Money Horoscope: বুধবার এই ব্যক্তিদের মূল্যবান জিনিস হারানোর আশঙ্কা রয়েছে , দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ৩ জুলাই বুধবার, এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিইবুধবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

 

deblina dey | Published : Jul 2, 2024 9:07 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফল দেবে। অতিরিক্ত কাজের কারণে আপনার পরিবারকে অবহেলা করবেন না। কোনও বিতর্কে জড়ানো ঠিক নয়। রাজনৈতিক সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিরোধীরা পরাজিত হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

প্রথম ঘরে বৃহস্পতির অশুভ সংযোগের কারণে কিছুটা উত্তেজনা থাকবে। আপনার বিবাহিত জীবন সুখী হবে। কর্মক্ষেত্রে সম্পদ, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শারীরিক ও মানসিক সমস্যায় পড়তে পারেন। পরীক্ষার দিকে কৃত কাজ সার্থক হবে। বিরোধীরা পরাজিত হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ আপনার জন্ম রাশির চন্দ্র আপনার সাহসিকতা বাড়িয়ে দিচ্ছে। ধন-সম্পদ বৃদ্ধিতে শত্রুরা ঈর্ষান্বিত হবে। পারিবারিক জীবন সুখের হবে। সরকারের পক্ষ থেকে সহযোগিতা থাকবে। অমীমাংসিত কাজ শেষ হবে। কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। অযথা ব্যয় নিয়ন্ত্রণ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

রাশির অধিপতি চন্দ্র দ্বাদশ ঘরে গমন করছে। এটি কিছু দ্বন্দ্বের জন্ম দিতে পারে। ব্যবসায়িক পরিকল্পনা জোরদার হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ থাকবে। বিরোধীরা পরাজিত হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ, চন্দ্র মিথুন রাশিতে একাদশ ঘরে এবং কন্যা রাশিতে দ্বিতীয় ঘরে কেতু কাঙ্ক্ষিত সাফল্যের কারণ। গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে আপনি চাপে পড়তে পারেন। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ আপনার রাশিতে প্রথম কেতু এবং সপ্তম রাহু যোগ তৈরি হয়েছে। অতএব, আপনি বিশেষ কিছু করতে তাড়াহুড়ো করবেন। আর্থিক দিক থেকে সাফল্য পাবেন। কথার ভদ্রতা আপনার সুনাম বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন খাওয়া-দাওয়ায় সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

রাশিচক্রের নবম ঘরে চন্দ্র এবং দ্বাদশ ঘরে কেতু আজ আপনার প্রচেষ্টা ও সাহসিকতা বৃদ্ধি করবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। আপনার খাদ্যাভ্যাসের উপর নিয়ন্ত্রণ রাখুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

রাশিচক্রের অধিপতি মেষ রাশি হবে এবং ষষ্ঠ ঘরে পুরানো রোগ এবং ঋণ থেকে মুক্তি দেবে। ব্যবসায়িক দিক থেকে সাফল্য পাবেন। খাদ্যাভাসে সংযম বজায় রাখুন। অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে। বিরোধীরা পরাজিত হবে। চাকরিতে সাফল্য পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আপনার রাশির অধিপতি বৃহস্পতি বৃষ রাশির দিকে যাচ্ছে। গোপন শত্রু, হিংসুক বন্ধুদের থেকে সাবধান। আর্থিক দিক থেকে সাফল্য পাবেন। কথার ভদ্রতা আপনার সুনাম বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন খাওয়া-দাওয়ার ক্ষেত্রে ধৈর্য ধরুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আপনার রাশিচক্র দ্বিতীয় শনি এবং পঞ্চম বৃহস্পতির প্রভাবে রয়েছে। নবম ঘরে কেতু ন্যায়সঙ্গত কাজ এবং চাকরিতে সাফল্যের দিকে নিয়ে যাবে। নতুন চাকরি পেতে পারেন। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। রাষ্ট্রীয় ভ্রমণ এবং ভ্রমণের অবস্থা আনন্দদায়ক এবং ফলপ্রসূ হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

রাজনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা ফল দেবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। মিথুন রাশিতে থাকা চাঁদ কাছাকাছি এবং দূরে ইতিবাচক ভ্রমণের প্রেক্ষাপটকে শক্তিশালী করবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ, চাঁদ আপনার রাশি থেকে পঞ্চম লক্ষ্মী বিজয় করক। আপনি পুরানো ঝগড়া এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়িক সুনাম বাড়বে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বাড়বে। শ্বশুরবাড়ি থেকে উত্তেজনা থাকবে। বন্ধুত্বের সম্পর্ক মধুর হবে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos