এই মাসে বড় সমস্যার সম্মুখীন হতে পারে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

বছরের একাদশ মাস নভেম্বর। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Nov 12, 2022 3:30 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। নিজের মতে চলতে ভালবাসে। এদের স্বাস্থ্য ভাল যায় না। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃশ্চিক রাশির উপর নভেম্বর মাসের প্রভাব

বৃশ্চিক রাশির জাতকরা নভেম্বরের শুরুতে মৌসুমী রোগের শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পাওয়া বিরক্তিকর হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে, আপনাকে হঠাৎ করে আসা জীবনের সঙ্গে সম্পর্কিত কিছু বড় সমস্যার সম্মুখীন হতে পারে। আপনি যদি কোনও ব্যবসার সঙ্গে যুক্ত হন তবে অর্থের লেনদেনে সতর্ক থাকুন। ক্ষতি হতে পারে। মাসের মাঝামাঝি প্রেমের ব্যাপারে বিশেষ যত্ন নিন। প্রেমিকের অনুভূতি উপেক্ষা করবেন না। ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে। এই সময়ে আপনার আচরণে বিনয়ী হোন। ভুল করেও কাউকে উপহাস করবেন না। এই পুরো মাসে, আপনার কর্মক্ষেত্রে যারা আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছেন তাদের থেকে আপনাকে সতর্ক থাকতে হবে।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-

নভেম্বরের প্রথম সপ্তাহে প্রতিপক্ষ আপনার কাজে বাধা দিতে পারে। কাজের বাধা আপনাকে মানসিক এবং শারীরিকভাবে বিরক্ত করতে পারে। আপনার স্ত্রীর কথাকে সম্মান করুন।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ হবে। বিরোধীরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। ব্যবসায় বিনিয়োগ করার আগে ভালো করে ভেবে নিন।

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-

নভেম্বরের তৃতীয় সপ্তাহে আপনাকে খুব সাবধানে থাকতে হবে। কোনও কারণে পরিবারে বিবাদ দেখা দিতে পারে। ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে।

নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-

এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। প্রেম সঙ্গীর সঙ্গে চলমান বিরক্তি কেটে যাবে। বাড়ির কোনও কাজ শেষ হওয়ার কারণে উত্সাহের পরিবেশ থাকবে। নভেম্বরের শেষ সপ্তাহে ভাজা জিনিস এড়িয়ে চলুন।

প্রতিকার- মঙ্গলবার সুন্দরকাণ্ড পাঠ করুন। এছাড়াও, হনুমানকে ছোলা এবং গুড় নিবেদন করুন।

Share this article
click me!