সোমবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

২৮ নভেম্বর, চাঁদ শনির রাশি মকর রাশিতে যোগাযোগ করবে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে কর্কট ও মীন রাশির জাতকদের ব্যবসায়িক কাজে ভালো গতি আসবে। সমস্ত রাশির জাতক জাতিকাদের অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে আজকের দিনটি কেমন হবে তা দেখুন।

Web Desk - ANB | Published : Nov 28, 2022 4:32 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আপনি অন্যদের সাহায্য করে স্বস্তি পাবেন, তাই আজকের দিনটি দানে ব্যয় হবে। কর্মক্ষেত্রে আপনার অনুকূলে কিছু পরিবর্তন হতে পারে, যার কারণে সহকর্মীদের মেজাজ খারাপ হতে পারে। তবে আপনি আপনার ভাল আচরণ দিয়ে পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। সন্ধ্যায় স্ত্রীর অসুস্থতার কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনটি আনন্দদায়ক হবে। সৌভাগ্যবশত, বিকেলের মধ্যে আনন্দদায়ক সুসংবাদ আসবে। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। সন্ধ্যায় দীর্ঘ প্রতীক্ষিত অতিথির আগমনের আনন্দ হতে পারে। রাতে কোনও শুভ কাজে অংশগ্রহণ করলে আপনার সম্মান বৃদ্ধি পাবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
পিতার আশীর্বাদ এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কৃপায় আজ কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। ব্যস্ততা বেশি থাকবে, অযথা ব্যয় এড়িয়ে চলুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত দ্রুত চলমান যানবাহন ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন। প্রিয় ও মহাপুরুষদের দেখে মনোবল বাড়বে। জীবন সঙ্গীর মাধ্যমেও কাঙ্খিত অর্জন করা যায়।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
মীন রাশিতে বৃহস্পতি গ্রহের সর্বোত্তম অবস্থান এবং রাশির মালিকের রাশিতে গমনের ফলে হঠাৎ করে প্রচুর অর্থ লাভের মাধ্যমে রাজকোষের অবস্থান শক্তিশালী হবে। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। তাড়াহুড়ো করে এবং আবেগে নেওয়া সিদ্ধান্ত পরবর্তীতে অনুশোচনার কারণ হতে পারে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দেব দর্শনের সুবিধা নিন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
রাজনৈতিক ক্ষেত্রে অস্থির সাফল্য আসবে। সন্তানের প্রতি দায়িত্বও পালন হবে। প্রতিযোগিতার ক্ষেত্রে এগিয়ে যাবে, আটকে থাকা কাজও শেষ হবে। ধীর হজম এবং চোখের ব্যাধি সম্ভব। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে হাসি-তামাশা, প্রিয়জনদের দেখা। খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ কর্মক্ষেত্রে তৎপরতার সুফল পাওয়া যাবে। আত্মীয়স্বজন ও পারিবারিক শুভকাজে সুখ আসবে। সৃজনশীল কাজে নিয়োজিত থাকবেন। বিপরীত পরিস্থিতি দেখা দিলে রাগ নিয়ন্ত্রণ করুন। গৃহস্থের সমস্যার সমাধান হবে। রাজনৈতিক সাহায্যও পাওয়া যাবে। সূর্যাস্তের সময় আকস্মিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ শিক্ষার্থীদের জন্য শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ কৃতিত্বের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে, বাগ্মীতা আপনাকে বিশেষ সম্মান দেবে। দৌড়ে বিশেষ হওয়ার কারণে আবহাওয়া স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, সতর্ক থাকুন। পর্যাপ্ত পরিমাণে জীবনসঙ্গীর সমর্থন ও সাহচর্য পাবেন। ভ্রমণ ও দেশের পরিস্থিতি সুখকর ও কল্যাণকর হবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ আপনার আর্থিক দিক শক্তিশালী হবে এবং সম্পদ, সম্মান, যশ-খ্যাতি বৃদ্ধি পাবে। বন্ধ কাজ সম্পন্ন হবে এবং প্রিয়জনের সঙ্গে দেখা হবে। কথাবার্তায় সংযম না রাখলে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। সন্ধ্যায় প্রিয়জনের সঙ্গে দেখা করার এবং রাতে মজা করার সুযোগ থাকবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ গৃহস্থালির কাজে অর্থ ব্যয় হতে পারে। পার্থিব ভোগের উপকরণ বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ বাড়তে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় অর্থ আটকে যেতে পারে। দিনের বেলায়, আপনাকে রাজ্য বিষয়ক আদালতে ঘুরতে হতে পারে, যেখানে আপনি জয়ী হবেন। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র ব্যর্থ হবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ ব্যবসায়িক ক্ষেত্রে অনুকূল লাভের আনন্দ থাকবে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। ব্যবসায়িক পরিবর্তনের পরিকল্পনা করা হচ্ছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য এবং পারিবারিক দায়িত্ব পালন হবে। সন্ধ্যায় ধর্মীয় স্থানে ভ্রমণের প্রেক্ষাপট বিরাজ করবে এবং স্থগিত হবে। যানবাহন ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনাজনিত যানবাহন ভেঙে যাওয়ার কারণে ব্যয় বাড়তে পারে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
রাশির অধিপতি শনির মধ্যম অবস্থানের কারণে জীবনসঙ্গীর আকস্মিক শারীরিক যন্ত্রণার কারণে দৌড়াদৌড়ি ও বেশি খরচের পরিস্থিতি হতে পারে। একটি সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সময়, সম্পত্তির সমস্ত আইনি দিকগুলি গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যায় স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি হবে এবং পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
বিবাহিত জীবন আনন্দময় হবে। আজ কাছাকাছি এবং দূরে একটি ইতিবাচক যাত্রা হতে পারে। পারিবারিক ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতি থেকে অনেক সুখ আসবে। শিক্ষার্থীরা মানসিক চাপ থেকে মুক্তি পাবে। সন্ধ্যায় ঘোরাঘুরির সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। আপনার মনও প্রশান্ত হবে। পিতামাতার পরামর্শ এবং আশীর্বাদ কাজে লাগবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos