নভেম্বর মাসে এই ৭ রাশির হাতে আসবে প্রচুর ধন সম্পত্তি, দেখে নিন সেই তালিকা

নভেম্বর মাসটি মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ রাশি-সহ সমস্ত রাশির জন্য বিশেষ হতে চলেছে। এই মাসে গ্রহের গতিবিধিও কিছু রাশির জন্য ক্ষতি ডেকে আনছে। তাই সতর্ক থাকা দরকার। দেখে নিন নভেম্বর মাস ১২ রাশির কেমন কাটবে

deblina dey | Published : Nov 1, 2022 7:01 AM IST

112

মেষ- 
এই মাস মেষ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে উত্থান-পতন দেখাবে। আপনার মন কাজে কম অনুভব করবে, যার কারণে চাকরিতে উত্থান-পতন থাকবে। ব্যবসায় সবকিছু ঠিকঠাক চললেও আপনি কিছুর অভাব অনুভব করবেন। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা বৃদ্ধির কারণে দাম্পত্য জীবন কিছু ঝামেলায় থাকবে। ধর্মীয় কাজে প্রচুর খরচ হবে। কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাবেন। দ্বিতীয় এবং চতুর্থ সপ্তাহ সাফল্য দেবে এবং আপনাকে নিজের থেকে নতুন কিছু অর্জনের চেষ্টা করতে দেখা যাবে। এ জন্য কয়েকজন বন্ধুর সহযোগিতাও নেওয়া হবে।
 

212

বৃষ- 
এই মাসটি আপনার জন্য ভাগ্য পরিবর্তনের জন্য প্রমাণিত হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই কারণে, আপনার আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হতে শুরু করবে। আপনি সেই কাজগুলি পুনরায় শুরু করতে সক্ষম হবেন যা আপনি আগে করার কথা ভেবেছিলেন এবং কোনও কারণে বন্ধ হয়েছিলেন। আপনার আয়ও বাড়বে কিন্তু অযথা ব্যয়ও খুব বেশি হবে। কোনও শারীরিক সমস্যার কবলে পড়তে পারেন। ব্যাংক ঋণ পাওয়ার আশা থাকবে। স্বাস্থ্যের যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ হবে।
 

312

মিথুন - 
মিথুন রাশির জাতক জাতিকাদের মাসের শুরুতে মানসিক চাপের সম্মুখীন হতে হবে, তবে ধীরে ধীরে পরিস্থিতি আপনার দিকে মোড় নেবে। ব্যবসা হোক বা চাকরি, উভয় ক্ষেত্রেই আপনার পারফরম্যান্স চমৎকার হবে, যার কারণে আপনি অনেক কিছু অর্জন করতে সক্ষম হবেন। আপনার আয় ভাল বৃদ্ধি পাবে এবং আপনার দৈনন্দিন আয়ও ভাল হবে। যেকোনও ধরনের বাজি ধরার আগে একশোবার ভাবুন। রেগে যাওয়া জিনিসগুলিকে আরও খারাপ করে তোলে। আপনি যদি এটি যত্ন নেন তবে আপনি সফল হবেন। পেটে ব্যথা বা পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।
 

412

কর্কট- 
কর্কট রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি ভালো যাবে। দাম্পত্য জীবনে প্রেম বজায় থাকবে। আপনি এবং আপনার জীবন সঙ্গী উভয়ই জীবনের গুরুতরতা বুঝতে পারবেন এবং আপনার সম্পর্ককে ভাল করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করতে দেখা যাবে। পারিবারিক জীবনে উত্তেজনা থাকবে, যা আপনার সম্পর্ককেও প্রভাবিত করবে, তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। মাসের শুরুর সপ্তাহ প্রেম জীবনের জন্য ভালো ফল বয়ে আনবে। আপনি চাকরিতে খুব স্মার্টলি কাজ করবেন এবং সফল হবেন। অপ্রয়োজনীয় খরচ সমস্যা বাড়াতে পারে। কোনওভাবেই যেন আঘাত না লাগে সেদিকে খেয়াল রাখুন।
 

512

সিংহ রাশি- 
আপনি একজন ভালো বন্ধু কারণ আপনার জন্ম সিংহ রাশিতে হয়েছে এবং এই মাসে আপনি ভালো বন্ধুত্ব বজায় রাখবেন। বন্ধুদের সঙ্গে আড্ডায় কেটে যাবে অনেকটা সময়। ব্যয় বাড়বে তবে বন্ধুদের সমর্থন আপনাকে প্রাণবন্ত করবে। চাকরিতে আপনার অবস্থান প্রাধান্য পাবে। আপনার সঙ্গে কাজ করা অনেক লোক আপনাকে সমর্থন করবে, কিন্তু তাদের মধ্যে কেউ কেউ আপনার বিরোধিতা করতে এবং আপনার পিছনে আপনার সঙ্গে খারাপ করতে দেখা যাবে। প্রতিযোগিতায় সাফল্য লাভের ভালো সম্ভাবনা থাকবে। আয় ভালো হবে। প্রেম জীবনের জন্যও সময় ভালো যাচ্ছে।
 

612

কন্যা রাশি- 
কন্যা রাশির জাতক জাতিকারা এই মাসের শুরুতে তাদের প্রেম জীবনে ভালো ফল পাবেন। আপনি আপনার প্রেমিকের কাছাকাছি আসবেন এবং আপনার ভালবাসাকে গভীরভাবে বুঝতে পারবেন। তার মতো একজন সঙ্গী পেয়ে আপনার ভালো লাগবে। আপনার আয়ও ভাল বৃদ্ধি পাবে এবং কঠিন আয়ের যোগফল থাকবে। ব্যবসায় ভালো অগ্রগতি হবে। চাকরিতে আপনার আধিপত্য বজায় থাকবে। হঠাৎ কোনও ভালো পদোন্নতি পেতে পারেন। বাড়িতে লোকজনের আসা-যাওয়া চলতেই থাকবে। এটা কারো বিয়ে বা কোনও শুভ কাজ হতে পারে। আপনি একটি ভাল পরিমাণ টাকা পাবেন কিন্তু তা খরচ হবে কিন্তু ভালো কাজে। খাবারের ক্ষেত্রে স্বাস্থ্যকে অবহেলা করবেন না।
 

712

তুলা রাশি- 
এই মাসের শুরুটা আপনার জন্য ভালো যাবে। পরিবারের কিছু চাহিদা আপনার নজর কাড়বে। সংসারের খরচ বাড়বে। মাতাজিকে সমর্থন করবেন এবং তাঁর কাছ থেকে আশীর্বাদ নেবেন, যে কাজই করুন না কেন সাফল্য পাবেন। চাকরিতে আপনার অবস্থান প্রাধান্য পাবে। ব্যবসায় কোনও ধরনের তাড়াহুড়া করে কোনও সিদ্ধান্ত নেবেন না, তবে সময়টা ভালো যাবে। প্রথম ও তৃতীয় সপ্তাহ কিছুটা দুর্বল। বাকি সময়টা ভালোই যাচ্ছে। নিজেকে শক্ত রাখুন যাতে আপনার স্বাস্থ্যের অবনতি না হয়। খরচ কমে আসবে। দাম্পত্য জীবন জয়লাভ করবে।
 

812

বৃশ্চিক রাশি- 
বৃশ্চিক রাশির জাতকদের এই মাসে বাড়াবাড়ি এড়িয়ে চলতে হবে। অনেক খরচ আপনার মত সামনে দেখা হবে। এগুলো এড়িয়ে চলার উপায় নিয়ে ভাবতে হবে, অন্যথায় এ মাসে যা আয় হবে তা কম হবে এবং খরচও হবে অনেক বেশি। স্বাস্থ্যের সামান্য অবনতির পর উন্নতি হবে। তৃতীয় ও চতুর্থ সপ্তাহে স্বাস্থ্যের উন্নতি দেখা যাচ্ছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। অফিসে কর্মরত ব্যক্তিরাও সমর্থন করবেন। ভাই ও বোনদেরও আপনার কাজে আপনাকে সমর্থন করতে দেখা যাবে। তুমি ভালো করে পড়াশোনা করবে। প্রেম জীবনের জন্য সময় খুব সুন্দর হবে। আপনার প্রেমিকা আপনার জন্য অনেক কিছু করবে। যে কোনও ধরনের অস্ত্রোপচারের সম্ভাবনা তৈরি হতে পারে।
 

912

ধনু- 
এই মাসে আপনি ভাল আয় করতে সক্ষম হবেন। আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থনও পাবেন। কিছু বিদেশ ভ্রমণও হতে পারে, যা আপনার ব্যবসার প্রসারের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে এবং আপনার অনেক উপকারও হবে। ভাল আয়ের কারণে, আপনার আত্মবিশ্বাসও উচ্চ হবে এবং আপনি যে কাজ করতে চান, আপনি মন দিয়ে করবেন। আপনি আপনার আটকে থাকা পরিকল্পনাগুলি সম্পন্ন করেও সন্তুষ্ট হবেন। বিবাহিত জীবনে কিছুটা উত্তেজনা থাকবে তবে লাভ লাইভ খুব ভালো হবে। এই সময়ে আপনার মত একাধিক ব্যক্তি থাকতে পারে।
 

1012

মকর- 
মকর রাশির জাতকদের জন্য এই মাসটি শুরু থেকেই ভালো যাবে, তবে আপনি একটু একাকীত্ব অনুভব করবেন। মনের মধ্যে একাকীত্বের অনুভূতি আরও বাড়বে। এটি এড়াতে, নিজেকে একা ছেড়ে মানুষের সঙ্গে সময় কাটাবেন না। আপনি কোন বিষয়ে গভীরভাবে এবং গুরুত্ব সহকারে চিন্তা করার জন্য সেরা ব্যক্তি হবেন এবং এটি একটি ভাল সিদ্ধান্তের দিকে নিয়ে যেতে পারে। এই অবস্থানটি ব্যবসায় শক্তিশালী হবে এবং আপনি ভাল সিদ্ধান্ত নিতে উপভোগ করবেন এবং আপনি এটি থেকে উপকৃত হবেন। চাকরিতে আপনার সময় ভালো যাবে, তবে অফিসের কেউ আপনাকে ঝামেলাও করতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। আয়ও ভালো হবে। মনে ধর্মীয় চিন্তা আসবে। বন্ধুর বিয়েতে যাওয়ার সুযোগ পাবেন।
 

1112

কুম্ভ- 
এই মাসটি শুরু থেকেই আপনার জন্য ভিন্ন ধরনের চাপ নিয়ে আসবে। কাজের চাপ হোক বা অর্থ ব্যয়ের চাপ, উভয় জিনিসই আপনাকে বিরক্ত করবে, তবে দ্বিতীয় সপ্তাহের মাঝামাঝি থেকে আপনি ধীরে ধীরে স্বস্তি পেতে শুরু করবেন এবং তৃতীয় এবং চতুর্থ সপ্তাহ সুখ নিয়ে আসবে। খরচ কমবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনাকে অনেক ভ্রমণ করতে হবে। দীর্ঘ সময়ের জন্য ভ্রমণ আপনাকে ক্লান্ত করে তুলতে পারে, তবে নিজেকে বিরক্ত করবেন না এবং আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না। চাকরিতে পরিস্থিতি ভালো থাকবে। স্থানান্তর করা যেতে পারে। যারা ব্যবসা করছেন তারা সফলতার ভালো সুযোগ পাবেন।
 

1212

মীন- 
মীন রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি শুভ। মাসের শুরুটা খুব ভালো যাবে। আপনার আয় বাড়বে। কী প্রয়োজনের জন্য কীভাবে অর্থ পাওয়া যায় তা নিয়ে আপনাকে ভাবতে হবে না, তবে হঠাৎ জীবন পরিবর্তনকারী ঘটনা ঘটতে পারে। আপনি হঠাৎ অর্থ পেতে পারেন বা আপনি কিছু পৈতৃক সম্পত্তিও পেতে পারেন। এই মাসে আপনি একটি যানবাহন বা বাড়ি কেনা বা সংস্কার করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং এতে অনেকাংশে সফল হবেন। স্বাস্থ্য দুর্বল হবে, তাই সতর্ক থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos