শনিবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

শনিবার, ২৬ নভেম্বর, চন্দ্রের যোগাযোগ দিনরাত ধনু রাশিতে থাকবে। বৃহস্পতি রাশিতে চন্দ্রের এই যোগাযোগ শুভ যোগ তৈরি করছে। এমন পরিস্থিতিতে ধনু রাশির জাতক জাতিকারা আজ আর্থিক সুবিধা পেতে পারেন। আজ মেষ থেকে মীন রাশির কোন রাশির ভাগ্যে কী লেখা আছে জেনে নিন।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 5:11 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির লোকেরা দীর্ঘদিন ধরে চলমান মানসিক চাপ থেকে মুক্তি পাবেন এবং আজ আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিকে অগ্রাধিকার দিয়ে শেষ করবেন। আজ আপনি শক্তি এবং আত্মবিশ্বাসের সঙ্গে সমস্ত কাজ পরিচালনা করবেন। ঘরোয়া আরাম-আয়েশের সঙ্গে সম্পর্কিত পরিবারের সকল প্রয়োজনের যত্ন নেবেন এবং বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। অতিরিক্ত ব্যস্ততার কারণে বিশ্রামের সময় পাবেন না। সন্তানদের লেখাপড়া নিয়ে কিছু চিন্তা থাকতে পারে। রাগ না করে শান্তভাবে কাজ করুন এবং বাচ্চাদের ভালোবাসার সঙ্গে বোঝান। ব্যবসায়িক কাজে কোনও অসুবিধা হবে না। সময়মতো সব কাজ শেষ হবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির লোকেরা তাদের দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করে আজ নতুন কিছু করার চেষ্টা করবে। আজ আপনার বেশিরভাগ সময় বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে কাটবে। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনাও রয়েছে। তাদের পরিশ্রম সফল হলে খুশি হবে। আজ কোনও ধরনের বিবাদ দেখা দিতে পারে। আদালতে মামলা চলমান থাকলে তা সৌহার্দ্যপূর্ণভাবে সমাধানের চেষ্টা করুন। যারা চাকরি করেন বা মার্কেটিং কাজের সঙ্গে যুক্ত, তাদের পুরো সময় ব্যয় হবে ঋণ আদায়ে। ব্যস্ততার কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকরা আজ চাকরি এবং পরিবারের পাশাপাশি সামাজিক কাজের জন্য কিছুটা সময় বের করতে সক্ষম হবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ খুব ব্যস্ত দিন কাটবে। এছাড়াও, গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ শক্তিশালী হবে। শিক্ষার্থীদের তাদের দক্ষতার উপর পূর্ণ আস্থা রাখতে হবে, এতে তাদের কর্মক্ষমতা উন্নত হবে। আজ আপনার মনোযোগ কিছু নেতিবাচক কাজের দিকে আকৃষ্ট হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণ করুন এবং এমন কোনও কাজ করবেন না যা আপনার জন্য ঝুঁকিপূর্ণ। কাউকে ধার দেবেন না, কারণ ফেরত পাওয়ার কোনও সম্ভাবনা নেই। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার পরিকল্পনা সফল হবে। আপনার যে কোনও পরিকল্পনার গতি বাড়াতে অবশ্যই আপনার স্ত্রীর পরামর্শ নিন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশিরা আজ তাদের ঘর সাজানোর জন্য পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে বসে পরিকল্পনা করতে পারেন। তার পর আজ কেনাকাটায় অনেকটা সময় কাটাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিনিয়োগের ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য জেনে নিন। ভুল সিদ্ধান্তের কারণে আপনাকে অনুতপ্ত হতে হতে পারে। এ সময় কাজের ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। আপনার চিন্তাভাবনায় ইতিবাচকতা বজায় রাখুন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতকদের জন্য দিনের শুরুটা ভালো হবে, তবে দিনের দ্বিতীয়ার্ধে কিছু সমস্যা হতে পারে। যাইহোক, আপনার সামর্থ্যের উপর নির্ভর করে, আপনি প্রতিটি সমস্যার সমাধান পাবেন। ধর্মীয় কাজের প্রতি আস্থা বাড়বে। অপ্রয়োজনীয় খরচে বিরক্ত হতে পারেন। আজ আপনার অর্থ স্বাস্থ্যের ক্ষেত্রে ব্যয় হতে পারে। গ্ল্যামার, শিল্প, প্রসাধনী ইত্যাদি ব্যবসায় সাফল্য আসবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ কন্যা রাশির জাতকদের আয়ের সমান ব্যয় হবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে। এই সময়টি তাদের জন্য ভাল এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা প্রয়োজন। খারাপ সম্পর্ক আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকলে মন খুশি থাকবে। স্ত্রীর সহযোগিতা আপনাকে পারিবারিক ও আর্থিক বিষয়ে স্বস্তি দেবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির লোকেরা তাদের গুরুত্বপূর্ণ কাজগুলি প্রথমে সম্পূর্ণ একাগ্রতার সঙ্গে সম্পন্ন করবে। বাইরের কাজকর্ম থেকে মনোযোগ সরিয়ে নিজের কাজ করবে। যার ফলে আটকে থাকা কাজগুলো সঠিকভাবে সম্পন্ন হতে শুরু করবে। দিনের যে কোনও সময় পরিবারের সদস্যদের ছোটখাটো কথা মনে পড়লে মন খারাপ হয়ে যেতে পারে। ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা প্রয়োজন। আজ জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের নিজেদের চেয়ে অন্যের কাজে দৌড়াতে দেখা যাবে। সামাজিক প্রতিপত্তিও বৃদ্ধি পাবে এবং অফিসের লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। ঘরের পরিবেশ হবে সুশৃঙ্খল। অন্যের কাজে বেশি সময় দিলে আপনার অনেক কাজ বন্ধ হয়ে যেতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার ক্ষতি হতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তির সাহায্যে সম্পন্ন হবে। স্ত্রীর পরামর্শ ও সহযোগিতা আপনার জন্য উপকারী হবে। অতিরিক্ত চাপ এবং পরিশ্রম রক্তচাপ বাড়িয়ে দিতে পারে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতকদের জন্য একটি শুভ দিন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ হয় সম্পূর্ণ হতে পারে বা আপনি আটকে থাকা অর্থ পেতে পারেন। ভুল কাজ এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতে অর্থ ও সময়ের অপচয় হবে। এটা করা থেকে বিরত থাকুন। এ সময় শিশুদের অতিরিক্ত নিয়ন্ত্রণ করবেন না। কর্মক্ষেত্রে আপনার পূর্ণ মনোযোগ রাখুন এবং সময়মতো কাজ শেষ করুন। পারিবারিক জীবন ভালো যাবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ মকর রাশির জাতকদের সম্পূর্ণ মনোযোগ অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করার দিকে থাকবে। এ সংক্রান্ত গুরুত্বপূর্ণ পরিকল্পনাও সফল হবে। আপনি সামাজিক এবং ধর্মীয় অনুষ্ঠানে প্রচুর সময় ব্যয় করবেন এবং আপনি পরিবারে শুভ কাজের দায়িত্বও পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে খুব ব্যস্ত থাকার কারণে আপনি আপনার পরিবারের প্রতি তেমন মনোযোগ দিতে পারবেন না। বাজেটের চেয়ে বেশি অর্থ ব্যয় করা যায়, তাই ব্যয় নিয়ন্ত্রণ করা প্রয়োজন। অংশীদারি ব্যবসায় সাফল্য পাবেন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির লোকেরা তাদের সুবিধা নেওয়ার চেষ্টা করতে পারে কারণ তারা আরও উদার এবং মৃদুভাষী প্রকৃতির। আপনার অতিরিক্ত উদারতা ক্ষতিকর হবে। কঠিন সিদ্ধান্ত নেওয়া মাঝে মাঝে কঠিন হবে। বড় ভাই বা কোনও ঊর্ধ্বতন ব্যক্তির সাহায্যে আপনি সাফল্য পাবেন। কারখানায় মেশিন সম্পর্কিত ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। দাম্পত্য সম্পর্ক মধুর রাখতে আপনার বিশেষ সহযোগিতা থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির ব্যক্তিদের অপ্রয়োজনীয় কাজের পরিবর্তে তাদের ব্যক্তিগত কাজে মনোনিবেশ করা উচিত। আপনি আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতার জোরে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কখনও কখনও আপনার তীক্ষ্ণ কণ্ঠস্বর আপনাকে সমস্যায় ফেলতে পারে। মানসিক চাপের কারণে আপনি ভালো ঘুমাতে পারবেন না। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রেই যে কোনও ধরনের রাজনীতি আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। যোগব্যায়াম এবং ধ্যানের সমর্থন নিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos