Rahu Nakshatra Transit 2024: আর মাত্র ২০ দিন! এর পরেই রাজার মতো জীবন কাটাবে এই রাশিগুলি, আপনি কী আছেন এই তালিকায়?

আপনার রাশিতে থাকা রাহু যদি আপনাকে দরিদ্র করার ক্ষমতা রাখে তবে সে আপনাকে রাজা করারও ক্ষমতাও থাকে। রাহু ২০২৩ সালে মীন রাশিতে প্রবেশ করেছে। এই রাশিতে ১৮মে ২০২৫ সাল পর্যন্ত থাকবে।

 

deblina dey | Published : Jun 19, 2024 9:44 AM IST

Rahu Nakshatra Transit 2024:জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুকে অন্যতম শক্তিশালী গ্রহ হিসাবে মনে করা হয়। রাহু বর্ষাকালে একবার যাত্রা করে। এছাড়াও, রাহু সর্বদা বক্রী হয় বা রাশি ঘরে পিছিয়ে যায়। আপনার রাশিতে থাকা রাহু যদি আপনাকে দরিদ্র করার ক্ষমতা রাখে তবে সে আপনাকে রাজা করারও ক্ষমতাও থাকে। রাহু ২০২৩ সালে মীন রাশিতে প্রবেশ করেছে। এই রাশিতে ১৮মে ২০২৫ সাল পর্যন্ত থাকবে।

তবে, এই সময়ের মধ্যে রাহু নক্ষত্র পরিবর্তন হবে। বর্তমানে রাহু রেবতী নক্ষত্রে রয়েছে। আর উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। ৮ জুলাই রাহুর নক্ষত্র পরিবর্তন ঘটবে। রাহু নক্ষত্রে প্রবেশ করবে এবং উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। উত্তরা নক্ষত্রের অধিপতি শনি। কোনও রাশির জাতক জাতিকাদের কী ধরনের ফল হবে বা এই বিষয়ে আরও তথ্য জেনে নিন।

বৃষ রাশি-

বৃষ রাশির অধিপতি শুক্র। শুক্র রাহুর বন্ধুত্বপূর্ণ গ্রহ। রাহু নক্ষত্র পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হবে। অথবা এর মধ্যে আপনি হঠাৎ অর্থ লাভ করবেন। এছাড়াও, আপনার অনেক দিন ধরে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনি পরোক্ষভাবে মানুষের কাছ থেকে সাহায্য পাবেন। এছাড়াও, আপনি শেয়ার বাজারে ভাল লাভজনক সুযোগ পাবেন। এছাড়াও, আপনি আপনার কর্মজীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন।

তুলা রাশিফ-

তুলা রাশির শাসক গ্রহ শুক্র। রাহু শুক্রের বন্ধু, তাই এটি তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো ফল দেবে। এই সময়ের মধ্যে আপনার ব্।বসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, প্রজন্মের অনেক নতুন উত্স আপনার সামনে খুলবে। এই সময়ে আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। বিদেশে ব্যবসা করার সুযোগ পাবেন। এছাড়াও, আপনি কর্মচারী শ্রেণীতে পদোন্নতির সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি-

রাহু নক্ষত্র পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে। অথবা এরই মধ্যে আপনার অনেক দিন ধরে অমীমাংসিত কাজ শেষ হয়ে যাবে। আপনি আপনার কর্মজীবনে একটি লাভজনক সুযোগ পাবেন। আপনার সময় ভালো যাবে বিশেষ করে ব্যবসার সঙ্গে সম্পর্কিত। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। তবে, আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Suvendu Adhikari : দেখিয়ে দিলেন শুভেন্দু! 'TMC যত মারবে BJP তত বাড়বে' পাশে বসিয়ে দিলেন বার্তা!
রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল
Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়