২৯ জানুয়ারির এই রাশিগুলি বিনিয়োগের দিক থেকে সেরা লাভ পাবে, দেখে নিন ১২ রাশির রবিবারের আর্থিক রাশিফল

২৯ জানুয়ারি রবিবার, যে রাশিগুলির জন্য আর্থিক বিষয়ে শুভ হবে, চলুন দেখে নেওয়া যাক আপনার আর্থিক রাশিফল ​​কী বলে। ১২ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে দিনটি কেমন যাবে দেখে নিন।

Web Desk - ANB | Published : Jan 29, 2023 4:43 AM IST / Updated: Jan 29 2023, 10:23 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজ মেষ রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং ভাগ্য পূর্ণ সমর্থন করবে। গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে এবং আপনি অনেক প্রয়োজনীয় জিনিসও কিনবেন। বাড়িতে অর্থের কারণে কোনও ধরনের উত্তেজনা বা কারো সঙ্গে বিবাদ হতে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ বৃষ রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আপনি সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। কথায় সংযম রাখুন পরিবারে সুখ আসবে। বিরোধীরা পরাজিত হবে। ব্যবসায় বৃদ্ধি হবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ মিথুন রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আজ আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। পেশাগত সুনাম বাড়বে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব পরিবর্তন হবে এবং আপনার আধিপত্য বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে উত্তেজনা হতে পারে এবং আপনি বিরক্ত হবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং কোথাও থেকে থেমে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। আপনার তহবিল বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। অর্থ, পদ, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পরীক্ষার প্রতি শিক্ষার্থীদের শ্রম অর্থবহ হবে এবং সাফল্য অর্জিত হবে। বিরোধীরা পরাজিত হবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ সিংহ রাশির জাতকদের জন্য একটি সফল দিন এবং আপনি ঈশ্বরের পূর্ণ সমর্থনও পাবেন। দৈনন্দিন চাকরির দিক থেকে সাফল্য আসবে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। বিদেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। আপনার পরিবারে সুখ আসবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য, আজ তহবিল বাড়াতে চলেছে এবং আজ আপনি অর্থ সঞ্চয় করার ক্ষেত্রেও সাফল্য পাবেন। ব্যবসায়িক দিক থেকে সাফল্য আসবে। খাদ্য ও পানীয়তে সংযম রাখুন। অপ্রয়োজনীয় ব্যয়ের সম্মুখীন হতে হতে পারে। বিরোধীদের উদ্দেশ্য সফল হবে না। আপনি দৈনন্দিন চাকরিতে সাফল্য পাবেন এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ এবং আপনার প্রচেষ্টা সফল হবে। রাজনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে এবং সুখ লাভ হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পদ, প্রতিপত্তি বাড়বে। অবিচ্ছেদ্য বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন এবং অপ্রয়োজনীয় ব্যয় রোধ করুন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকদের দিনটি আনন্দদায়ক হবে এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। পারিবারিক জীবন সুখের হবে। শাসন ​​ও ক্ষমতার সহযোগিতা থাকবে। আটকে থাকা কাজ শেষ হবে। কোনও মূল্যবান জিনিসের ক্ষতি ও চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন এবং বন্ধুদের অন্ধভাবে বিশ্বাস করবেন না। আজ সন্ধ্যায় আপনার বাড়িতে অতিথি আসতে পারে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকাদের ভাগ্য আজ তাদের সমর্থন করছে। তাই অর্থনৈতিক দিক থেকে সাফল্য আসবে। কথার মৃদুতা আপনার খ্যাতি বৃদ্ধি করবে এবং আপনি আপনার কাজে সম্পূর্ণ সাফল্য পাবেন। খাদ্য ও পানীয়তে সংযম রাখুন। শ্বশুর পক্ষ থেকে লাভ হবে এবং আজ কোথাও থেকে আটকে থাকা টাকা পেতে পারেন।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক। আজ আপনার কোন ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে এবং ঘরে সুখ থাকবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ থাকবে এবং প্রতিপক্ষ পরাজিত হবে। আপনার বাড়ির চারপাশের পরিবেশ হবে মনোরম এবং ইতিবাচক।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ কোনও কারণে চাপে থাকতে পারেন। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। খাবার-দাবারে সংযম রাখুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন। অর্থের ক্ষেত্রে কোনও ধরনের লেনদেন করা থেকে বিরত থাকুন, অন্যথায় কেউ আপনাকে প্রতারণা করতে পারে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
অর্থনৈতিক ক্ষেত্রে মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শক্তিশালী হবে। সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে এবং ভালো ফল পাওয়া যাবে। চাকরির ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। কথাবার্তায় সংযম রাখুন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। আজ আপনি ঝুঁকিপূর্ণ কাজেও সাফল্য পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos