ভুলেও এই বিশেষ ধরনের মানি প্ল্যান্ট রাখবেন না, হতে পারে আর্থিক ক্ষতি

এমন মানি প্ল্যান্ট আছে যা লাগালে সমস্যা তৈরি হতে পারে আপনার জীবনে। এতে ঘরে নেতিবাচক এনার্জি বাড়ে। দারিদ্র্যতা আরও বৃদ্ধি পায়। তাই ভুল করেনও এই ধরনের মানি প্ল্যান্ট লাগাবেন না।

Sayanita Chakraborty | Published : Nov 29, 2023 2:17 AM IST

আর্থিক বৃদ্ধি করতে কিংবা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে অনেকেই নানান পদ্ধতি মেনে চলেন। কিন্তু, জানেন কি সামান্য ভুলেও হতে পারে বিপদ। বাড়িতে অনেকেই মানি প্ল্যান্ট লাগিয়ে থারেন। কিন্তু, এমন কিছু মানি প্ল্যান্ট আছে যা লাগালে সমস্যা তৈরি হতে পারে আপনার জীবনে। এতে ঘরে নেতিবাচক এনার্জি বাড়ে। দারিদ্র্যতা আরও বৃদ্ধি পায়। তাই ভুল করেনও এই ধরনের মানি প্ল্যান্ট লাগাবেন না।

ভুল করেও চুরি করা মানি প্ল্যান্ট লাগাবেন না। এতে সংসারে ক্ষতি হতে পারে। এমন মানি প্ল্যান্ট অশুভ মনে করা হয়। এটি বাস্তুদোষ তৈরি করে। যার কারণে দারিদ্রতা ছড়িয়ে পড়বে। আর্থিক বৃদ্ধির বদলে হবে আর্থিক ক্ষতি। সংসারে সুখ-শান্তির বিঘ্ন ঘটে। চুরি করার মানিপ্ল্যান্ট লাগানে মা লক্ষ্মী ক্রুদ্ধ হন। দেব-দেবীর আশীর্বাদ নষ্ট হয় এবং খারাপ দিন শুরু হতে পারে। অনেকের মনে ভুল ধারণা আছে যে এমন চুরি করা মানিপ্ল্যান্ট বাড়িতে রাখলে উন্নতি হয়। যা একেবারে ভুল। মানিপ্ল্যান্ট রাখার আগে তা সঠিক দোকার থেকে কিনে আনুন। তা না হলে সমস্যা তৈরি হতে পারে। আপনার জীবনে অশান্তি বাড়তে পারে।

তেমনই ভুল করেও কাউকে মানি প্ল্যান্ট উপহার দেবেন না। মানি প্ল্যান্ট উপহার দেওয়া উচিত নয়। এটি অশুভ বলে মনে করা হয়। তেমনই মানি প্ল্যান্ট কাউকে উপহার দেওয়ার অর্থ আপনার আর্থিক ও সাংসারিক সুখ আপনি অন্য কাউকে দিয়ে দিলেন। মেনে চলুন শাস্ত্র মত।

এবার থেকে মেনে চলুন বিশেষ টিপস। শাস্ত্র মতে বাড়ি সাজান। এমন জিনিস রাখুন যার থেকে কোনও নেতিবাচক এনার্জি তৈরি না হয়। তা না হলে সমস্যা দেখা দিতে পারে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Numerology: কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Daily Horoscope: বুধবার ১২ রাশির কেমন কাটবে দিন, জেনে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!