এই মাসে কঠোর পরিশ্রমের পর অর্থ লাভ হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মেষ রাশির

বছরের একাদশ মাস নভেম্বর। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম নভেম্বর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Nov 2, 2022 4:15 AM IST

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এরা অত্যন্ত বন্ধুবৎসল। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। পরিস্থিতি অপ্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম নভেম্বর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মেষ রাশির উপর নভেম্বর মাসের প্রভাব

মেষ রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি মিশ্র হতে চলেছে। মাসের শুরুতে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। বন্ধুদের সহযোগিতায় আপনার অসমাপ্ত কাজ মাসের মাঝামাঝি শেষ হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে, আপনি আপনার কাজে বাধার কারণে বিরক্ত হতে পারেন। এই সময়ে শুরু করা কাজে কঠোর পরিশ্রমের পর অর্থ লাভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত তরুণরা তাদের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হতে পারে। সামগ্রিকভাবে, আপনাকে প্রথম তিন সপ্তাহের জন্য খুব ধৈর্য ধরতে হবে। মাস শেষে ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-

নভেম্বরের প্রথম সপ্তাহে আপনার কাজে ব্যাঘাত ঘটতে পারে। অফিসে কর্মকর্তাদের সঙ্গে তর্ক হতে পারে। স্ত্রীর সঙ্গে অসন্তোষ হতে পারে। এই সময় রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে মেষ রাশির জাতক জাতিকাদের কাজ অন্যের সাহায্যে সম্পন্ন হতে পারে। এই সময়ে, আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে।

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। বিশৃঙ্খল জীবনযাপনের কারণে মন খারাপ হতে পারে। মাদক থেকে দূরে থাকুন।

আরও পড়ুন- মীন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মেষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-

নভেম্বরের চতুর্থ সপ্তাহটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। প্রেমিক সঙ্গীর প্রতি ভুল বোঝাবুঝি দূর হবে। ব্যবসায় স্বাভাবিক লাভ হবে। তবে টাকার অভাবে আপনি কষ্ট পাবেন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

প্রতিকার- নিয়মিত হনুমান চালিসা পাঠ করুন । এছাড়াও, মঙ্গলবার এবং শনিবার সুন্দরকাণ্ড পাঠ করুন এবং বুন্দিয়া ও লাড্ডু নিবেদন করে দরিদ্রদের মধ্যে প্রসাদ বিতরণ করুন।

 

Share this article
click me!