সোমবার এই ব্যক্তিদের আয়ের নতুন উৎস তৈরি হতে পারে, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা করে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হবে। আপনি বাচ্চাদের দিক থেকে কিছুটা স্বস্তি পাবেন এবং আপনার মন খুব খুশি হবে।

 

deblina dey | Published : Sep 1, 2024 6:56 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনি আপনার কর্মজীবনে সুবিধা পাবেন। আপনার দিনটি আনন্দে কাটবে এবং আপনার বস আপনার সঙ্গে খুশি হবেন। সন্তানের দিক থেকে হতাশাজনক সংবাদ পেতে পারে। সন্ধ্যায় কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনদের সঙ্গে আনন্দে ও আনন্দে কাটবে রাত। আপনার পরিকল্পনা সফল হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি তৃপ্তি ও শান্তির। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। জোটের সুফল পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা করে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হবে। আপনি বাচ্চাদের দিক থেকে কিছুটা স্বস্তি পাবেন এবং আপনার মন খুব খুশি হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি সাবধানে কাটাতে হবে এবং আপনার অমীমাংসিত কাজগুলো সম্পন্ন হবে। লেখাপড়ায় বা যেকোনও প্রতিযোগিতায় আপনার সন্তানের সাফল্যের খবর পেয়ে আপনি খুশি হবেন। সন্ধ্যায় অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে এবং আপনি শুভ কাজে সুবিধা পাবেন। রাতে উত্তেজনাপূর্ণ সামাজিক কাজে অংশগ্রহণের সৌভাগ্য পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের ভাগ্য সাহায্য করছে এবং আপনি ভাল সম্পত্তি অর্জনের ইঙ্গিত পাচ্ছেন। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন হতে পারে। ভ্রমণ উপকারী হবে এবং আপনি সন্ধ্যায় বন্ধুদের সঙ্গ পাবেন। আপনি আপনার প্রিয় মানুষের দৃষ্টি এবং সুসংবাদ পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। অতিরিক্ত দৌড়াদৌড়ির কারণে সন্ধ্যায় আপনি ক্লান্ত বোধ করতে পারেন। নিজেদের মধ্যে যুদ্ধ করলেই শত্রুরা ধ্বংস হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের ভাগ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। চাকরি ও বাণিজ্যের ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য আসবে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং আনন্দদায়ক সংবাদ পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলায় বিজয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি সাফল্যে ভরপুর হবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। অনেক দিন ধরে চলমান লেনদেনের যে কোনও বড় সমস্যা সমাধান করা যেতে পারে এবং আপনি আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ অর্থ পাওয়ার সুখ পাবেন। আপনার বিরোধীদের অবসান হবে এবং আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। কাছাকাছি এবং দূর ভ্রমণের সমস্যা প্রাধান্য পাবে এবং স্থগিত হবে। অফিসের লোকজনের সহযোগিতা পাবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং আপনার দিনটি আনন্দে কাটবে। সন্ধ্যায় আপনার স্বাস্থ্যের একটু অবনতি হতে পারে। এ বিষয়ে যেকোনও ভালো চিকিৎসক পরামর্শ দিতে পারেন। অর্থের দিক থেকে আপনি লাভবান হবেন এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনি অফিসে সম্মান পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য দিনটি শুভ। এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। ক্ষমতাসীন দলের সঙ্গে নৈকট্য ও জোটের সুবিধাও পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যায়, আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে শুভ কাজে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনি আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চলমান প্রচেষ্টা ফল দেবে। অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি সাফল্যে ভরপুর হবে। কোনও কারণে বিবাদ বাড়তে পারে। লোকসান এবং হতাশা শুধুমাত্র নিজের বুদ্ধিমত্তা দ্বারা করা কাজেই ঘটতে পারে। কোনও প্রতিকূল খবর শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন। প্রতিটি কাজ সাবধানে করুন, না হলে ক্ষতি হতে পারে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আজ শ্বশুর-শাশুড়ির সঙ্গে লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। মূল্যবান জিনিসপত্র চুরি করতে পারে। আপনার ক্ষতি হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos