, চাকরিজীবীরা যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষ করার চেষ্টা করবেন। অষ্টম ঘরে মীন রাশিতে বৃহস্পতি অত্যন্ত ফলদায়ক। এমনকি বাধা-বিরোধিতার কারণে মীমাংসিত কাজ প্রমাণিত হবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
দ্বিতীয় ঘরে কেতু যোগ এবং নবম ঘরে মঙ্গল চমৎকার সম্পদের দাতা। সমাজে আপনার মর্যাদা অবশ্যই বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির কারণে কিছু অস্বস্তিকর পরিস্থিতি দেখা দিতে পারে, তবে আপনি বুদ্ধিমানের সঙ্গে পরিস্থিতি সামাল দেবেন। সন্ধ্যায় পুরানো বন্ধুদের সাক্ষাতে মন খুশি থাকবে। এর পাশাপাশি, আপনি শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার রাশির অধিপতি শুক্র পার্থিব সুখ বৃদ্ধি করছে। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। আপনার করা ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ কিছু দাতব্য কাজে সময় কাটাবেন। অন্যকে সাহায্য করে আপনি যে আত্মতৃপ্তি পান তা অন্য কোনও পার্থিব আনন্দের সঙ্গে তুলনা করা যায় না। চাকরিজীবীদের অফিসে অধিকার বৃদ্ধির কারণে সহকর্মীদের মেজাজ কিছুটা বিগড়ে যেতে পারে। সন্ধ্যার সময় কাটবে দেব দর্শন-প্রসাদ ও ভক্তিতে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ ষষ্ঠ ঘরে মঙ্গল পারিবারিক অশান্তি ও প্রতিকূল পরিবেশ তৈরি করতে পারে। তবে আপনি আপনার ধৈর্য এবং নরম আচরণ দিয়ে পরিবেশকে হালকা করতে সক্ষম হবেন। দীর্ঘমেয়াদি বিনিয়োগে লাভ হচ্ছে। আপনার প্রিয়জনকে সাহায্য করার কারণে আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। সন্ধ্যার সময়টা বিনোদনে কাটবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতক জাতিকারা আজ হঠাৎ করে একটি নতুন চুক্তি থেকে অর্থের সুবিধা পাবেন। স্ত্রী বা বাড়ির কোনও সন্তানের হঠাৎ অসুস্থতার কারণে টেনশন হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার সময় বা গাড়ি চালানোর সময় টেনশনকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। বন্ধুত্বে কোনও বিশেষ স্কিমের অংশ হবেন না, ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
রাশিস্বামী শনি পূর্বদিকে উঠেছেন। দ্বিতীয় ঘরে চন্দ্র কোনও বড় সাফল্যের আনন্দে থাকবেন। মোটা অঙ্কের টাকা হাতে এলে তৃপ্তি থাকবে। দিনের দ্বিতীয়ার্ধে, গত কয়েকদিন ধরে চলমান সমস্যার অবসান হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কথা বলে তর্কের সমাধান করুন। সন্ধ্যার সময়টা বন্ধুদের সঙ্গে কাটান।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি বৃহস্পতি তার নিজের রাশিতে থাকায় প্রথম ঘরে শিশুদের দিক থেকে সন্তুষ্টি ও সুখ দেয়। শুভ দিন, যুবকরা যারা সবেমাত্র তাদের কর্মজীবন শুরু করেছে তারা আজ তাদের অফিসে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে। কর্মক্ষেত্রে সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। সন্ধ্যার সময় মিলনে কাটবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos