২০২৩ সালে নতুন বছরে সাড়ে সাতির কবলে পড়বে এই রাশিগুলি, দেখে নিন কারা আছেন এই তালিকায়

শনি বা বড় ঠাকুরের নামেই লোকের মনে আতঙ্কের সৃষ্টি হয়। শনির এই ঘর পরিবর্তনের ফলে বহু রাশির ব্যক্তির উপর সাড়ে সাতির মারাত্মক প্রভাব শুরু হতে চলেছে। শনির এই দশায় কর্মফল অনুযায়ী সুখ অথবা দুঃখের সম্মুখীণ হতে হয়। 

 

Web Desk - ANB | Published : Nov 17, 2022 5:27 AM IST

নতুন বছরেরই হতে চলেছে শনির রাশি পরিবর্তন। শাস্ত্র অনুসারে ২০২৩ সালের প্রথম দিকেই ১৭ জানুয়ারি শনি তার নিজের রাশি কুম্ভতে প্রবেশ করবে। অর্থাৎ নিজ ঘরে হবে শনির প্রবেশ। কারণ শনি এই রাশির অধিপতি। শনির এই ঘর পরিবর্তনের ফলে বহু রাশির ব্যক্তির উপর সাড়ে সাতির মারাত্মক প্রভাব শুরু হতে চলেছে। শনির এই দশায় কর্মফল অনুযায়ী সুখ অথবা দুঃখের সম্মুখীণ হতে হয়।

শনি বা বড় ঠাকুরের নামেই লোকের মনে আতঙ্কের সৃষ্টি হয়। অনেকেই মনে করেন শনি মানেই তার ফলাফল খারাপ হতে চলেছে। কিন্তু এমনটা মোটেই সঠিক নয়, জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিদেবের কর্মের ফল পাওয়া যায়। ভালো কাজগুলো ভালো ফল এবং খারাপ কাজের খারাপ ফল। এটাই শনি ঠাকুরের প্রধাণ ফল। একই সঙ্গে যাদের কুষ্ঠিতে শনি শুভ তাদের জীবনে অনেক ক্ষেত্রেই খুব উন্নতি হয়। এছাড়া যাদের কুষ্ঠিতে শনি দুর্বল তাদের অনেকই সমস্যায় পড়তে হয়। ঠিক এই কারণেই শনির রাশি পরিবর্তনের ফলে ব্যক্তি বিশেষে জন্মকুন্ডলি অনুসারে শনির প্রভাব পড়ে।

শনি ধাইয়া বা সাড়ে সাতির সময় এই কাজগুলি একেবারেই নয়-

শনি ধাইয়া বা সাড়ে সাতির সময় এই কাজগুলি কখনোই নয় নয়তো ঝুঁকিপূর্ণ কর্মের কারণে ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। এই সময় অপর কাউকে অপনাম করবেন না। এর ফলে শনি দেব বিরক্ত হন। শনিবারে বরং এই দিন সরসদের তেল কিনবেন না বরং সরষের তেল সাধ্যমত দুঃস্থদের দান করুন। এইদিনে লোহার তৈরি কোনও বস্তুও কেনা থেকে বিরত থাকুন। এছাড়া শনিবারে শনিদেবের সঙ্গে সম্পর্কিত জিনিসগুলি যেমন কালো পোশাক, কালি দাল, কালো তিল দান করুন।

এই রাশির জাতক জাতিকাদের হবে শনির সাড়ে সাতি-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শনি গ্রহ। এমতাবস্থায়, শনি এই রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই কুম্ভ, মকর এবং মীন রাশিতে শনির সাদে সতী শুরু হবে। অন্যদিকে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শয্যাশায়ী হবেন। এই সময়ে, এই রাশির জাতকদের অর্থ এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ধইয়ার মধ্য দিয়ে যাওয়া লোকজনকে আর্থিক, মানসিক ও শারীরিক সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের বাড়ির সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে বা কমে যেতে পারে।

এই রাশির জাতক জাতিকারা যারা শনি ধইয়ার মধ্য দিয়ে যাচ্ছেন তাদের চাকরি ও ব্যবসায় ক্ষতি হতে পারে। শুধু তাই নয়, আয়ও কমে যেতে পারে। স্বাস্থ্যও খারাপ হতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির