Astrological Tips: মা, নাকি স্ত্রী, কার ছবি মানিব্যাগের ভেতরে রাখলে আর্থিক দিক থেকে বিপুল ধনবান হবেন?

প্রশ্ন জাগে যে, কার ছবি রাখলে তা ভাগ্যের দিক থেকে দারুণ লাভজনক হতে পারে, আপনার মা নাকি, আপনার স্ত্রী? বাস্তু ও জ্যোতিষ বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী করুন এই কাজ।

Sahely Sen | Published : Mar 11, 2024 12:34 PM IST

প্রায়শই আমরা নিজেদের পার্স বা মানিব্যাগে আমাদের প্রিয়জনের ছবি রাখি। পুরুষরা প্রায়শই তাঁদের পার্সে স্ত্রী বা বাবা-মায়ের ছবি রাখেন। কিন্তু আপনি কি জানেন, মানিব্যাগে রাখা এই একটি ছবিও আপনাকে ধনী করে তুলতে পারে...? এমতাবস্থায় প্রশ্ন জাগে যে, কার ছবি রাখলে তা ভাগ্যের দিক থেকে দারুণ লাভজনক হতে পারে, আপনার মা নাকি, আপনার স্ত্রী?  বাস্তু ও জ্যোতিষ বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী করুন এই কাজ। 


আপনার স্ত্রী আপনার ঐশ্বর্য এবং বিলাসিতা বৃদ্ধি করবে


জ্যোতিষীদের মতে, আপনি কার ছবি নিজের মানিব্যাগের ভেতরে রাখবেন , তা আপনার পছন্দ। কিন্তু , যদি জ্যোতিষশাস্ত্রের ভিত্তিতে সিদ্ধান্ত নিতে হয়, তাহলে মনে রাখবেন যে, স্ত্রী  হলেন আপনার শুক্র। তার মানে, আপনার পার্সে আপনার স্ত্রীর ছবি রাখা আপনার ভাগ্যে শুক্র গ্রহের আধিপত্য শক্তিশালী করে। শুক্র হল ঐশ্বর্যের অধিপতি, তাই স্ত্রীর আগমন আপনার জীবনে ঐশ্বর্য বৃদ্ধি করে। আপনি যদি কেবল আপনার প্রয়োজনের জন্য বিলাসিতা কামনা করেন, তাহলে শুক্রের শক্তিশালী হওয়াটা গুরুত্বপূর্ণ। শুক্র জীবনে মহিমা নিয়ে আসে। শুক্রের শক্তির কারণে, ব্যয়ও বৃদ্ধি পায়, কারণ ধীরে ধীরে আপনার জীবনযাত্রা উন্নততর হতে থাকে। প্রথমে গাড়ির দরকার হয় এবং তারপর একটি বড় বাড়িও দরকার হয়। আপনি যদি আপনার শুক্রের উন্নতি করতে চান, তাহলে আপনার মানিব্যাগে স্ত্রীর ছবি রাখা উচিত।


মা জীবনে স্থিতিশীলতা নিয়ে আসেন 

মায়ের সঙ্গে গুরু উপাদান যুক্ত থাকে। তার মানে, আপনি আপনার পার্সে আপনার মায়ের ছবি রেখে আপনার গুরু তত্ত্বকে উন্নত করতে পারেন। গুরু মানে বৃহস্পতি, যা আপনাকে জীবনে স্থিতিশীলতা প্রদান করে। আপনার জীবনে স্থিতিশীলতা আসে। অর্থাৎ,  যখন যত টাকা আপনার ব্যাগে আসবে, তখন গুরুর প্রভাবে তা আপনার পার্সেই থাকবে। এর থেকে বুঝতে পারবেন যে, আপনার জীবনের লক্ষ্য কী, আপনি স্থিতিশীলতা চান, নাকি বিলাসিতা। এই ভিত্তিতে, আপনি আপনার পার্সে কার ছবি রাখবেন, তা চয়ন করতে পারেন।

চন্দ্রের কারক হলেন মা

স্ত্রী শুক্রের সাথে এবং মা বৃহস্পতি ও চাঁদের সঙ্গে সম্পর্কিত। এখানে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হল যে, আপনার মা চাঁদের সঙ্গে সম্পর্কিত। তাই যদি আপনার জন্মকুণ্ডলীতে চন্দ্র মায়ের সূচনা হয়, তবে কখনওই আপনি নিজের পার্সে আপনার মায়ের ছবি রাখবেন না। কারণ, এর নেতিবাচক প্রভাবও আপনার আর্থিক দিকে পড়তে পারে। কারণ চাঁদ ক্রমাগত বাড়ছে এবং কমছে। চন্দ্র আপনার চিন্তাভাবনাকে সবচেয়ে বেশি প্রভাবিত করে।

Share this article
click me!