Numerology: অত্যাধিক অহং ক্ষতি করতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Nov 11, 2023 1:16 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি নতুন যোগাযোগ সূত্র পাবেন। আজ আত্মবিশ্বাস ও উদ্যমী বোধ করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক থাকবে। ঋতুপরিবর্তনের কারণে মৌসুমি রোগ হতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জীবনের প্রধান ঘটনাগুলোতে বিশেষ গুরুত্ব দিন। আজ বিনোদন ও পার্টিতে দিন কাটবে। সর্দি ও জ্বরের সমস্যা হতে পারে। আজ কোনও কারণে হতাশা আপনাকে গ্রাস করতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে নতুন জিনিস কেনা হতে পারে। আজ সাফল্য অর্জন করবেন। পারিবারিক পরিবেশ আনন্দের হবে। নিজের রুটিন পরিবর্তন করুন। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যতের পরিকল্পনা করার জন্য গুরুত্বপূর্ণ দিন। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। লিভারে সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অর্থনৈতিক পরিস্থিতি অনুকূল নাও থাকতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও বড় দ্বিধা থেকে মিলবে মুক্তি। আজ মন শান্ত থাকবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। জয়েন্ট ব্যথা ও শিরার ব্যথা হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা শুরুর জন্য আদর্শ দিন। আজ সুস্বাস্থ্য বজয় থাকবে। অত্যাধিক অহং আপনার ক্ষতি করতে পারে। আজ মন শান্ত রাখুন। ব্যবসার জন্য দারুণ দিন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের প্রথম অংশে সব কাজ শেষ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কাউকে আধিপত্য বিস্তার করতে দেবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ বিকেলে খারাপ কোনও খবর পেতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সমাজসেবা মূলক কাজে দিন কাটবে। আজ একটু অসাবধানতার ভয়ঙ্কর ফল হতে পারে। কর্মক্ষেত্রে কোনও লেনদেন এড়িয়ে চলুন। কঠোর পরিশ্রমের কারমে মানসিক চাপ ও রক্তচাপ দেখা দিতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। শিশুরা মানসিক চাপে ভুগতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসার উন্নতির যোগ আছে। আজ অর্থনৈতিক বিষয় শক্তিশালী হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos