বেশি খরচের কারণে চিন্তা বাড়বে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। জ্যোতিষ ভাষায় একে বলে নিউমেরোলজি। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। দেখে নিন আজকের দিনটি।

Chirag Daruwalla | Published : Nov 8, 2022 3:39 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবার ও বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। উপকারী যোগাযোগ হবে। বাড়ির রক্ষণাবেক্ষণ নিয়ে আলোচনা করুন। অতিরিক্ পরিশ্রম ও ক্লান্তি বিরক্তির কারণ হতে পারে। আজ নিজের রাগ নিয়ন্ত্রণ করুন। বাণিজ্যের জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন। বাড়িতে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার বেশিরভাগ সময় ব্যয় করুন ও আপনার ইতিবাচক আচরণ অন্যদের ওপর ভালো ছাপ ফেলবে। এই সময় গ্রহণ করা পরিকল্পনা বাড়ি ও ব্যবসায় ভালো প্রভাব ফেলবে। স্বামী-স্ত্রী মধ্যে কোনও বিষয় বিবাদ হতে পারে।

 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করলে ভালো ফল পাবেন। ধর্মীয় ও আধ্যাক্মিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। অবহেলার কারণে সরকারি কাজ অসমাপ্ত না রেখে সময় মতো তা সম্পন্ন করুন। পরিবারের সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মত ভেদ হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি ইতিবাচক মনোভাবের সঙ্গে দৈনিক কাজ শেষ করুন। আজ যথাযথ সাফল্য পাবেন। বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। স্থান পরিবর্তনের পরিকল্পনা থাকলে তা এড়িয়ে চলা ভালো। সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অন্যের ভুলে মন দেবেন না। গ্রহের অবস্থা অনুকূল থাকবে। ভুল কাজে সময় নষ্ট করবেন না। বাচ্চাদের সমস্যা বুঝতে ও সমাধানে কিছু সময় ব্যয় করুন। স্বামী-স্ত্রী মধ্যে রোম্যান্টির সম্পর্ক হতে পারে। ব্যবসায়িক কাজ সঠিক ভাবে সম্পন্ন করুন।    

 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল থাকবে। আপনি সমস্ত উদ্বেগ ত্যাগ করবেন। আজ মেজাজ ভালো থাকবে। কেরিয়ার নিয়ে আরও সিরিয়াস হন। কোনও ভালো খবর পেতে পারেন। যৌথ পরিবারের কিছুটা উত্তেজনা থাকবে। ব্যবসায় লাভ হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের বেশিরভাগ সময় কাটবে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে। শারীরিক ও মানসিক শক্তি বজায় থাকবে। তরুণরা ভবিষ্যত নিয়ে সিরিয়াস হন। রাগ নিয়ন্ত্রণ করুন। বেশি খরচের কারণে চিন্তা বাড়তে পারে। আপনার ব্যবসায় জন্য সময় ভালো। উচ্চপদস্থ কর্তার থেকে সাহায্য পাবেন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নিজের কাজের ধরন পরিবর্তনের জন্য যে পরিকল্পনা করছেন, তা বাস্তবায়িত হবে। রাজনৈতিক ক্ষেত্রে যোগাযোগ বাড়বে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে যে চাপ চলছে তা দূর হবে।

 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক ও পেশাগতভাবে আধিপত্য বিস্তার করবেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা সমাধান হবে। কেনাকাটা করার সময় অতিরিক্ত সতর্ক হন। কর্মক্ষেত্রে কর্মচারীদের ওপর খুব বেশি নির্ভর না করে নিজের ওপর ভরসা রাখুন। সম্পর্কের মধ্যে ইগো আসতে দেবেন না। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos