আর্থিক ব্যাপারে কাউকে বিশ্বাস করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

নিউমেরোলজির ভিত্তিতে জেনে নিন কেমন কাটবে গোটা দিন। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। দেখে নিন তার বিচারে আজকের দিনটি কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 10, 2022 3:07 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান অনুকূল থাকবে। সম্মানজনক পদ সৃষ্টি হবে। শিক্ষার্থীরা কেরিয়ার সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান পাবেন। আপনি আপনার যে কোনও দুর্বলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায় লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ কিছু নতুন তথ্য বা খবর পেতে পারেন। কথোপকথনের মাধ্যমে আপনি আপনার কাজ সম্পন্ন করতে পারেন। বন্ধুদের সমর্থন আপনার সাহস বৃদ্ধি হবে। আয়ের সঙ্গে ব্যয় বাড়বে। কর্মক্ষেত্রে কাজ বাড়বে। গৃহজীবন একের পর এক সমস্যা দেখা দিতে পারে।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আপনার ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে আগ্রহ বাড়বে। আপনার চিন্তাভাবনাও ইতিবাচক ও ভারসাম্যপূর্ণ হবে। আপনার গ্রহের অবস্থান অনুকূল। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক কাজে সাফল্য পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। আজ ব্যবসায়িক কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে। সুসংবাদ পেতে পরিবারে আনন্দের পরিবেশ বজায় থাকবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বিকেলে লাভজনক অবস্থা হবে। পরিবারের কোনও প্রবীণ সদস্য গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। সমাজে আপনার বিশেষ সম্মান বৃদ্ধি পাবে। কাজের ক্ষমতা হ্রাসের কারণে আপনি আপনার কাজগুলো সঠিক ভাবে সম্পাদন করতে পারেন। আয়ের হাতিয়ার পাবেন। কোনও কাজ শুরু করার উপযুক্ত সময় নয়। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার আত্মসম্নান ও আত্মবিশ্বাস আপনার অগ্রগতিতে ভালো প্রমাণিত হবে। পরিবারের সুখের জন্য কেনাকাটাও করা যেতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনা বা ক্যারিয়ার সম্পর্কিত যে কোনও সমস্যা সমাধান করে চাপ বোধ করবেন। কঠোর পরিশ্রম ও যোগ্যতার মাধ্যমে আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা করবেন।
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার সম্পূর্ণ মনোযোগ বিনিয়োগ সম্পর্কিত ক্রিয়াকলাপে নিযুক্ত থাকবেন। হঠাৎ কারো সঙ্গে দেখা হলে মন খুশি হবে। সম্পত্তি সংক্রান্ত যে কোনও বিবাদ শান্তিপূর্ণ ভাবে নিষ্পত্তি করা হবে। মজা ও বিনোদনে সময় নষ্ট না করে পড়াশোনা ও কেরিয়ারের দিকে মন দিন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার মনোযোগ ভবিষ্যতের লক্ষ্যের দিকে নিবদ্ধ থাকবে। কিছুদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। একটি উপকারী যোগযোগ স্থাপন করা যেতে পারে। টাকা-পয়সার ব্যাপারে কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। কাজের সঙ্গে সম্পর্কিত যে কোনও কাছাকাছি ভ্রমণ আপনার ভবিষ্যত উন্নত করবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। নেতিবাচক কাজে লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন। বাড়িতে অতিথিদের ঘন ঘন আনাগোনা হতে পারে। এই সময়ে ব্যবসা বাড়াতে জনসংযোগ উপকারী প্রমাণিত হবে। বাড়িতে অতিথি সমাগম ঘটতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ স্বপ্নকে সত্যি করার দিন। আপনি দৃঢ় সংকল্পের সঙ্গে কঠিন কাজগুলো করতে সক্ষম হবেন। ঘরোয়া কাজে কিছুটা সময় কাটবে। অলসতার কারণে কোনও কাজ এড়িয়ে যাবেন না। ঘরোয়া কাজে সময় কাটবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। সাফল্য পাবেন।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos