সোমবার এই ৫ রাশির অর্থক্ষতির আশঙ্কা রয়েছে, জেনে নিন ৮ মে-এর আর্থিক অবস্থা

৮ মে সোমবার, বৃষ, কর্কট সহ ৫ রাশির ভাগ্যের নক্ষত্র উন্নীত হয়। তাদের উপার্জন বৃদ্ধি পাবে এবং ভাগ্যের সমর্থনের কারণে বিনিয়োগ থেকে ভাল লাভ হবে। তবে মেষ এবং মকর রাশির জন্য সপ্তাহের প্রথম দিনটি পরীক্ষার মতো হবে।

Web Desk - ANB | Published : May 8, 2023 2:32 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক-জাতিকাদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা তাদের কিছু সময়ের জন্য দৌড়াতে পারে। আজ কর্মক্ষেত্রে সহকর্মীদের এবং বাড়িতে তরুণ সদস্যদের সমর্থন থাকবে। আপনি যদি আপনার প্রিয়জনের থেকে দূরে থাকেন তবে তাদের অনলাইনে মুছে ফেলা কঠিন হবে না। এমনকি যদি এটি কাজ না করে, তাহলে একটি উপহার পাঠান।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ বৃষ রাশির জাতক জাতিকারা তাদের সহকর্মীদের সাহায্যে অফিসে সব ধরনের বাধা ও প্রতিবন্ধকতা দূর করতে থাকবেন এবং অফিসারদের সহযোগিতাও পাবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ খবর পাওয়া যাবে। বিনিয়োগ থেকে ভালো লাভ হবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। রিয়েল এস্টেট সংক্রান্ত কোনও নথিতে স্বাক্ষর করার আগে সতর্ক থাকুন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির মানুষ কিছু বিশেষ কিছু পেতে পারেন যা কিছু দিন আগে হারিয়ে গেছে। আজ কাজ স্বাভাবিক গতিতে এগিয়ে যাবে এবং কাজগুলি সহজে সম্পন্ন হবে। অনেক আগে কাউকে দেওয়া ঋণ আজ ফেরত পাবেন। তবে বিশেষ বিষয় হল এটি ছাড়াও, আপনি সারা দিন অনেক চমক পেতে থাকবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি আজ অনেক রং বদল করবে। নতুন কাজে প্রথমে কিছুটা বাধা বোধ করতে পারেন। কিন্তু যত দিন যাবে ততই কাজ শেষ হতে দেখা যাবে। বাড়ির ছোট সদস্যদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা কেটে যাবে। রুটিন কাজে কিছুটা পরিবর্তন আসবে। ব্যবসার কাজগুলি অন্যের সাহায্য ছাড়াই সম্পন্ন করার চেষ্টা করবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক-জাতিকাদের আজ সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হতে পারে। আয় বাড়বে কিন্তু একই সঙ্গে খরচের অজুহাতও পাওয়া যাবে। লেখক-সাংবাদিকদের মতো মানুষ জনগণের চোখে উঠে যাবে। আপনার ইতিবাচক মেজাজ খারাপ পরিবেশেও সতেজতা পূর্ণ করবে। আর্থিক বিষয়ে আপনার অবস্থান শক্তিশালী হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ কন্যা রাশির জাতকদের দিনটি কর্মক্ষেত্রে চটপটে পরিপূর্ণ থাকবে। আপনার সহকর্মীরা স্বস্তিদায়ক মেজাজে থাকবে এবং আগের থেকে বেশি কাজ করার ইচ্ছা প্রকাশ করবে। পরিবর্তন হিসেবে আপনি আপনার ভিতরে লুকিয়ে থাকা প্রতিভাকে বের করে আনার চেষ্টা করবেন এবং সফলও হবেন। বিশেষজ্ঞের মাধ্যমে আর্থিক সমস্যার সমাধান বেরিয়ে আসবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকাদের আজ সমাজে সম্মান বৃদ্ধি পাবে, এর জন্য কিছু অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। আপনার প্রেমিকাকে হয়তো কোনও বিষয়ে আপস করতে হবে, কিন্তু সুবিধার কথা বিবেচনা করলে তাতে কোনও ক্ষতি নেই। বিরোধীদের মাথা নিচু করে ব্যবসায় সাফল্য পাবেন। নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ সামাজিক কাজের মাধ্যমে কিছু উদ্দেশ্য হাসিল করবেন। কর্মজীবীদের জন্য, অফিসের পরিবেশ আজ কাজের জন্য উপযুক্ত হবে। অন্যের কাজে হস্তক্ষেপ এড়িয়ে চলুন। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা পেতে থাকবে। যেকোনও বিষয়ে জুনিয়রদের সঙ্গে তর্ক হতে পারে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির লোকেরা আজ অফিসের বর্তমান পরিবেশে মনোনিবেশ করা কঠিন হতে পারে। পরিবেশকে প্রাণবন্ত করার জন্য আপনার প্রচেষ্টা সফল হতে পারে যদি আপনার সহকর্মীরা আপনাকে সমর্থন করেন। আপনি আজ যা পাবেন তা হবে আপনার কঠোর পরিশ্রমের ফল। যারা চাকরি খুঁজছেন তারা ভাগ্যবান হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি আপনার পরীক্ষার মতো। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে যাই করুন না কেন, এটি খুব ভাল ফলাফল বয়ে আনবে। আপনি আপনার রোমান্টিক সঙ্গীর সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন এবং এটি আপনার সুখকে দ্বিগুণ করবে। অতীতে ব্যবসায় যে অর্থনৈতিক ক্ষতি হয়েছে তা আজ পূরণ হবে বলে আশা করা হচ্ছে। ব্যবসায় খুব সাবধানতা অবলম্বন করতে হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটু অস্থিরতার মধ্য দিয়ে শুরু হবে। যে কাজই করবেন না কেন, এই অস্থিরতার কারণেই হবে। এমন পরিস্থিতিতে মনে হবে আপনি একদিনে অনেক আটকে থাকা কাজ শেষ করেছেন। আপনাকে কিছুটা ভ্রমণ করতে হতে পারে। অংশীদারিত্বে ব্যবসা করতে চাইলে সময় অনুকূল। অর্থ উপার্জনের সুযোগ থাকবে এবং সমস্ত কাজ ধীরে ধীরে সম্পন্ন হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের আজ কোনও ব্যবসায়িক লেনদেন বা লেনদেনের সময় টেনশন নেওয়া উচিত নয়। ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করা খুব কঠিন মনে হবে, তবে সামান্য ইচ্ছাশক্তি থাকলে সবকিছুই সম্ভব। বন্ধুদের সহযোগিতায় একটি বড় প্রকল্প চূড়ান্ত করতে সক্ষম হবেন। প্রেম জীবনে রোমান্টিক বিষয়ে শক্তি থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos