রবিবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

রবিবার, ২৭ নভেম্বর, চন্দ্রের যোগাযোগ দিনরাত ধনু রাশিতে থাকবে। ধনু রাশির জাতক জাতিকারা আজ আর্থিক সুবিধা পেতে পারেন। আজ মেষ থেকে মীন রাশির কোন রাশির ভাগ্যে কী লেখা আছে দেখুন, জেনে নিন জ্যোতিষী চিরাগ দারুওয়ালার থেকে।

Web Desk - ANB | Published : Nov 27, 2022 3:21 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। সন্ধ্যায় কিছু স্থবির কাজ শেষ হওয়ার পূর্ণ সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আজ আপনি পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। রাতে প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। এই সময়ে আপনার কিছু টাকাও খরচ হতে পারে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি তৃপ্তি ও শান্তির দিন হবে। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা এই সপ্তাহে সাফল্য পাবে। আজ আপনি কোনও সরকারি কর্মকর্তার মাধ্যমে সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন চুক্তি স্বাক্ষর করতে পারেন, যা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা করার কারণে অপ্রয়োজনীয় ঝামেলার সম্মুখীন হতে হবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতক জাতিকাদের আজ খুব সাবধানে থাকতে হবে। আসলে, এই সপ্তাহে আপনার মূল্যবান কিছু চুরি বা হারানোর সম্ভাবনা রয়েছে। সন্তানের লেখাপড়া বা কোনও প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্যের খবর পেয়ে মন খুব খুশি হবে। আপনার কোন আটকে থাকা কাজ সন্ধ্যার মধ্যে শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতক জাতিকারা আজ সেরা সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবিকার ক্ষেত্রে আজ আপনি উন্নতি করবেন। সরকারী কর্মচারীর কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আজকের ভ্রমন আপনার জন্য আনন্দদায়ক এবং উপকারী হবে। সন্ধ্যায় প্রিয় ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ সিংহ রাশির জাতক জাতিকাদের আয়ের নতুন উৎস হবে। এই সপ্তাহে আপনার কথাবার্তায় ভদ্রতা রাখুন, সম্মান পাবেন। শিক্ষা, প্রতিযোগিতায় বিশেষ সাফল্য আসবে। সূর্যের কারণে অত্যধিক দৌড়াদৌড়ি এবং চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ কন্যা রাশির জাতকরা চাকরি ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য পাবেন। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুসংবাদ পাবেন। বিকেলে, কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার খুশির কারণ হতে পারে। আজ আপনার অর্থ কোনও শুভ কাজে ব্যয় হতে পারে, যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতকদের জন্য আজ চারিদিকে খুশির পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। বহুদিন ধরে চলমান লেনদেনের বড় কোনও সমস্যা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। বিরোধীদের প্রভাব আজ বেশি হতে পারে। কাছাকাছি এবং দূরে ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজ তাদের স্বাস্থ্যের প্রতি আরও বেশি যত্ন নিতে হবে। কারণ, আজ অসুস্থতার কারণে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। ব্যবসার ক্ষেত্রে আজ আপনি যদি কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো ছিল। আজ এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। ক্ষমতাসীন দলের সঙ্গে ঘনিষ্ঠতা ও জোটের সুফলও পাবে সরকার। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকরা আজ পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সম্মান ও সহযোগিতাও যথেষ্ট হবে। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনেক উত্থান-পতন নিয়ে আসতে পারে। এই সময়ে, আপনার বুদ্ধি দ্বারা করা কাজের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি শুধুমাত্র হতাশার দিকে নিয়ে যেতে পারে। আজ কোনও প্রতিকূল খবর শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই ঝগড়া এড়িয়ে চলুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছুটা উদ্বেগজনক হতে পারে। আজ দাম্পত্য জীবনে চলমান অচলাবস্থার অবসান ঘটবে। আজ আপনার শ্বশুর বা জামাইয়ের সঙ্গে কোনও লেনদেন করবেন না, আপনার সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। আজ আপনার অর্থ ধর্মীয় স্থানে ভ্রমণ এবং ভালো কাজে ব্যয় হতে পারে। তাই ভ্রমণে সতর্ক থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos