রাগ নিয়ন্ত্রণ না করলে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Nov 28, 2022 3:23 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে ধর্মীয় পরিকল্পনা সম্পর্কিত কাজ সম্পন্ন হতে পারে। চলতে থাকা সমস্যা দূর হবে। আজ কাজের পরিশ্রম বাড়বে। সন্তানের কেরিয়ার নিয়ে দুশ্চিন্তা বাড়বে। প্রতিবেশীদের সঙ্গে সামান্য বিষয় বিবাদ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় সতর্ক থাকুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আবেগপ্রবণ না হয়ে বাস্তববাদী হন। কঠোর পরিশ্রমের সঙ্গে যে কোনও কাজে সাফল্য আসবে। কোনও আত্মীয়দের সঙ্গে সাক্ষাত হতে পারে। মিডিয়া সংক্রান্ত কাজে সময় নষ্ট করবেন না। পারিবারিক পরিবেশ সুখের হবে। মানসিক চাপ কর্মক্ষমতাকে প্রভাবিত করবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিস্থিতি অনুকূল থাকবে। দিনের শুরুতে আপনার কাজের রূপরেখা তৈরি করুন। সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত কোনও পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। আজ ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। বিচক্ষণতা ও বোধগম্যতার সঙ্গে কাজ করুন।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় উপযোগী। শিক্ষার্থীদের প্রতিযোগীতা সংক্রান্ত কাদে কঠোপ পরিশ্রম হবে। দিনেপ শুরুতে বেশি কাজের জন্য পরিশ্রম বেশি হবে। বন্ধুদের পরামর্শ আপনার জন্য ভুল হতে পারে। ভুল কাজে সময় নষ্ট করবেন না। কারও সঙ্গে খারাপ যোগাযোগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বেশিরভাগ সময় সামাজিক ও রাজনৈতিক কাজে ব্যয় হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। বন্ধুদের পরামর্শ উপকারী প্রমাণিত হবে। বিরোধীদের গতিবিধি উপেক্ষা করবেন না। আপনার সন্তানের কার্যকলাপ ও কোম্পানির কাজে নিরীক্ষণ আপনাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো শুরু হবে। আপনি আত্মবিশ্বাস ও আদর্শ বজায় রাখুন। লক্ষ্য অর্জনে নিকটাত্মীয়ের সহযোগিতা পাবেন। ধর্মীয় বা সামাজিক কাজ পরিকল্পনা মাফিক হবে। আর্থিক পরিস্থিতি বদল হতে পারে। যে কোনও কাজে চাপ না নিয়ে ধৈর্য ও সংযম রাখুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও গুপ্তবিদ্যায় আগ্রহ বাড়বে। জ্ঞান বৃদ্ধি পেতে পারে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। কিছু কাজ আলোচনার মাধ্যমে সফল হবে. যুবকদের কোনও কারণে কেরিয়ার সম্পর্কিত নতুন পরিকল্পনা আজ এড়িয়ে চলাই ভালো।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি তাড়াহুড়ো না করে আপনার কাজগুলো সঠিক ভাবে সম্পন্ন করুনষ আপনাক কাজ নমনীয়তার সঙ্গে সম্পন্ন হবে। সম্পর্ক মজবুত রাখতে প্রচেষ্টা চালান। ধৈর্য ও পরিস্থিতি ইতিবাচক থাকবে। আপনার রাগ অকারণে আপনার ক্ষতি করতে পারে। সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত কাজে নতুন চুক্তির সম্ভাবনা আছে।    
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার আত্মবিশ্বাস ও বোঝাপড়ার মাধ্যমে পরিস্থিতি আরও ভালোভাবে বজায় রাখার চেষ্টা করুন। তরুণ-তরুণীরা পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কীত কাজগুলোকে গুরুত্বের সঙ্গে নেয়। বহিরাগত ও বন্ধুদের পরামর্শের কারণে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। নিজের যোগ্যতায় বিশ্বাস রাখুন।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos