Money Horoscope: বৃহস্পতিবার এই ব্যক্তিদের পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা করে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হবে।

 

deblina dey | Published : Jul 4, 2024 1:08 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা বাড়তে পারে। সন্ধ্যায় কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যায় মুলতুবি কাজগুলি সম্পন্ন করে আপনি স্বস্তি বোধ করবেন। ব্যবসায় নতুন চুক্তি পেতে পারেন।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ তৃপ্তি ও শান্তির দিন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। সরকার ও ক্ষমতার সঙ্গে জোট করে সুবিধা পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা করে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশিকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার আশঙ্কা থাকবে। লেখাপড়ায় বা যেকোনও প্রতিযোগিতায় আপনার সন্তানের সাফল্যের খবর পেয়ে আপনি খুশি হবেন। কিছু অমীমাংসিত কাজ সন্ধ্যায় শেষ হবে, যা মনকে খুশি রাখবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

একাদশ ঘরে চন্দ্র শুভ সম্পদের ইঙ্গিত দিচ্ছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। রাষ্ট্রীয় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানদের দায়িত্ব পালন হতে পারে। ভ্রমণ ও দেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। সন্ধ্যা থেকে রাত অবধি প্রিয় মানুষের দর্শন এবং সুসংবাদ পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

বন্ধুত্বপূর্ণ গ্রহের মধ্যে সিংহ রাশির অধিপতি সূর্য এসেছেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। রোদের কারণে অতিরিক্ত দৌড়াদৌড়ি এবং চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজেদের মধ্যে যুদ্ধ করলেই শত্রুরা ধ্বংস হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির অধিপতি বুধ সুখ বাড়াচ্ছেন। চাকরি ও বাণিজ্যের ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য আসবে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Today Horoscope):

আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। বহুদিন ধরে চলমান লেনদেনের বড় কোনও সমস্যা সমাধান হতে পারে। আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন। বিরোধীরা পরাজিত হবে। নিকট এবং দূর ভ্রমণের সমস্যা প্রাধান্য পাবে এবং স্থগিত হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আপনার রাশির সপ্তম ও অষ্টম ত্রিগ্রহী যোগ আরও কিছু দিন চলবে। কর্মক্ষেত্রে আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিশেষ করে ব্যবসায়, যে কোনও পক্ষের কারণে জিনিসগুলি ভুল হতে পারে। স্বাস্থ্য আপনার কাজে প্রভাব ফেলতে পারে। ব্যবসায়িক বিষয়ে ধৈর্য ধরুন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। ক্ষমতাসীন দলের সঙ্গে নৈকট্য ও জোটের সুবিধাও পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ আপনি পারিবারিক এবং আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চলমান প্রচেষ্টা ফল দেবে। এছাড়াও আপনি অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পর্যাপ্ত সম্মান ও সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আজ আপনার স্বাস্থ্য এবং সুখে ব্যাঘাত ঘটতে পারে। রাশিচক্রের অধিপতি শনি এখন সরাসরি গমন করছেন। কোনও কাজে ক্ষতি ও হতাশার সম্মুখীন হতে পারেন। কোনও প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ কোনও ভ্রমণে যেতে হতে পারে, তাই সতর্ক থাকুন এবং মারামারি ও বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

আজকের দিনটি ছেলে-মেয়ে এবং তাদের কাজের চিন্তায় কাটবে। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আজ শ্বশুর-শাশুড়ির সঙ্গে লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বৃহস্পতির ত্রিভুজ সংমিশ্রণে মূল্যবান জিনিস চুরি হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos