Nostradamus Predictions 2024: 'টানা সাত দিন অন্ধকারে ডুবে থাকবে পৃথিবী'! নস্ট্রাডামাসের ২০২৪ সালের এমন কিছু ভবিষ্যদ্বাণী ঘুম উড়িয়ে দিয়েছে অনেকের

২০২৪ সালের জন্য নস্ট্রাডামাসের এই ভবিষ্যদ্বাণীগুলি বিপজ্জনক এবং ভীতিজনক। আসুন ২০২৪ সালের সেই ভবিষ্যদ্বাণীগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক, যা সত্যি হলে বিশ্বজুড়ে মহা বিপদ নেমে আসতে পারে।

 

deblina dey | Published : Jun 20, 2024 7:16 AM IST / Updated: Jun 20 2024, 01:30 PM IST

বিখ্যাত ফরাসি নবী নস্ট্রাডামাস তার অনেক গুরুত্বপূর্ণ ভবিষ্যদ্বাণীর জন্য পরিচিত। জার্মানিতে হিটলারের উত্থান থেকে আমেরিকার প্রেসিডেন্ট জন এফ কেনেডিকে গুলি করে হত্যা পর্যন্ত নস্ট্রাডামাসের করা ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হয়েছে। ২০২৪ সালের জন্য নস্ট্রাডামাসের এই ভবিষ্যদ্বাণীগুলি বিপজ্জনক এবং ভীতিজনক। আসুন ২০২৪ সালের সেই ভবিষ্যদ্বাণীগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক, যা সত্যি হলে বিশ্বজুড়ে মহা বিপদ নেমে আসতে পারে।

নস্ট্রাডামাস ২০২৪ কে প্রাকৃতিক দুর্যোগের বছর হিসাবে বর্ণনা করেছেন। তার মতে, ২০২৪ সালে আকাশ পথে ধ্বংসযজ্ঞের মত বৃষ্টি হতে পারে। একটি ধূমকেতু পৃথিবীতে আছড়ে পড়তে পারে এবং পুরও পৃথিবী ধ্বংস হয়ে যেতে পারে। নস্ট্রাডামাস ২০২৪ সালে তীব্র তাপপ্রবাহের পূর্বাভাস দিয়েছিলেন। তাঁর মতে, ২০২৪ সালে অনেক জায়গায় বন্যা এবং কিছু জায়গায় খরা হতে পারে। এই বছর ক্রমবর্ধমান তাপমাত্রা দেখে নস্ট্রাডামাসের এই ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে বলে মনে হচ্ছে।

Latest Videos

নস্ট্রাডামাস ভবিষ্যদ্বাণী করেছিলেন যে প্রাকৃতিক দুর্যোগের কারণে পৃথিবীতে সাত দিন অন্ধকার থাকবে। এই ঘটনাটি ২০২২ থেকে ২০২৯ এর মধ্যে যে কোনও সময় ঘটতে পারে বলে আশা করা হচ্ছে। নস্ট্রাডামাসের একটি ভবিষ্যদ্বাণী পূর্ব অর্থাৎ ভারত সম্পর্কে অনুমান করা হচ্ছে। এই অনুসারে, হিমালয়ে তপস্যাকারী ঋষি-সাধুরা আসবেন এবং তাদের অলৌকিক ঘটনাগুলি সারা বিশ্বে আলোচিত হবে। নস্ট্রাডামাসের ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৪ সালে একটি বড় অর্থনৈতিক সংকট দেখা দিতে পারে। এর কারণে সমগ্র বিশ্বে পরিস্থিতি খুবই অশান্ত হয়ে পড়বে। বিশ্বব্যাপী গমের ঘাটতিও হতে পারে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন