৯ মার্চ ৬ রাশির বিনিয়োগে ক্ষেত্রে মিলবে স্বপ্নের রিটার্ন, দেখে নিন বৃহস্পতিবারের আর্থিক রাশিফল

বৃহস্পতিবার ৯ মার্চ, চাঁদ বুধ, কন্যা রাশিতে গমন করছে। গ্রহ ও নক্ষত্রের প্রভাবের কারণে মিথুন রাশির অর্থনৈতিক সুবিধার আশা করতে পারেন এবং ধনু রাশির গুরুত্ব আজ সমাজে বাড়বে। মেষ থেকে মীন রাশির সমস্ত রাশির আর্থিক রাশিফলের দিনটি কেমন হবে তা জেনে নিন।

Web Desk - ANB | Published : Mar 9, 2023 2:01 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকারা আজ খুশি হবেন। চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ থাকবে। উপভোগ করবেন বিলাসবহুল পরিবেশ। বিপুল পরিমাণ অর্থ হাতে পেয়ে আপনি সন্তুষ্ট বোধ করবেন। সন্ধ্যায়, আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের প্রতি উদার মনোভাব অবলম্বন করবেন। রাতের বেলা এই মানুষগুলোর পেছনেও টাকা খরচ করা যায়।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতকদের আজ তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত এবং বাইরের খাবার ও পানীয় এড়িয়ে চলা উচিত। চাকরি ও ব্যবসায় অলসতা ত্যাগ করুন। মনে রাখবেন যে কোন কিছুর অতিরিক্ত ক্ষতিকর। যদি কোনও ব্যক্তি আপনাকে অর্থ সংক্রান্ত প্রস্তাব দেয়, তবে তাদের দ্বারা বিভ্রান্ত হবেন না। সন্ধ্যে থেকে রাত পর্যন্ত বৈবাহিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতক জাতিকারা আজ একটি গুরুত্বপূর্ণ প্রকল্প শুরু করতে পারেন, যা সফলভাবে সম্পন্ন হতে এক বছর সময় লাগতে পারে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা আর্থিক লাভের আশা করতে পারেন। কাজের তাড়াহুড়োয় স্বাস্থ্য ও আর্থিক বিষয়ে অবহেলা করবেন না। আপাতত রিয়েল এস্টেটে বিনিয়োগ করা আপনার জন্য শুভ হবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ কর্কট রাশির জন্য ভাগ্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। জীবনের সকল ক্ষেত্রে অগ্রগতির দিকে এগিয়ে যাবে। ব্যবসায়িক পরিকল্পনার প্রস্তাব অনুমোদিত হয়ে গেলে এবং অর্থপ্রদান প্রাপ্ত হলে, আপনি ব্যবসায়িক প্রোগ্রামের সঙ্গে এগিয়ে যাবেন। আপনি উপযুক্ত লোক এবং দুর্দান্ত সুযোগ পেতে থাকবেন, যা আপনি অতীতে খুঁজছিলেন। ঘটনাগুলি আপনার লাভের জন্য অনুকূল হবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যক্তিগত সম্পর্ক প্রেম ও সহযোগিতায় পরিপূর্ণ হবে। সুস্বাস্থ্যের কারণে আপনি সক্রিয়ভাবে বিভিন্ন কাজে অংশগ্রহণ করবেন। আপনার সঙ্গীর সঙ্গে একসঙ্গে, আপনি আপনার সম্পদ একত্রিত করতে সফল হবেন। সন্ধ্যার সময় আধ্যাত্মিক সমাবেশে কাটবে। রাতে উপহার বা সারপ্রাইজ পেতে পারেন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ আপনি কন্যা রাশির সহকর্মীদের সহায়তায় একটি প্রকল্প সম্পূর্ণ করতে সক্ষম হবেন। বড় কোনও ব্যক্তির হস্তক্ষেপে পারিবারিক বিবাদ মিটে যাবে। আপনার সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি পাবে। পরিস্থিতি মূল্যায়ন করুন এবং তারপর আপনার হৃদয় ও মনের কথা শুনে সিদ্ধান্ত নিন। আর্থিক বিষয়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনি বহুমুখী ব্যবসায়িক অংশীদারিত্ব এবং সম্পর্কের দ্বারা উপকৃত হবেন, তবে ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে, ত্রিভুজাকার সম্পর্ক আপনার জীবনে সমস্যা তৈরি করতে পারে। আপনি জীবনে তিনটি ভূমিকা পালন করবেন। প্রতিটি ভূমিকা আলাদাভাবে রাখা ভাল, তাদের একসঙ্গে মিশ্রিত করবেন না, অন্যথায় আপনি বিভ্রান্ত হবেন। সন্ধ্যার সময়টা বিনোদনে কাটবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশিতে শনি-বৃহস্পতির প্রবল যোগ মিশ্র ফল। শারীরিক ও মানসিকভাবে অস্থির থাকা সত্ত্বেও সাহসের সঙ্গে যে কাজই করুন না কেন, তাতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে এবং পরিবারে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি সাহসের সঙ্গে তাদের মোকাবেলা করবেন এবং বিজয়ী হয়ে উঠবেন। পুরানো বিনিয়োগ থেকে ভাল লাভ হতে পারে এবং আপনি আপনার স্ত্রীর সহায়তায় একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকাদের আজ স্বাস্থ্য ও আর্থিক সম্পদের প্রতি মনোযোগ দিতে হবে। অন্য লোকেদের ক্রিয়াকলাপে খুব বেশি সময় এবং শক্তি নষ্ট করবেন না, কারণ এই জাতীয় লোকেরা একের পর এক দাবি উপস্থাপন করবে। আজ সমাজেও আপনার গুরুত্ব বাড়বে। মেজাজ পরিবর্তনের দিকে নজর রাখুন। অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের লাভের সম্ভাবনা রয়েছে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আপনার রাশিচক্রের নবম স্থানটি চন্দ্র রাশির মধ্য দিয়ে যাচ্ছে। আপনি পরিবর্তনের একটি গুরুত্বপূর্ণ পয়েন্টে দাঁড়িয়েছেন। কিছু কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারেন। কিন্তু মনে রাখবেন, অন্ধকার যখন গভীর হয়, তখন ভোর ঘনিয়ে আসে। আপনি সত্যের মুখোমুখি হবেন এবং আপনি মানসিক সমস্যার সম্মুখীন হবেন। আমদানি-রপ্তানির সঙ্গে সংশ্লিষ্টদের অর্থনৈতিক অবস্থার ভালো উন্নতি হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
প্রথম ঘরে রাশিচক্রের অধিপতি শনির উপস্থিতির কারণে ব্যক্তিগত সম্পর্কের উপর আবেগ প্রাধান্য পাবে। অন্তরের ডাক শোন। প্রতিটি ক্ষেত্রে চরম এড়িয়ে চলুন। জীবনের তিক্ত অভিজ্ঞতা থেকে শিক্ষা নিন। অতীত ভুলে বর্তমানের দিকে এগিয়ে যান। আজ আপনার কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা ক্ষেত্রে কর্মকর্তাদের পূর্ণ সহযোগিতা পাবেন এবং নতুন প্রকল্পেও কাজ শুরু করবেন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ চন্দ্র কন্যা রাশির মধ্য দিয়ে গমন করছে, যা আপনার রাশি থেকে সপ্তম ঘরে রয়েছে। আপনার রাখা প্রত্যাশা পূরণ না হলে আপনি বিরক্ত হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কের কিছু ক্ষেত্রে বিবাদ দেখা দিতে পারে। আজ বিশেষ করে একটি বিষয় লক্ষ্য করুন যে জীবনে যখনই আপনার প্রয়োজন হবে, আপনি কখনই আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে কাঙ্ক্ষিত সমর্থন পাবেন না।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos