মঙ্গলবারে এই রাশিগুলির মূল্যবান জিনিস বা সম্পত্তি লাভের যোগ, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

নক্ষত্রের গতিবিধি এবং গ্রহগুলির অবস্থান দেখায় যে যদিও চন্দ্র মেষ রাশিতে গমন করছে আজ গ্রহন যোগে থাকবে, তবে এটি অনেক রাশির চিহ্নগুলিতে সুখ এবং উপকারের বর্ষণ করবে। দেখুন আপনার তারকারা কি বলে, কার্তিক পূর্ণিমায় গ্রহন যোগে আপনার দিন কেমন যাবে।

Web Desk - ANB | Published : Nov 8, 2022 6:43 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আপনি অন্যদের সাহায্য করে স্বস্তি পাবেন, তাই আজকের দিনটি দানে ব্যয় হবে। কর্মক্ষেত্রে আপনার অনুকূলে কিছু পরিবর্তন হতে পারে, যার কারণে সহকর্মীদের মেজাজ খারাপ হতে পারে। তবে আপনি আপনার ভাল আচরণ দিয়ে পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। সন্ধ্যায়, আপনার স্ত্রীর খারাপ স্বাস্থ্যের কারণে, আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনটি আনন্দদায়ক হবে। সৌভাগ্যক্রমে, দুপুর নাগাদ আনন্দময় সুখের সুসংবাদ আসবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনি সারাদিন কাজে ব্যস্ত থাকবেন। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। সন্ধ্যায় দীর্ঘ প্রতীক্ষিত অতিথির আগমনে আনন্দ হতে পারে। রাতে কোনও শুভ কাজে অংশগ্রহণ করলে আপনার সম্মান বৃদ্ধি পাবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
পিতার আশীর্বাদ এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের আশীর্বাদে আজ কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বেশি থাকবে, অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত দ্রুতগামী যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন। প্রিয় ও মহাপুরুষের দর্শন মনোবল বাড়াবে। জীবন সঙ্গীর কাছ থেকেও কাঙ্খিত সিদ্ধিলাভ হতে পারে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
রাশিচক্রের অধিপতির সেরা অবস্থানে এবং রাশিচক্রে বৃহস্পতি গ্রহের গমন হঠাৎ করে প্রচুর অর্থ লাভের মাধ্যমে রাজকোষের অবস্থানকে শক্তিশালী করবে। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। প্রতিপত্তি বাড়বে। তাড়াহুড়ো করে এবং আবেগের বশবর্তী হয়ে নেওয়া সিদ্ধান্ত পরে অনুশোচনা করতে পারে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দেব দর্শনের সুবিধা নিন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ রাজনৈতিক ক্ষেত্রে আশাহীন সাফল্য আসবে। সন্তানদের প্রতিও দায়িত্ব পালন হবে। কর্মক্ষেত্রে প্রতিযোগিতার ক্ষেত্রে আমরা এগিয়ে যাব, আটকে থাকা কাজও শেষ হবে। হজম ধীর হয় এবং চোখের রোগ হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে প্রিয়জনদের দর্শনে হাস্যরসে। খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি বুধ আজ দ্বিতীয় কেন্দ্র ফান্ড হাউসে গমন করছে। ফলে প্রবীণদের সেবা ও পুণ্য কাজে অর্থ ব্যয়ের কারণে মনে সুখ থাকবে। ব্যবসায় আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য আপনি মাথাব্যথা হয়ে থাকবেন। বিবাহিত জীবনে একটি সুখী পরিস্থিতি তৈরি হবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে শিক্ষার্থীদের জন্য বিশেষ অর্জন হচ্ছে। চাকরিজীবীদের আয়ের নতুন উৎস হবে। বাগ্মিতা আপনাকে বিশেষ সম্মান অর্জন করবে। অতিরিক্ত দৌড়ানোর কারণে আবহাওয়ার বিরূপ প্রভাব পড়তে পারে স্বাস্থ্যের ওপর, সাবধান। পত্নীর সমর্থন এবং সাহচর্য পর্যাপ্ত পরিমাণে পাওয়া যাবে। ভ্রমণ, দেশের অবস্থা সুখকর ও কল্যাণকর হবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ আপনার আর্থিক দিক শক্তিশালী হবে এবং সম্পদ, সম্মান, যশ ও খ্যাতি বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং প্রিয়জনের সঙ্গে দেখা হবে। বক্তৃতা নিয়ন্ত্রণে ব্যর্থ হলে প্রতিকূল পরিস্থিতির সৃষ্টি হতে পারে। সন্ধ্যায় প্রিয়জনের সঙ্গে দেখা করার এবং রাতে হাঁটার মজা করার সুযোগ থাকবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ গৃহস্থালির কাজে অর্থ ব্যয় হবে। পার্থিব সুখ ভোগের উপায় বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা কোনও আত্মীয়ের কারণে উত্তেজনা বাড়তে পারে। অর্থের লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় অর্থ আটকে যেতে পারে। দিনের বেলায়, আপনাকে রাষ্ট্রীয় বিষয়ক আদালতে চক্কর দিতে হতে পারে, যেখানে আপনি শেষ পর্যন্ত জয়ী হবেন। আপনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র ব্যর্থ হবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ ব্যবসায়িক ক্ষেত্রে অনুকূল সুবিধা পাওয়ার আনন্দ থাকবে। অর্থনৈতিক অবস্থা প্রত্যাশার চেয়ে শক্তিশালী হবে। ব্যবসায়িক পরিবর্তনের পরিকল্পনা করা হচ্ছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য এবং পারিবারিক দায়িত্ব সম্পূর্ণ হবে। সন্ধ্যায়, ধর্মীয় স্থানে ভ্রমণের ঘটনা দৃঢ়ভাবে স্থগিত করা হবে। যানবাহন ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনাজনিত যানবাহনের ক্ষতির কারণে ব্যয় বাড়তে পারে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
রাশির অধিপতি শনির বিপরীতমুখী অবস্থানের কারণে, জীবনসঙ্গীকে হঠাৎ শারীরিক যন্ত্রণার কারণে পালিয়ে যাওয়ার এবং আরও ব্যয়ের পরিস্থিতির মুখোমুখি হতে পারে। যে কোনও সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সময়, তার আগে, সম্পত্তির সমস্ত বিধিবদ্ধ দিকগুলি সাবধানে বিবেচনা করতে হবে। সন্ধ্যায় স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি হবে তবে পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ বিবাহিত জীবন আনন্দময় হবে। আজ কাছাকাছি এবং দূরে একটি ইতিবাচক যাত্রাও হতে পারে। ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতির সঙ্গে প্রচুর সুখ থাকবে। শিক্ষার্থীরা মানসিক চাপ থেকে মুক্তি পাবে। সন্ধ্যায় ঘোরাঘুরির সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। আপনার মনও শিথিল হবে। পিতামাতার পরামর্শ এবং আশীর্বাদ কাজে লাগবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos