২০২৪ সালের লোকসভা নির্বাচনে কি ক্ষমতায় ফিরবেন নরেন্দ্র মোদী? জেনে নিন কী বলছে জ্যোতিষ গণনা

এখন আমরা দেখব ২০২৪ সালে মোদীর পারফরম্যান্স কেমন হবে, তিনি কি আবার লোকসভা নির্বাচনে জিততে পারবেন, জ্যোতিষীদের হিসেব এ সম্পর্কে কী বলছেন।

Parna Sengupta | Published : Jan 3, 2024 1:25 PM IST

এ বছর লোকসভা নির্বাচন। দেশের সাধারণ জনগণ তাদের ভোটাধিকার ব্যবহার করে কেন্দ্রীয় সরকার নির্বাচন করবে। এবার কি ভোটের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে? নাকি কেন্দ্রে শাসক দলের ভূমিকায় ফিরতে চলেছে বিজেপি? নরেন্দ্র মোদী কি ২০২৪ সালের লোকসভা নির্বাচনে টানা তৃতীয়বারের মতো তার জাদু বজায় রাখতে পারবেন?

এই প্রশ্ন এখন সবার মনে। এখন আমরা দেখব ২০২৪ সালে মোদীর পারফরম্যান্স কেমন হবে, তিনি কি আবার লোকসভা নির্বাচনে জিততে পারবেন, জ্যোতিষীদের হিসেব এ সম্পর্কে কী বলছেন।

নরেন্দ্র মোদীর জন্ম তালিকা

নরেন্দ্রভাই দামোদরদাস মোদী গুজরাটের মেহসানার ভাদনগরে ১৭ সেপ্টেম্বর ১৯৫০ সালে জন্মগ্রহণ করেন। তিনি বৃশ্চিক রাশির জাতক। চন্দ্র ও মঙ্গলের মিলনে মোদীর কুণ্ডলীতে লক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। এই লক্ষ্মী যোগের প্রভাবে তিনি দীর্ঘদিন প্রশাসনের শীর্ষ পদে রয়েছেন। নমো ২০০১ থেকে ২০১৪ সাল পর্যন্ত গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন। তিনি ২০১৪ সালের মে থেকে ভারতের প্রধানমন্ত্রী। গত দুই লোকসভা নির্বাচনে দেশজুড়ে মোদীর জনপ্রিয়তা দেখা গেছে। নরেন্দ্র মোদীর কুণ্ডলীতে পঞ্চম ঘরে রাহুর অবস্থান, কন্যা রাশিতে বুধ এবং দশম ঘরে সূর্যের দিক শুভ রাজযোগ তৈরি করছে। জ্যোতিষীরা বলছেন, মোদীর রাজনৈতিক কৌশল ও নির্বাচনী নীতি এই রাজযোগের প্রভাবে।

২০২৪ সালের জ্যোতিষশাস্ত্রীয় গণনা

আগামী বছর অর্থাৎ ২০২৪ সালেও নরেন্দ্র মোদির জন্মকুণ্ডলীতে গ্রহগুলির অনুকূল অবস্থান থাকবে। বর্তমানে তার জন্ম তালিকায় মঙ্গল গ্রহের মহাদশা ও শনির অন্তর্দশা চলছে। এই দুই গ্রহের শুভ প্রভাবের কারণে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের পর তৃতীয়বারের মতো দেশের প্রধানমন্ত্রী হতে পারেন মোদী।

যেহেতু শনি কুণ্ডলীতে তৃতীয় (বন্ধু) এবং চতুর্থ (সিংহাসন) ঘরের অধিপতি, তাই শুভ গ্রহ শুক্র শাসনের দশম ঘরের সাথে মিলিত হবে। এ ছাড়া পঞ্চমেশ বৃহস্পতি অন্যান্য শুভ গ্রহের সঙ্গে মিলিত হয়ে সমাসপ্তক যোগ হবে এবং এর প্রভাবে তিনি আবারও দেশের প্রধানমন্ত্রীর পদে অধিষ্ঠিত হবেন বলে জ্যোতিষীদের হিসাব অনুযায়ী।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!