নতুন বছর থেকে প্রতিদিন শুধু এই একটি কাজ শুরু করুন, শীঘ্রই আপনার বাড়িতে হবে টাকার বৃষ্টি

তুলসীরও অনেক ঔষধি গুণ রয়েছে। আজ আমরা জানবো তুলসীর নিশ্চিত শট প্রতিকার, যা প্রতিদিন ব্যবহার করলে প্রচুর আর্থিক লাভ হয়। অর্থনৈতিক অবস্থা দ্রুত পরিবর্তন হয়। আপনিও যদি ২০২৪ সালে ধনী হতে চান, তাহলে প্রতিদিন করুন তুলসীর এই প্রতিকার।

deblina dey | Published : Jan 1, 2024 8:37 AM IST

হিন্দু ধর্মে তুলসী গাছকে অত্যন্ত পবিত্র ও পূজনীয় বলে মনে করা হয়। তুলসী গাছকে সম্পদের দেবী লক্ষ্মীর রূপ বলে মনে করা হয়। ভগবান বিষ্ণুর কাছেও তুলসী খুব প্রিয়। আপনি যদি ভগবান বিষ্ণু এবং মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান তবে তুলসী পূজা করা খুব উপকারী। তুলসী এমন একটি উদ্ভিদ যার পাতা, কান্ড, শিকড় এবং মাটি অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। এছাড়া তুলসীরও অনেক ঔষধি গুণ রয়েছে। আজ আমরা জানবো তুলসীর নিশ্চিত শট প্রতিকার, যা প্রতিদিন ব্যবহার করলে প্রচুর আর্থিক লাভ হয়। অর্থনৈতিক অবস্থা দ্রুত পরিবর্তন হয়। আপনিও যদি ২০২৪ সালে ধনী হতে চান, তাহলে প্রতিদিন করুন তুলসীর এই প্রতিকার।

তুলসীর নিখুঁত প্রতিকার-

'তুলসী গাছের পুজো খুবই উপকারী। নববর্ষ থেকে প্রতিদিন তুলসীর এই প্রতিকার করলে প্রচুর লাভ হবে। এর জন্য প্রতিদিন সকালে স্নানের পর পরিষ্কার কাপড় পরিধান করুন এবং তুলসী গাছে জল দিন। এছাড়াও, সন্ধ্যায় তুলসীর কাছে ঘি-এর প্রদীপ জ্বালান। এতে করে দেবী লক্ষ্মী খুব খুশি হবেন এবং আপনার উপর ধন-সম্পদের বর্ষণ করবেন। আপনার বাড়িতে সর্বদা সুখ এবং সমৃদ্ধি থাকবে। ঘরে টাকা ও শস্যের অভাব হবে না। ঘরে সর্বদা আশীর্বাদ থাকার পাশাপাশি বাড়ির লোকেরও উন্নতি হবে। ঘরে সব সময় ইতিবাচকতা এবং শান্তি থাকে।

কিন্তু এটা মাথায় রাখবেন, মনে রাখবেন সন্ধ্যায় প্রদীপ জ্বালানোর সময় তুলসী স্পর্শ করবেন না। একাদশী ও রবিবারে তুলসীকে জল নিবেদন করুন। এই দিনে তুলসী ভগবান বিষ্ণুর উপবাস করেন। এমন অবস্থায় তুলসীকে জল নিবেদন করলে, পাতা ছিঁড়ে বা স্পর্শ করলে তুলসী রেগে যায়। পুজোর জন্য যদি তুলসী পাতার প্রয়োজন হয় তাহলে একদিন আগে তুলসী পাতা ছিঁড়ে রাখুন। এছাড়াও সূর্যাস্তের পর তুলসী স্পর্শ করবেন না।

Share this article
click me!