Friday Astro Tips: শুক্রবার মেনে চলুন এই কয়টি বিশেষ টোটকা, মুক্তি মিলবে কঠিন পরিস্থিতি থেকে

শুক্রবার দিন বিশেষ করে টোটকা পালন করুন। আজ রইল শুক্রবারের টোটকা। নানান জটিলতা থেকে মুক্তি পেতে শুক্রবারের বিশেষ টোটকা পালন করুন। আজ রইল কয়টি বিশেষ টোটকার হদিশ। শুক্রবার এমন টোটকা পালনে মিলবে উপকার।

Web Desk - ANB | Published : Apr 21, 2023 5:02 AM IST / Updated: Apr 21 2023, 10:33 AM IST

জীবনে নানান সমস্যা চলতেই থাকে। প্রতিটি মানুষের জীবন জুড়ে রয়েছে নানান অশান্তি। ভাগ্য সঙ্গ না দিলে কোনও ক্ষেত্রেই সফল হওয়া কঠিন। তেমনই চলতে থাকে কঠিন সময়। এবার কঠিন সময় কাটাতে মেনে চলুন শাস্ত্র মত। তেমনই নানান সময় আর্থিক সমস্যা, পারিবারিক অশান্তি কিংবা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন অনেকে। এর সঙ্গে প্রেম জীবনে নানান সমস্যা চলতেই। দাম্পত্য জীবনে সমস্যা চলতেই থাকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে টোটকা পালন করুন। শুক্রবার দিন বিশেষ করে টোটকা পালন করুন। আজ রইল শুক্রবারের টোটকা। নানান জটিলতা থেকে মুক্তি পেতে শুক্রবারের বিশেষ টোটকা পালন করুন। আজ রইল কয়টি বিশেষ টোটকার হদিশ। শুক্রবার এমন টোটকা পালনে মিলবে উপকার।

শুক্রবার স্নানের পর সাদা কাপড় পরে মা লক্ষ্মীর পুজো করুন। এই দিন মন্দিরে দেবী লক্ষ্মীর সামনে দাঁড়িয়ে পদ্মফুল অর্পন করুন। সঙ্গে শ্রী সুক্ত পাঠ করুন। এতে দূর হবে আর্থিক সমস্যা।

মা লক্ষ্মীকে আজ অন্ন নিবেদন করুন। আজ সাদা রঙের ভোগ নিবেদন করুন। এতে মিলবে উপকার। মা লক্ষ্মীকে আজ সাদা ফুল অর্পনে মায়ের কৃপা পাবেন। শুক্রবার মেনে চলুন এই সকল টোটকা।

আজ যে কোনও কাজে যাওয়ার আগে অবশ্যই দই খেয়ে যান। দই খেয়ে গেলে সাফল্য পাবেন। দইকে শুভ মনে কার হয়। তাই যে কোনও কাজে যাওয়ার আগে আজ দই খেয়ে যান। সব কাজে আসবে সাফল্য। গোটা দিন কাটবে ভালো ভাবে। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ থাকলে পাবেন সাফল্য।

আজ ঘরে রাধা ও কৃষ্ণের ছবি রাখুন। দাম্পত্য জীবনে অশান্তি চলতেই থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে রাধা কৃষ্ণের ছবি লাগান। দাম্পত্য সম্পর্কে ইতিবাচক পরিবর্তন আসবে। শুক্রবার মেনে চলুন এই সকল টোটকা

আজ শুক্রবার তিন জন অবিবাহিত মহিলাকে নিয়ন্ত্রণ করে খাওয়ান। এতে পুণ্য লাভ করবেন। সঙ্গে তাদের আজ উপহার দিন। বাড়ি থেকে বিদায় নেওয়ার সময় হলুদ কাপড় পরিয়ে সম্মান দিন। এতে মা লক্ষ্মীর কৃপা লাভ করবেন।

আজ অবশ্যই মা লক্ষ্মীর পুজো করুন। আর মায়ের পুজো করার সময় মা লক্ষ্মীকে শঙ্খ, গাভী, পদ্ম, মাখন. বাতাসা নিবেদন করুন। এতে দেবী লক্ষ্মী তুষ্ট হবেন। কোনও দিন আর্থিক অভাব হবে না। মেনে চলুন এই সকল টোটকা।

 

আরও পড়ুন

২১ এপ্রিল দিনটি কাটতে পারে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

আর্থিক বিষয় সতর্ক থাকুন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

২১ এপ্রিল ৬ রাশির দাম্পত্য কলহের যোগ রয়েছে, দেখে নিন আপনার শুক্রবারের রাশিফল

Share this article
click me!