আজ ঋণ দিয়ে বিপদে পড়তে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 29, 2023 3:22 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি রাজনৈতিক ও সামাজিক যোগাযোগের মাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। পড়াশোনায় ভালো সময় কাটবে। পারিবারিক কোনও সমস্যার কারণে ভাইবোনের মধ্যে মতবিরোধ হতে পারে। ধৈর্য ধরে শান্তভাবে যে কোনও সমস্যা সমাধানের চেষ্টা করুন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে মত বিনিময় করুন। যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। নতুন তথ্য পেতে পারেন। তর্ক বিতর্ক হতে পারে স্বামী-স্ত্রীর মধ্যে। আপনি রুটিন মেনে চলুন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও পরিষেবা সম্পর্কিত সংস্থার কাজে সহযোগিতা করা আপনাকে আধ্যাত্মিক সুখ এনে দেবে। তর্ক-বিতর্ক থেকে আজ দূরে থাকুন। পারিবারিক পরিবেশ সুখের হবে। অফিস বা ব্যবসায় সহযোগীদের সঙ্গে সম্পর্ক তিক্ত হতে দেবেন না। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত চুক্তি চূড়ান্ত হবে। আজ কোনও প্রকার ঋণ দেবেন না। স্বাস্থ্য ভালো থাকতে পার। ব্যক্তিগত সমস্যা সমাধান হবে। পরিবারের সদস্যদের জন্য দাম্পত্য অশান্তি হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি খুব ইতিবাচক চিন্তাভাবনা দিয়ে দিন শুরু করেন তাহলেদিন ভালো কাটবে। অলসতা কারণে কোনও কাজ এড়িয়ে যেতে পারেন। যোগ্যতা ও পরিশ্রমের মাধ্যমে আপনার আর্থিক অবস্থা বজায় রাখবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মন দিতে হবে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় বিরক্তিকর রুটিন থেকে মুক্তি পেতে পারেন। আপনাপ লুকনো প্রতিভা ও যোগ্যতা প্রকাশ পাবে। আত্মবিশ্বাস বাড়তে পারে। খারাপ আর্থিক অবস্থা তৈরি হতে পারে। আপনার দৈনন্দিন রুচিন আপনাকে শারীরিক ও মানসিক ভাবে সুস্থ রাখতে পারে।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ উপকারী ও সম্মানজনক হবে। তাদের সঙ্গে সময় কাটানো ও সামাজিক কাজে অংস নেওয়া আপনার জন্য উপকারী হবে। ব্যবসায়িক জ্ঞান আছে এমন ব্যক্তির সঙ্গে সাক্ষাত হতে পারে। মাথা ও মাইগ্রেনের কারণে ভুগতে পারেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মন অনুসারে কাজ করুন। সফল হবেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আপনার মনকে নিয়ন্ত্রণ করুন। অহংকে আপনার ওপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল হতে পারে।
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পেতে পারেন। জমি সংক্রান্ত আটকে থাকা কাজ সফল হবে। কোনও বিশেষ ব্যক্তির বা বন্ধুর সঙ্গে সাক্ষাতে খুশি হবেন। উচ্চপদস্থ কর্মকর্তা ও অভিজ্ঞ ব্যক্তিদের সহযোগিতা পাবেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos