সোমবার এই ব্যক্তিদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা উন্নতির লক্ষণ রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনাদের কাউকে ব্যবসার ক্ষেত্রে দ্বৈত ভূমিকা পালন করতে হতে পারে। কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ স্থাপন হতে পারে। যা ভবিষ্যতে খুব শুভ ফল দিতে পারে।

 

deblina dey | Published : Sep 1, 2024 6:40 PM IST / Updated: Sep 02 2024, 08:38 AM IST

112

মেষ–

আপনার খ্যাতি এবং যশ বৃদ্ধি পাবে এবং আপনি প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে অনেক সুবিধা পেতে পারেন। আপনাদের পদোন্নতি পেতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং সামাজিক ক্ষেত্রে আপনার জনপ্রিয়তা সর্বকালের উচ্চতায় পৌঁছতে পারে। আপনার কিছু ব্যয়বহুল স্বভাব থাকতে পারে, যা আপনার জীবনধারা এবং আপনার মান উন্নত করবে। পারিবারিক জীবন আগের মতই থাকবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আপনার স্নায়ু সম্পর্কিত কিছু স্বাস্থ্য সমস্যা থাকতে পারে। চাকরিজীবীদের একটু ধৈর্য্য ধারণ করতে হবে। কেউ কেউ নতুন গাড়ি কিনতে পারেন। আজ আপনার পরিবারের সঙ্গে বেশি সময় কাটানো শুভ হবে। এতে পারস্পরিক মতপার্থক্য দূর করা সম্ভব। আজ আপনাদের কাউকে ব্যবসার ক্ষেত্রে দ্বৈত ভূমিকা পালন করতে হতে পারে। কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ স্থাপন হতে পারে। যা ভবিষ্যতে খুব শুভ ফল দিতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

কর্মক্ষেত্রে ইতিবাচক ও সহায়ক উন্নয়ন হবে। আপনি লাভের আশা করছেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাঙ্ক্ষিত কাজগুলি সম্পন্ন হবে। আপনি যদি বিদেশে যেতে আগ্রহী হন তবে আপনি আপনার প্রচেষ্টাকে এগিয়ে নেবেন। পরীক্ষার ফলাফল আপনার পক্ষে হবে। পারিবারিক সম্পর্ক সুখকর হবে এবং পরিবারে কারও পদোন্নতি বা উন্নতির লক্ষণ রয়েছে। কোনও ধর্মীয় স্থানে গেলে মানসিক শান্তি পাবেন। শিশুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনি আর্থিক ক্ষেত্রে ভাল সুবিধা পেতে পারেন। এই পর্বে আপনি অনেক কর্মকান্ডে জড়িত থাকবেন। মার্কেটিং, মিডিয়া ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিদের যাতায়াত করতে হতে পারে। আপনি নতুন পরিচিতি থেকেও উপকৃত হবেন যা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের অনেক পেছনে ফেলে যাবেন। এটি জমি, যানবাহন ইত্যাদি বিক্রয় এবং ক্রয়ের জন্য একটি ইতিবাচক পর্যায়। আপনি সুখী বিবাহিত জীবন উপভোগ করবেন, তবে আপনার কাছের কিছু লোকের স্বাস্থ্য আপনাকে চিন্তিত করতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

এটি সুবিধা গ্রহণ এবং পেশাদার অগ্রগতির জন্য একটি অনুকূল সময়। রাজনীতিবিদদের ক্ষমতায় আসার সম্ভাবনা রয়েছে এবং বিদেশ ভ্রমণেরও ইঙ্গিত রয়েছে। নতুন প্রকল্প গতিশীল হতে পারে। আপনার কঠোর পরিশ্রমের আর্থিক ফলাফল জানতে খুব তাড়াহুড়ো করবেন না। আপনার ধৈর্য ধরে রাখা এবং একটি পদ্ধতিগত এবং বাস্তবসম্মত পদ্ধতি অবলম্বন করা সর্বোত্তম। সম্পর্কের ক্ষেত্রে আপনাকে পরীক্ষার একটি সময়ের মধ্য দিয়ে যেতে হতে পারে। পরিণত আচরণ আপনাকে শুভ ফল দেবে। দৃষ্টি ও ত্বক সংক্রান্ত সমস্যাও হতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আপনি পেশাদার জীবনে কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন, যা আপনি আপনার সুবিধার জন্য ব্যবহার করতে পারেন। একজন জ্ঞানী ব্যক্তির কাছ থেকে পাওয়া গুরুত্বপূর্ণ পরামর্শের প্রতি আপনার মনোযোগ দেওয়া উচিত, কারণ এটি আপনাকে অনেক উপকার করতে পারে। ধারণার আদান-প্রদানও আপনার অনেক উপকার করতে পারে। আপনার পিতার পরামর্শকে স্বাগত জানানো উচিত, কারণ এটি আপনার জন্য কিছু নতুন আর্থিক পথ খুলে দিতে পারে। আপনার মায়ের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। স্থাবর-অস্থাবর সম্পত্তি সংক্রান্ত নতুন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ, আপনি যদি কর্মকর্তাদের সঙ্গে বিরোধ এড়াতে পারেন তবে আপনি ব্যবসায়ের ক্ষেত্রে ভাল অগ্রগতি করতে পারেন। আপনার সহকর্মীদের সঙ্গে মতভেদ এড়ানো উচিত। আপনার কিছু সহকর্মী আপনাকে অবমূল্যায়ন করার চেষ্টা করতে পারে। আপনার স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দেওয়া দরকার। মহিলাদের মানসিক বিস্ফোরণ এড়াতে চেষ্টা করা উচিত। আজ, অযথা ব্যয়ের কারণে আর্থিক বাজেট নষ্ট হতে পারে। আজ আপনার চিন্তাভাবনা অন্যের কাছে উপস্থাপন করা আপনার পক্ষে কঠিন হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আপনি যদি পরিবারের সবচেয়ে ছোট হন তবে আপনি আপনার বড় ভাইবোনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়িক প্রেক্ষাপটে আপনাকে দূরবর্তী স্থানে যেতে হতে পারে। শিক্ষার্থীদের খুব পরিশ্রম করতে হবে। নিজ শহর থেকে দূরে বসবাসকারী লোকদের জন্য, এটি বাড়িতে ফেরার জন্য একটি শুভ সময়। সমাজে কিছু গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন। আজ একটি ব্যবসায়িক প্রেক্ষাপটে একীভূত হতে পারে। এই কঠিন সময়, কর্মক্ষেত্রে ঘন ঘন পরিবর্তন আপনাকে বিভ্রান্ত করতে পারে। প্রতিশ্রুতির অভাব বস্তুগত দিক থেকে নেতিবাচক ওঠানামা করতে পারে। যাইহোক, এই সময়কাল আপনাকে অনেক স্বাস্থ্য লঙ্ঘনের শিকার হতে পারে। প্রেমের সম্পর্কের জন্য এটি একটি ভাল সময়।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

প্রবীণরা তাদের সংস্কৃতি, জীবনযাত্রা এবং তীর্থযাত্রার প্রতি আরও আগ্রহী হবেন। বিবাহিত স্থানীয়দের জন্য, আপনার পত্নী মানসিক চাপের অন্যতম উৎস হতে পারে। শিশুরা আপনাকে ব্যস্ত এবং খুশি রাখবে। শিক্ষার্থীদের জন্য, সঠিক পদ্ধতি তাদের সাফল্য এবং প্রশংসা নিয়ে আসবে। পারিবারিক জীবনে সুখ ও সম্প্রীতি বিরাজ করবে। চাকরিজীবীদের জন্য সময়টা ভালো। আইনি জটিলতা, যানবাহন বস্তু এবং ধারালো বস্তু থেকে সতর্ক থাকুন। ব্যবসায়িক ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে থাকুন এবং আপনার কাজকে আনন্দদায়ক করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। শত্রুরা কাজ নষ্ট করতে পারে, তাই সাবধান। আপনার কর্মক্ষেত্রে প্রভাব ফেলতে আপনাকে আপনার ক্ষমতা বাড়াতে হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আয়ের অনিয়ম আপনার কাউকে বিরক্ত করতে পারে। আজ আপনাদের মধ্যে কেউ কেউ শ্বাসকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু বিতর্কিত বিকাশ ঘটতে পারে। তাই সাবধানে আচরণ করুন। এই সময়ে আপনাকে আপনার কথাবার্তার উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখতে হবে। আপনি বিলাসিতার সুবিধা নিতে সক্ষম হবেন। কাজে সাফল্য পাবেন। আপনি প্রতিটি উপায়ে অনুকূল ফলাফল পাবেন। আর্থিক সুবিধা পেতে আপনাকে একটু পরিশ্রম করতে হতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আর্থিকভাবে আপনি ভালো করবেন এবং কিছু দামী জিনিসও কিনতে পারবেন। জমিতে বিনিয়োগও সম্ভব। পেশাগতভাবে দিনটি শুভ। আপনি এখন যে প্রকল্প এবং অ্যাসাইনমেন্টে কাজ করছেন তা ভবিষ্যতে নতুন সম্ভাবনার দরজা খুলে দিতে পারে। আপনি কর্মক্ষেত্র পুনর্গঠন বা বাড়িতে জিনিস পুনর্বিন্যাস পরিকল্পনা করতে পারেন. কিছু মানসিক চাপের কারণে পারিবারিক পরিবেশ টানটান থাকতে পারে। পরিবারের কোনও সদস্যের হঠাৎ অসুস্থতার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার অবস্থার উন্নতি হবে। আপনি সব ধরনের বস্তুগত আনন্দ উপভোগ করবেন এবং নতুন জিনিস কিনবেন। সামাজিকভাবে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সন্তানদের উন্নতিতে খুশি হবেন। আপনার প্রতিপক্ষের উপর বিজয় আপনার সন্তুষ্টি বৃদ্ধি করবে। অর্থের অনিয়মিত প্রবাহ আপনাকে চাপ দিতে পারে। তবে ধার কমিয়ে দিন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos