দুটি গ্রহের মিলনে ৫০০ বছর পরে তৈরি হচ্ছে নবপঞ্চম রাজযোগ! এই ৫টি রাশি পাবে দুর্দান্ত লাভ

গ্রহের কর্তা বুধ ও বৃহস্পতির সংমিশ্রণে এই তিনটি রাশির পূর্ণ ফল পাবেন। তারা জীবনে উন্নতির পাশাপাশি প্রচুর আর্থিক লাভও পাবেন। ভাগ্যের শক্তিতে অনেক কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন করা যায়।

Parna Sengupta | Published : Jan 15, 2024 1:22 PM IST

নয়টি গ্রহই সময়ে সময়ে তাদের অবস্থান পরিবর্তন করতে থাকে। গ্রহগুলি একত্রিত হলে নবপঞ্চম এবং ত্রিকোণ রাজযোগ গঠিত হয়। এবার বুধ ও বৃহস্পতি নবপঞ্চম রাজযোগ সৃষ্টি করছে। এরই মধ্যে তৈরি হতে চলেছে রাজযোগ। এর নির্মাণে ৫০০ বছর সময় লাগে। যার প্রভাব সমস্ত রাশিচক্রের উপর পড়ে।

গ্রহের কর্তা বুধ ও বৃহস্পতির সংমিশ্রণে এই তিনটি রাশির পূর্ণ ফল পাবেন। তারা জীবনে উন্নতির পাশাপাশি প্রচুর আর্থিক লাভও পাবেন। ভাগ্যের শক্তিতে অনেক কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন করা যায়। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি রাশি কোনটি।

Latest Videos

মিথুন রাশি

বুধ ও বৃহস্পতি মিলে নবপঞ্চম রাজযোগ গঠন করছে। এই যোগ মিথুন রাশির জাতকদের জন্য ফলদায়ক হতে পারে। এতে বুধ গ্রহ সপ্তম ঘরে অবস্থিত। এমতাবস্থায় মানুষের সম্মান ও ভূমি সম্পত্তি বৃদ্ধি পাবে। কর্মজীবনে বৃহস্পতির শুভ প্রভাব দেখা যাবে। বুধ ও বৃহস্পতি পরস্পর থেকে নবপঞ্চম হয়েছে। এর কারণে মিথুন রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবেন। জীবনসঙ্গীর সাথে মতবিরোধ মিটে যাবে। টাকা পাওয়া যাবে। এই সময়ে সন্তান সংক্রান্ত সমস্যাও শেষ হবে। সব ধরনের ঝামেলা থেকে মুক্তি পাবেন।

কন্যা রাশি

নবপঞ্চম রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই রাশির জাতক জাতিকারা হঠাৎ করে অর্থলাভ করতে পারেন। দাম্পত্য জীবনের অধিপতি বৃহস্পতি সদয় হবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। বুধ সম্পত্তি এবং সুখের অধিপতি। কাজেই এই সময়ে কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অফিস ও সমাজে আপনার সুনামও বাড়বে। আপনি যদি জমি বা ফ্ল্যাট কেনার কথা ভাবছেন তবে এটি সেরা সময় হতে পারে।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য এই সময়টি খুব শুভ প্রমাণিত হবে। এর কারণ ধনু রাশির জাতক জাতিকাদের নবপঞ্চম রাজযোগের গঠন। এই সংমিশ্রণে, জমি বা নতুন যান কেনার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্য এটি একটি দুর্দান্ত সময়। সামান্য পরিশ্রমেই তারা বেশি লাভ পেতে পারে। দাম্পত্য জীবন ভালো যাবে, যারা চাকরি খুঁজছেন, তাদের পক্ষে চাকরি পাওয়া সম্ভব।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami