Numerology: সংখ্যাতত্ত্বে আজ বিরাট বড় চমক! ছুটির দিন কেমন কাটবে এই সংখ্যার জাতক-জাতিকাদের?

সংখ্যাতত্ত্বের বিচারে, যদি একজন ব্যক্তির জন্ম ২৩শে মার্চ হয়, তাহলে তার জন্ম তারিখের অঙ্কের যোগফল 2+3=5। তাই 5 কে সেই ব্যক্তির র‍্যাডিক্স সংখ্যা বলা হবে। সংখ্যাতত্ত্বে, শুভ সংখ্যা এবং শুভ রঙেরও পূর্বাভাস দেওয়া হয় মূলাঙ্ক সংখ্যা থেকে।

Sahely Sen | Published : Mar 3, 2024 5:30 AM IST / Updated: Mar 03 2024, 11:01 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজকের দিনটি কিছুটা হলেও আপনার ইচ্ছা অনুযায়ী হবে। সারা সপ্তাহের কাজ থেকে বিশ্রাম পাবেন। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। আজকের শুভ সংখ্যা 11 এবং শুভ রং হবে সবুজ।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আজ ঘরোয়া বিবাদ মীমাংসার দিন হবে। সম্পর্কের ক্ষেত্রে বিষয়গুলি চাপ সৃষ্টি করবে। এমন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙাই হতে পারে একমাত্র বিকল্প। দিনভর উত্তেজনা থাকবে। আজকের শুভ সংখ্যা 16 এবং শুভ রং সাদা।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


 আজ সেই দিন যখন কোনও কারণে আপনাকে আত্মীয়দের বাড়িতে যেতে হবে। সারাদিন ক্লান্ত থাকবেন। রাতে বাসায় এলে বিরক্ত বোধ করতে পারেন। আজকের শুভ সংখ্যা 14 এবং শুভ রং গোলাপী।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ একটি খুব শুভ দিন। শিশুরা উপহার পেতে পারে। যা তাদের সারাদিন খুশি রাখবে। তাদের সুখ দেখে সব চাপ ভুলে যাবেন। সম্পর্কের পার্থক্যগুলি সমাধান করতে সময় নিন, বিশেষ করে আপনার কাছের লোকেদের সাথে। আজকের শুভ সংখ্যা 4 এবং শুভ রং হবে হলুদ।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 গত সপ্তাহে যা ঘটেছিল তা নিয়ে চিন্তা করেই আজকের দিনটি কাটবে। আর্থিক ক্ষতির কারণে আপনি বিচলিত হবেন। মনে রাখবেন মাঝে মাঝে কিছুই আমাদের হাতে থাকে না। আজকের শুভ সংখ্যা 21 এবং শুভ রং হবে হলুদ।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজকের দিনটি একটি দুর্দান্ত শুরু হবে। আরাম করে উঠুন এবং আপনার ঘরের কাজ দ্রুত সেরে ফেলুন। পরিবারের সাথে সময় কাটান। আজকের শুভ সংখ্যা 3 এবং শুভ রং বেগুনি।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে আজ কিছুই করা যাবে না। কারণ হাতে টাকা আর কাজের ধরন মিলবে না। আজকের শুভ সংখ্যা 9 এবং শুভ রং হল হলুদ।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


আজ সতর্ক থাকুন যে কেউ আপনাকে বিশ্বাস করে আপনি বিশ্বাসঘাতকতা করবেন না। গোপনীয় বিষয় কাউকে বলবেন না। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আজকের শুভ সংখ্যা 4 এবং শুভ রং সবুজ।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ আপনার চিন্তাভাবনা নিয়ে একা থাকার জন্য সময় নিন। চাকরিজীবীদের তাদের কাজ সাবধানে শেষ করতে হবে। আজকের শুভ সংখ্যা 15 এবং শুভ রং হবে লাল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos