ব্যবসায়ীরা এই মাসে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে কর্কট রাশির

বছরের একাদশ মাস নভেম্বর। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Nov 6, 2022 6:25 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। এই রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এদের প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির উপর নভেম্বর মাসের প্রভাব

কর্কট রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি খুব শুভ হতে চলেছে। বিবাহিতরা এই মাসে সন্তানের সুখ পাবেন। মাসের মাঝামাঝি সময়ে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা চাকরির অফার পেতে পারেন। কর্কট রাশির ব্যবসায়ীরা এই মাসে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। মাসের শেষে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বন্ধুরা সাহায্য করবে। আপনি যদি এই মাসে কোনও নতুন কাজ শুরু করেন তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। সব মিলিয়ে এই মাসটি কর্কট রাশির জাতকদের জন্য খুব সৌভাগ্যের হতে চলেছে। প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-

নভেম্বর মাসের প্রথম সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই সময়ে অফিস থেকে কিছু ভালো খবর পেতে পারেন। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। সন্তানের ক্যারিয়ার নিয়ে চিন্তিত থাকবেন।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। এই সময় লাভমেটের কাছ থেকে সারপ্রাইজ গিফট পেতে পারেন। ধর্মীয় কাজের প্রতি আসক্তি বাড়বে। চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।

আরও পড়ুন- এই মাসে কঠোর পরিশ্রমের পর অর্থ লাভ হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মেষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে বৃষ রাশির

আরও পড়ুন-  এই মাসে শত্রুরা অতর্কিত হামলা করতে পারে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মিথুন রাশির

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ আপনার জন্য উত্থান-পতন হতে পারে। ব্যবসায় বিনিয়োগের জন্য সময়টি শুভ। সামাজিক প্রতিপত্তি বাড়বে। ভালোবাসার দিক থেকে এই সময়টা বিশেষ হতে চলেছে।

নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-

নভেম্বরের চতুর্থ সপ্তাহে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায় স্বাভাবিক লাভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। বেড়াতে যেতে পারেন। জুনিয়র অফিসে সাহায্য করবে।

প্রতিকার- শুক্র ও সোমবার শিবলিঙ্গে জল নিবেদন করুন । এছাড়াও, শনিবার অভাবী লোকদের খাওয়ান।

Share this article
click me!