লবঙ্গের গুণে দূর হবে আর্থিক অভাব, পুজোর সময় করুন এই সকল বিশেষ টোটকা

আর্থিক সমস্যা থেকে উদঘাটনের পথ না পেলে মেনে চলুন জ্যোতিষ টোটকা। দেবীপক্ষে পালন করুন লবঙ্গের টোটকা এতে মিলবে উপকার।

Sayanita Chakraborty | Published : Oct 20, 2023 10:00 AM IST

অর্থ সংক্রান্ত নানান সমস্যা চলতেই থাকে। এই সকল সমস্যা থেকে কীভাবে মুক্তি মিলবে তা কেউ ভেবে উঠতে পারেন না। জীবনের এমন সমস্যা মাঝে মধ্যেই আসে। এই সমস্যা থেকে কীভাবে মুক্তি পাবেন সে রাস্তা খুঁজে বের করা কঠিন। এমন সমস্যা থেকে উদঘাটনের পথ না পেলে মেনে চলুন জ্যোতিষ টোটকা। দেবীপক্ষে পালন করুন লবঙ্গের টোটকা এতে মিলবে উপকার।

শাস্ত্র মতে, আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজ বাড়ি থেকে বের হন তাহলে দুটো লবঙ্গ মুখে দিয়ে বের হন। বাড়ি থেকে বের হওয়ার সময় সর্বদা ভগবানকে প্রার্থনা করুন। রাস্তায় বের হওয়ার আগে ২টো লবঙ্গ চিবিয়ে তবেই বের হবেন। এতে মিলবে উপকার।

আর্থিক সমস্যা থেকে মুক্তি পেলে শুক্রবার দিন পালন করুন টোটকা। এই দিন গোলাপের ফুল ও ২টি লবঙ্গ মা লক্ষ্মীকে অর্পন করুন। এরপর লাল রঙের কাপড়ে ৫টি লবঙ্গ ও ৫টি কড়ি বেঁধে নিজের টাকা রাখার জায়গায় তা রেখে দিন। এতে মিলবে উপকার। আর্থিক অভাব দূর হবে। সমস্যা থেকে মিলবে মুক্তি।

যেমনই আর্থিক জটিলতা দূর করতে লবঙ্গের টোটকা পালন করতে পারেন। তেমনই কুন্ডলীতে কালসর্প দোষ থাকলেও এমন লবঙ্গের টোটকা উপকারী হবে। এক্ষেত্রে শিবলিঙ্গে প্রতি সোমবার দুটি করে লবঙ্গ অর্পন করুন। এতে মিলবে উপকার। সঠিক সময় মেনে পালন করুন লবঙ্গের টোটকা। এতে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। তাই আর্থিক অভাব দূর করতে পালন করুন লবঙ্গের টোটকা। পুজোর সময় এই নিয়ম করলে মিলবে উপকার।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে ষষ্ঠীর দিন, রইল জ্যোতিষ গণনা

Love Horoscope 20 October 2023: শুক্রবার এই রাশিগুলির একটু চাপেই কাটবে, জেনে নিন আজকের প্রেমের রাশিফল

Money Horoscope: শুক্রবার এই রাশিগুলির আর্থিক লাভের যোগ রয়েছে, জেনে নিন ২০ অক্টোবরে আপনার আর্থিক রাশিফল

Share this article
click me!