বৃহস্পতিবার ভুলেও এই কাজ করবেন না, দাম্পত্য কলহ থেকে আর্থিক ক্ষতি- হতে পারে অমঙ্গল

শাস্ত্রে রয়েছে নানান টোটকার হদিশ। সঠিক নিয়ম মেনে ও সঠিক দিনে টোটকা পালন করলে মিলবে সমস্যা থেকে মুক্তি। আজ টোটকা রইল বৃহস্পতিবারের। প্রতি বৃহস্পতিবার ভুলেও এই কয়টি কাজ করবেন না। এতে দেখা দিতে পারে নানান সমস্যা।

Web Desk - ANB | Published : Nov 10, 2022 7:17 AM IST

দাম্পত্য জীবনে অশান্তি, আর্থিক সমস্যা থেকে শারীরিক ও মানসিক জটিলতা লেগেই থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে অনেকেই জ্যোতিষ টোটকা মেনে চলেন। হিন্দু শাস্ত্রে রয়েছে ১৩৩ কোটি শক্তির কথা। এই সকল শক্তির পুজোর উল্লেখ আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, সঠিক নিয়ম মেনে পুজো করলে জীবনের সকল জটিলতা থেকে মুক্তি মেলে। তেমনই শাস্ত্রে রয়েছে নানান টোটকা কথা। জীবনের সকল সমস্যার মুক্তির উপায় আছে শাস্ত্রে। তবে, শাস্ত্রে রয়েছে নানান টোটকার হদিশ। সঠিক নিয়ম মেনে ও সঠিক দিনে টোটকা পালন করলে মিলবে সমস্যা থেকে মুক্তি। আজ টোটকা রইল বৃহস্পতিবারের। প্রতি বৃহস্পতিবার ভুলেও এই কয়টি কাজ করবেন না। এতে দেখা দিতে পারে নানান সমস্যা। আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে ও পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে কিংবা যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে এই সকল টোটকা পালন করুন। জেনে নিন বৃহস্পতিবারের জ্যোতিষ টোটকা। শাস্ত্র মতে, বৃহস্পতিবার ভুলেও এই কাজ করবেন না, দাম্পত্য কলহ থেকে আর্থিক ক্ষতি- হতে পারে অমঙ্গল। জেনে নিন কী কী।

বৃহস্পতিবার আবর্জনা বিক্রি করবেন না। এই দিন আবর্জনা বিক্রি করলে ঘরে সুখ-সমৃদ্ধি নষ্ট হয়। এর পাশাপাশি পরিবারের সদস্যের স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব পড়বে। মেনে চলুন এই বিশেষ টিপস।

বৃহস্পতিবার স্থানীয়দের কাউকে টাকা ধার দেওয়া উচিত নয়। কিংবা কারও কাছ থেকে টাকা ধার নেবেন না। এতে পরিবারের সদস্যদের আর্থিক অসুবিধার সম্মুখীন হতে পারে। এই পাশাপাশি স্বাস্থ্যের সমস্যা বাড়তে পারে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতিবার ছেলেরা কখনই দাড়ি কাটবেন না। এটি বিশ্বাস করা হয় যে বৃহস্পতিবার নখ কাটা উচিত নয়। এতে বৃহস্পতি গ্রহ দুর্বল হয়ে যেতে পারে। দাম্পত্য সংক্রান্ত অশান্তি হতে পারে। মেনে চলুন এই বিশেষ টিপস। ভুলেও বৃহস্পতিবার এই কাজ করবেন না।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কোনও গুরু দোষে ভুগে থাকেন তাহলে বৃহস্পতিবার প্রতিকার করতে পারেন। ভগবান বিষ্ণুর পুজো করুন। সূর্যদয়ের আগে ঘুম থেকে উঠে স্নান করুন। তারপর ভগবান বিষ্ণুর পুজো করুন। এই দিন বিষ্ণুর সহস্রনাম পাঠ করুন। এই দিন ভগবান বিষ্ণুর আরাধনা করুন। এই দিন গুরু দোষ দূর করতে প্রতিকার করুন। বৃহস্পতিবার সঠিক টোটকা পালনে মিলবে উপকার।

আরও পড়ুন- এই রাশিগুলির নতুন সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনাও রয়েছে, জেনে নিন ১২ রাশির বৃহস্পতিবারের লাভ লাইফ 

আরও পড়ুন- এই রাশিগুলির ঋণ থেকে মুক্তি পাওয়া কঠিন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

আরও পড়ুন-  টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত ও ইংল্যান্ডের ম্যাচে কি হতে চলেছে, কে জিতবে কি বলছে জ্যোতিষশাস্ত্র

 

 

Share this article
click me!