মেষ থেকে মীন কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, জেনে নিন ১২ রাশির বৃহস্পতিবারের লাভ লাইফ

প্রেমের রাশিফল ১ ডিসেম্বর, আপনার প্রেম জীবনের জন্য আগামী দিনটি কেমন হবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ বেজান দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 3:10 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনি হয়তো বুঝতে পারেন যে আপনি এবং আপনার সঙ্গী গুরুত্বপূর্ণ কিছু মিস করছেন। আপনার এই অনুভূতি প্রথমবার নাও হতে পারে, তবে সাম্প্রতিক কিছু ঘটনা আপনাকে উপলব্ধি করেছে যে আবেগ অনুপস্থিত হতে পারে।
শুভ রং: স্বর্ণ
ভাগ্যবান সংখ্যাঃ ৮
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
মনে হচ্ছে আপনি এই সম্পর্ক থেকে কী আশা করেন সে সম্পর্কে আপনি খুব স্পষ্ট, কিন্তু আপনার সঙ্গী একইভাবে অনুভব করতে পারে না। মনে হচ্ছে এই সম্পর্কের বিষয়ে আপনার দুটি ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে যা একটি ভাল লক্ষণ নয়। এটি সম্পর্কে একে অপরের সঙ্গে কথা বলার চেষ্টা করুন।

শুভ রং: বাদামী
ভাগ্যবান সংখ্যাঃ ১
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনি যদি সবেমাত্র কারও সঙ্গে ডেটিং শুরু করেন তবে আপনি অনুভব করতে পারেন যে আপনাকে সম্পর্কের মধ্যে টানা হচ্ছে। দেখে মনে হচ্ছে আপনি ইতিমধ্যেই এর বাইরে আছেন। সম্ভবত এটি একটি চিহ্ন যে আপনি সঠিক ব্যক্তির সঙ্গে নেই।

শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ১২
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি এই সম্পর্কটিকে আপনার সঙ্গীর মতো গভীরভাবে বোঝেন। তাই আপনি যদি মনে করেন যে আপনি ইদানীং দু'জনের মধ্যে ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করছেন না, তাহলে চেষ্টা শুরু করুন। অবশেষে, সবকিছু ঠিক হয়ে যাবে এবং আপনি নিজের সম্পর্কে আরও ভাল অনুভব করতে শুরু করবেন।

শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ৫
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি যদি মনে করেন প্রশ্নটি করার এটাই সঠিক সময়, বা জিনিসগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যান, তাহলে থামুন! একটি সম্পর্কের বিষয়ে চিন্তা করার জন্য আপনার আরও কিছু সময় দরকার। আপনি একেবারে নিশ্চিত না হওয়া পর্যন্ত তাড়াহুড়ো করবেন না।

শুভ রং: গোলাপী
ভাগ্যবান সংখ্যা: ৩
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি মনে করেন যে আপনার সঙ্গী রোমান্স এবং সম্পর্কের বিষয়ে জেদ করছেন, এই ধারণাটি বাদ দিন। তারা আসলে আরও প্রশ্নের উত্তর খুঁজতে নিজেদের সঙ্গে লড়াই করতে পারে। তাদের আরও কিছু সময় দিতে হবে।

শুভ রং: কমলা
ভাগ্যবান সংখ্যা: ৭
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি আজ আপনার জীবন সঙ্গীর সম্পূর্ণ ভিন্ন দিক দেখতে ভাগ্যবান হতে পারেন। তারা সুপার রোমান্টিক হবে, কিছু ব্যক্তিগত সময়ের জন্য মেজাজে থাকবে, এবং তারা অবশ্যই আপনার থেকে চোখ সরিয়ে নিতে পারবে না। আজ একটি উত্তেজনাপূর্ণ দিন হতে যাচ্ছে।

শুভ রং: ধূসর 
ভাগ্যবান সংখ্যা: ৩
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনাদের দুজনকেই আজ বসে কিছু গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করতে হবে। আপনাদের দুজনের মধ্যে যে অদ্ভুত কিছু চলছে তাতে কোনও সন্দেহ নেই। তাহলে কেন এই দিনটিকে কাজে লাগানো যায় না সেটা বুঝতে।

শুভ রং: হলুদ
ভাগ্যবান সংখ্যা: ১১
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
প্রেমের সময় শেষ হয়ে গেছে, এবং এটি আরও গুরুত্ব সহকারে নেওয়ার সময়। আপনাকে আপনার বিবেকের গভীরে তাকাতে হবে এবং নিজেকে জিজ্ঞাসা করতে হবে আপনি এই সম্পর্ক থেকে আসলে কী চান।

শুভ রং: কালো
ভাগ্যবান সংখ্যা: ৪
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি যদি প্রেমের সঙ্গে আপনার ভাগ্য চেষ্টা করার মেজাজে থাকেন তবে এই দিনটি আপনার জন্য উপযুক্ত। বিশেষ দিনগুলিতে বাইরে যান, কিছু বন্ধুকে ডিনার করতে বলুন। আপনি অবশ্যই নিজের জন্য কিছু রোমান্টিক সম্ভাবনা অন্বেষণে কিছু অগ্রগতি করবেন।

শুভ রং: সবুজ
ভাগ্যবান সংখ্যা: ২
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনি যদি এই সম্পর্কের সঙ্গে কিছুটা কঠিন বোধ করেন তবে একবার ভাবুন। আপনি এখানে আপনার সমস্যা অতিরিক্ত হতে পারে। মামলা অন্য কিছু বলে মনে হচ্ছে এবং আপনি ভুল দিকে চিন্তা করছেন। এই বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে কথা বলার চেষ্টা করুন।

শুভ রং: নীল
ভাগ্যবান সংখ্যাঃ ৬
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনার উষ্ণ এবং সদয় ব্যক্তিত্ব আপনার সঙ্গীর জন্য সান্ত্বনার উত্স হতে পারে তবে এটি আপনার সত্যিকারের অনুভূতি প্রকাশ করার জন্য একটি বাধা হিসাবে কাজ করে। আপনার দুজনের মধ্যে অপ্রত্যাশিত এবং বিরক্তিকর কিছু আসতে পারে, তাই এর জন্য প্রস্তুত থাকুন৷

শুভ রং: লাল
ভাগ্যবান সংখ্যা: ১৪

Share this Photo Gallery
click me!
Recommended Photos