Gajakesari Yoga 2024: বছরের প্রথম গজকেশরী যোগ, এই শুভ যোগে ৪ রাশির ভাগ্য বদলে যেতে পারে

এই ধরনের লোকেরা তাদের প্রজ্ঞা এবং অদম্য সাহসের জোরে প্রতিটি কাজ সম্পন্ন করে। গজকেশরী যোগ গঠনের সঙ্গে, কিছু রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

 

deblina dey | Published : Jan 3, 2024 4:55 AM IST

নতুন বছরে অনেকগুলি শুভ যোগ তৈরি হতে চলেছে, যার ফলে প্রতিটি রাশির লোকেরা উপকৃত হবে। গজকেশরী যোগ ২০২৪ সালের প্রথম মাসেই তৈরি করা হচ্ছে। গজকেশরী রাজযোগ ১৮ জানুয়ারি গঠিত হচ্ছে, যা ২০ জানুয়ারি শেষ হবে। একই রাশিতে চন্দ্র ও দেব গুরু বৃহস্পতির মিলন হলে গজকেশরী রাজযোগ গঠিত হয়।

১৮ জানুয়ারি, চাঁদ মেষ রাশিতে থাকবে এবং বৃহস্পতি ইতিমধ্যেই এই রাশিতে উপস্থিত রয়েছে। মেষ রাশিতে উভয়ের মিলন ২০ জানুয়ারী সকাল ৮ টা ৫৩ পর্যন্ত চলবে। এটি সমস্ত রাজযোগে শুভ বলে মনে করা হয়। এছাড়াও ১৮ জানুয়ারি সর্বার্থ সিদ্ধি যোগও গঠিত হচ্ছে। এই যোগ গঠিত হলে ব্যক্তি এক গজের সমান ক্ষমতা ও সম্পদ লাভ করেন। এই ধরনের লোকেরা তাদের প্রজ্ঞা এবং অদম্য সাহসের জোরে প্রতিটি কাজ সম্পন্ন করে। গজকেশরী যোগ গঠনের সঙ্গে, কিছু রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

মেষ রাশি-

গজকেশরী যোগ আপনার নিজের রাশিতে তৈরি হচ্ছে। এই সময়টি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। এই দিনে আপনি মানসিক শান্তি অনুভব করবেন। আপনি যে কাজেই সফলতা পাবেন। এই রাশির জাতক জাতিকারা হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। এই যোগ গঠনের সঙ্গে সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। মেষ রাশির জাতক জাতিকারা গজকেশরী যোগ থেকে প্রচুর উপকার পেতে চলেছেন। আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। সমাজে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। ভালো খবর পাবেন।

মিথুন রাশি-

গজকেশরী যোগ আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা অর্থনৈতিক দিক ও সামাজিক জীবনে শক্তি পাবেন। আপনার খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের জন্য অর্থের আগমন ভালো হবে। আপনি কিছু নতুন উত্স থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা ভালো খবর পাবেন। আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধির সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকারা যারা অবিবাহিত তারা বিয়ের প্রস্তাব পাবেন। এই রাশির জাতক জাতিকারা পদ ও প্রতিপত্তির সুবিধা পাবেন। প্রতিটি কাজে সাফল্য পাবেন।

কর্কট রাশি-

গজকেশরী যোগ গঠনের সঙ্গে সঙ্গে কর্কট রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। ব্যবসায় অগ্রগতি পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও আইনি বিবাদের সমাধান হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চলমান মতপার্থক্য মিটে যাবে।

সিংহ রাশি-

এই রাশির জাতকরা প্রচুর সম্পদ পাবেন। এই যোগের শুভ প্রভাবে আপনার জীবনের সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে। গজকেশরী যোগের মাধ্যমে সিংহ রাশির জাতকদের একটি নতুন যানবাহন ও সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। এই যোগব্যায়ামের মাধ্যমে কেউ ক্যারিয়ারে নতুন উচ্চতা অর্জন করতে পারে।

দাবিত্যাগ: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে এশিয়ানেটনিউজ বাংলা কোনও তথ্য অনুমোদন বা নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস বাস্তবায়নের আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের পরামর্শ নিন।

Share this article
click me!