বৃহস্পতি এই রাশিগুলির আর্থিক দিকে অসুবিধা বাড়বে, জেনে নিন ২৯ জুন-আপনার আর্থিক অবস্থা

২৯ জুন বৃহস্পতি, আজকের দিনটি অনেক রাশির জাতকদের জন্য স্বস্তির দিন হতে পারে বলে মনে হচ্ছে। মেষ রাশির জাতক জাতিকাদের আজ সংগ্রামের পর কিছু সমস্যা থেকে মুক্তি পেতে দেখা যাবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আজকের অর্থনৈতিক রাশিফল...

deblina dey | Published : Jun 29, 2023 4:03 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকারা অনেক সংগ্রামের পর আজ কিছু সমস্যা থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন ধীরে ধীরে আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। শুধু তাই নয়, আজ আপনি বাড়তি আর্থিক ঝামেলা থেকে মুক্তি পাবেন। আজ আপনাকে দূর যাত্রায় যেতে হতে পারে। ছোট পার্ট টাইম ব্যবসার জন্যও সময় পাওয়া সহজ হবে। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন, তাই চেষ্টা চালিয়ে যান।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ বৃষ রাশির জাতক জাতিকাদের পরিবারে কিছু শুভ শুভ কাজের আয়োজন নিয়ে আলোচনা হবে। আপনার জীবনযাত্রার মান উন্নত করার জন্য, বর্তমানে, আপনার শুধুমাত্র স্থায়ী ব্যবহারের আইটেম কেনা উচিত। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের দ্রুত এগিয়ে যাওয়ার দিন। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনার নিজের চোখ আপনার অর্জনের দিকেও থাকতে পারে। এই অগ্রগতির গতিকে স্থায়ী করা আপনার প্রধান কাজ হওয়া উচিত, অন্যথায়, পরবর্তীতে, আপনার খ্যাতি ক্ষতিগ্রস্ত হতে পারে। নিরর্থক মূল্য বৃদ্ধির ইচ্ছার কর্ম থেকে দূরে থাকুন। আপনার কাজে মনোনিবেশ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাই বা বোনের সেবায় ব্যয় হবে। কারণ আপনি সবসময় আপনার পরিবারের নিরাপত্তার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আজও একই উদ্বেগ আপনাকে কষ্ট দিতে পারে। যদি সবাই একমত হয়, তাহলে জায়গা পরিবর্তন করার জন্য একটি ধারণা তৈরি করুন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকারা আজ ব্যবসা নিয়ে বিশেষভাবে চিন্তিত থাকবেন কারণ বিগত বেশ কিছু দিন ধরে ব্যবসায় নিয়মিততা ছিল না। অস্থিরতা আপনাকে ছাড়ছে না। আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং স্বাচ্ছন্দ্য ত্যাগ করতে হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকাদের আজ বিশেষ ধরনের দৌড়ঝাঁপ করতে হবে – এর ফলও উপকারী হবে। আপাতত, আপনার কাজটি উদ্যমে শেষ করা উচিত। কিছু সময় পরে আপনি এর চেয়ে ভাল চুক্তি পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা আজ কোনও কারণ ছাড়াই চিন্তিত ও বিচলিত থাকতে পারেন। শুক্রের কারণে কিছু সমস্যা বাস্তব, আবার কিছু আপনি আপনার অদূরদর্শী প্রকৃতির কারণে নিজেকে তৈরি করেন। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আপনি শুধুমাত্র আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষদের পরাজিত করতে পারেন। আপনাকে আপনার মনের দুর্বলতা এবং খারাপ গুণগুলি ত্যাগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ হঠাৎ করে কোনও ভালো খবর পাবেন। কর্মক্ষেত্র এবং ব্যবসার ক্ষেত্রে চাপকে আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। পরিবেশের অবনতি, নতুন পরিকল্পনা আপাতত আপনার জন্য সফল হবে। এই মুহুর্তে, আপনি পুরানো ঝগড়া এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। কর্মকর্তা শ্রেণীতে সম্প্রীতি বৃদ্ধি পাবে। হতাশাজনক চিন্তা আপনার মনে প্রবেশ করতে দেবেন না, সময় খুব অনুকূল।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা আজ একটি নতুন যোগাযোগ থেকে লাভবান হবেন। শুধু তাই নয়, অতীতের প্রেক্ষাপটে গবেষণাও উপকারী হতে পারে। আটকে থাকা অর্থ কষ্টের সঙ্গে প্রাপ্ত হবে, দৈনন্দিন কাজে অবহেলা করবেন না। পেশাগত উন্নতি আত্মবিশ্বাস বাড়াবে। রাতে শুভ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা আজ সামাজিক ও ধর্মীয় কাজে অংশ নেওয়ার কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে। গ্রহের চলন ভাগ্য বিকাশে সহায়ক। আজ ব্যবসায় লাভ হবে। শুধু তাই নয়, আজ আপনি সারাদিন সুখবর পেতে থাকবেন।বন্ধুদের মধ্যে হাস্যরসও বাড়বে। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণের ভূমিকা আজ তৈরি হতে পারে। মাতৃপক্ষ থেকে সহযোগিতা থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজ সারাদিন উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতার সুযোগ নেওয়ার সুযোগ থাকবে। আমদানি-রপ্তানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও হতে পারে আজ। আধ্যাত্মিকতা ও ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। ভ্রমণ, মঙ্গলোৎসব কাকতালীয় হয়ে উঠছে, সময়ের সদ্ব্যবহারে আপনার তারকা উদিত হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ মীন রাশির জাতকদের জন্য উন্নতির ক্ষেত্রে অনেক পথ খুলে দেবে। ধ্যান ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে এটাই স্বাভাবিক। বিতর্কিত বিষয়ের অবসান ঘটবে। গোপন শত্রু এবং হিংসুক বন্ধুদের থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। মা-বাবা-শিক্ষকের সেবায়, ভগবানের আরাধনায় ধ্যান করতে ভুলবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos