শ্বশুরবাড়ি থেকে কখনোই এই জিনিসগুলি সঙ্গে আনবেন না, রাহুর প্রভাবে আপনার সংসারে চরম বিশৃঙ্খলা দেখা দিতে পারে

মেয়েরা বিয়েতে কিছু পাত্র নিয়ে আসে বাড়ি থেকে, কিন্তু রাহু দুর্বল হলে তা না নেওয়াই ভালো। অনেকে মেয়ের সঙ্গে গ্যাসের চুলাও দেন। পুরুষদের মনে রাখতে হবে ভুল করেও যেন শ্বশুরবাড়ির কাছ থেকে চুলা না নেন।

 

deblina dey | Published : Jan 2, 2024 6:37 AM IST

আমাদের কুণ্ডলীতে কিছু গ্রহের শুভ প্রভাব রয়েছে আবার কিছু গ্রহ অশুভ প্রভাব রয়েছে। তেমনই একটি গ্রহ হল রাহু। রাহু গ্রহকে শ্বশুর বাড়ির কারক বলে মনে করা হয়। যাদের রাহু অশুভ তাদের শ্বশুরবাড়ির সঙ্গে তাদের জীবন নষ্ট করা উচিত নয়। যে মেয়েদের রাহুর অবস্থান তাদের কুণ্ডলীতে খারাপ তাদের শ্বশুরবাড়িতে বিতর্ক এড়িয়ে চলা উচিত।

আবার যেমন অনেকেই প্রায়ই বিয়েতে যৌতুক পায়, কিন্তু বিয়ের পর পুরুষদেরও কিছু বিষয় খেয়াল রাখতে হয়। কিছু জিনিস আছে যা আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে নেওয়া উচিত নয়। শ্বশুর বাড়ি থেকে স্টিলের পাত্র নেওয়া উচিত নয়। মেয়েরা বিয়েতে কিছু পাত্র নিয়ে আসে বাড়ি থেকে, কিন্তু রাহু দুর্বল হলে তা না নেওয়াই ভালো। অনেকে মেয়ের সঙ্গে গ্যাসের চুলাও দেন। পুরুষদের মনে রাখতে হবে ভুল করেও যেন শ্বশুরবাড়ির কাছ থেকে চুলা না নেন।

শ্বশুরবাড়ির কাছ থেকে কাঠ নেওয়াও রাহুকে অসন্তুষ্ট করতে পারে। আপনি যদি আপনার শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক নষ্ট করতে না চান তবে আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে এই জিনিসটি কখনই নেবেন না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেয়ের কুণ্ডলীতে যদি রাহু ও কেতুর অশুভ অবস্থান থাকে, তাহলে বিবাহ পরবর্তী জীবনে তার খারাপ প্রভাব পড়ে।

কুণ্ডলীতে রাহুর ত্রুটি আপনার জীবনে ক্ষতি ডেকে আনতে পারে, সেই সঙ্গে এই সমস্যা দেখা দিতে পারে, যার কারণে আপনার সমস্যা বাড়তে পারে। এমনটা বিশ্বাস করা হয় যে রাশিতে রাহুর ছায়া থাকলে আপনার কাজ নষ্ট হতে শুরু করে। আপনার দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে শুরু করে। যদি আপনার রাহু খারাপ হয় তবে আপনার শ্বশুরবাড়ির সঙ্গে আপনি যে ভাল কাজ করবেন তাও ভুল হয়ে যাবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার প্রতিটি পদক্ষেপ সম্পর্কে সাবধানে চিন্তা করা উচিত।

রাহুকে শান্ত করার প্রতিকার-

রাহুর প্রভাব কমাতে ভগবান শিব ও বিষ্ণুর পূজা করুন।

জলে কালো তিল রেখে শনি ও সোমবার শিবলিঙ্গে নিবেদন করুন।

প্রতিদিন সকালে রাহু মন্ত্র জপ করুন।

আপনার স্নানের জলে কুশ যোগ করুন এবং স্নান করুন।

রাতে একটি স্যুপে নীল কাপড়, কালো তিল, লোহা ও তেল বেঁধে পরদিন জলে রাখুন।

শনিবার অশ্বত্থ গাছের পুজো করতে ভুলবেন না।

এছাড়াও, শনিবার অবশ্যই অশ্বত্থ গাছের নীচে ঘিয়ের প্রদীপ জ্বালান।

বুধবার থেকে শুরু করে ৭ দিন একটি কালো কুকুরকে রুটি খাওয়ান।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যেসব মেয়েরা এই নিয়মগুলি পালন করে রাহুর প্রভাব থেকে নিজেদের রক্ষা করে তাদের বিবাহিত জীবন সফল হয়। যে মেয়েরা তা করতে পারে না তাদের সমস্যায় পড়তে হয়।

Share this article
click me!