২০২৩ সম্পর্কে এক অবিশ্বাস্য ভবিষ্যদ্বাণী করেছেন নস্ট্রাডামাস, জেনে নিন কী কী ঘটতে পারে আগামী বছরে

২০২৩ সালে কী ঘটতে চলেছে তা জানার প্রবল ইচ্ছা সর্বত্র মানুষের? এছাড়াও, নস্ট্রাডামাসের এই বক্তব্যের অর্থ কী যে "মঙ্গল গ্রহে আলো পড়ছে"? এর পাশাপাশি জেনে নেওয়া যাক নস্ট্রাডামাসের অন্যান্য প্রধান ভবিষ্যদ্বাণী-

 

Web Desk - ANB | Published : Nov 27, 2022 5:47 AM IST

বছর ২০২২ শেষ হতে চলেছে। প্রায় এক মাস পর শুরু হবে নতুন বছর ২০২৩ এমন পরিস্থিতিতে আরও একবার ফরাসি নবী নস্ট্রাডামাসের ২০২৩ সালের ভবিষ্যদ্বাণী কৌতূহলের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ২০২৩ সালে কী ঘটতে চলেছে তা জানার প্রবল ইচ্ছা সর্বত্র মানুষের? এছাড়াও, নস্ট্রাডামাসের এই বক্তব্যের অর্থ কী যে "মঙ্গল গ্রহে আলো পড়ছে"? এর পাশাপাশি জেনে নেওয়া যাক নস্ট্রাডামাসের অন্যান্য প্রধান ভবিষ্যদ্বাণী-

২০২৩ সালে মঙ্গল গ্রহে মানুষ-

Latest Videos

নস্ট্রাডামাস ২০২৩ সালের মঙ্গল সম্পর্কে ভবিষ্যদ্বাণীও করেছিলেন। নস্ট্রাডামাস লিখেছেন, "মঙ্গল গ্রহে আলো পড়ছে"। সেই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, এখন মঙ্গল গ্রহে যাওয়ার মানব মিশনে দারুণ সাফল্য আসবে। মঙ্গল গ্রহে মানুষের আগমনের সঙ্গে এর সংযোগ ঘটিয়ে মানুষ তা দেখছে। মানুষ বলে যে মানুষ এখন মঙ্গল গ্রহে গিয়ে তাদের অনুসন্ধান আরও প্রসারিত করবে। সেখানেই মানুষের জীবন শুরু হওয়া সম্ভব।

২০২৩ সালে গৃহযুদ্ধ-

নস্ট্রাডামাস ভবিষ্যদ্বাণীতে লিখেছেন, 'মহা পরিবর্তন হবে, ভয়ানক ভয়াবহতা এবং প্রতিশোধ দেখা যাবে।' এই প্রসঙ্গে মানুষ বলে, ২০২৩ সালে সেই মানুষগুলোও উঠে দাঁড়াবে, যারা দমন-পীড়নের শিকার হচ্ছিলেন। মানুষ এই সম্পর্কে আরও বলে যে ২০২৩ সালে কিছু দেশে গৃহযুদ্ধ শুরু হতে পারে। যদিও নস্ট্রাডামাসের ভবিষ্যদ্বাণীতে বিশেষ কোনও দেশের নাম লেখা হয়নি।

বিশ্লেষকরা মনে করেন, জীবনযাত্রার সংকট অনেক দেশের মানুষের ধৈর্য ভেঙে পড়বে এবং খাবারের জন্য তারা নিজেদের মধ্যে লড়াই করবে। একই সঙ্গে, কিছু লোক এটাও বিশ্বাস করে যে ধনীদের বিরুদ্ধে গরিবের যুদ্ধ হবে। মানুষ বলে যে ইরান ও পাকিস্তানে প্রকাশ্য বিক্ষোভও গৃহযুদ্ধে পরিণত হতে পারে।

Share this article
click me!

Latest Videos

নওশাদ সিদ্দিকির নেতৃত্বে চলল তীব্র প্রতিবাদ! বিচারের দাবিতে সরব ISF কর্মীরা | RG Kar Protest
‘লক্ষ্মীর ভাণ্ডার বাংলার মহিলাদের ইজ্জতের দাম হতে পারে না’ বিস্ফোরক সুকান্ত | Sukanta Majumdar
ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood