আজ এই ৪ রাশির জীবনে প্রেম বাড়বে, জেনে নিন মেষ থেকে মীন রবিবারের লাভ লাইফ

রাশিচক্র অনুসারে ১১ ডিসেম্বরের আপনার প্রেম জীবনের জন্য দিনটি কেমন হবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Dec 11, 2022 4:05 AM IST / Updated: Dec 11 2022, 09:40 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আজ আপনি সম্পর্ক এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে লড়াই করছেন। আপনি যদি সত্যিই একজন সফল পেশাদার হতে চান এবং আরও ভাল পার্টনার হতে চান তবে আপনাকে উভয় দিকেই সমান মনোযোগ দিতে হবে।
শুভ রং: স্বর্ণ
ভাগ্যবান সংখ্যাঃ ১
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার সঙ্গীর প্রশংসা করার এবং তারা কীভাবে আপনার জীবন পরিবর্তন করেছে তা তাদের বলার জন্য এটি সম্ভবত সেরা সময়। এটি অবশ্যই তাদের আত্মাকে বাড়িয়ে তুলবে এবং আপনি লোকেরা আরও কাছে আসবেন। এই দিনটিকে আপনার স্ত্রীর কাছে আপনার হৃদয়ের কথা বলার সুযোগ হিসাবে নিন।
শুভ রং: কমলা
ভাগ্যবান সংখ্যাঃ ৮
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
রোমান্টিক সঙ্গীর ক্ষেত্রে আজ আপনার জন্য অনেক চমক রয়েছে। আপনি যদি আপনার সঙ্গীর জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করে থাকেন, তাহলে বিস্মিত হওয়ার জন্য প্রস্তুত হোন কারণ সেও তার নিজের মত প্রস্তুতি নিচ্ছেন। আপনার অনুভূতি আজ নির্দ্বিধায় প্রকাশ করুন.
শুভ রং: ধূসর
ভাগ্যবান সংখ্যা: ৩
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি যদি অবিবাহিত হন এবং আপনার সঙ্গী আসার জন্য অপেক্ষা করেন এবং আপনাকে নিয়ে যান, তবে বিরতি নিন। এই জিনিসগুলি শুধুমাত্র রূপকথার গল্পে রোমান্টিক শোনায়, বাস্তব জীবনে আপনাকে বাইরে গিয়ে কিছু করার সাহস জোগাড় করতে হবে। তাই সেখানে যান এবং আপনার রোমান্টিক সম্ভাবনাগুলি অন্বেষণ করুন।
শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ১২
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি যদি এই সময়ে কাউকে ডেটিং করেন তবে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু গুরুতর বাধার মুখোমুখি হতে প্রস্তুত থাকুন। আপনার দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি, অপ্রয়োজনীয় মারামারি, তর্ক এবং ছোটখাটো মতপার্থক্য দেখা দিতে পারে, তাই আপনার ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন এবং এমন কিছু করবেন না যার জন্য আপনি পরে অনুশোচনা করবেন।
শুভ রং: বাদামী
ভাগ্যবান সংখ্যা: ১১
 

612

কন্যা (Libra Love Horoscope): 
যে জিনিসগুলি ইদানীং খুব মন্থর হয়ে গেছে, এবং এটি মূলত এই কারণে যে আপনি চালিয়ে যাওয়ার জন্য যথেষ্ট প্রচেষ্টা করছেন না। হতে পারে এটি একটি চিহ্ন যে আপনাদের দুজনকে নতুন কিছু চেষ্টা করতে হবে, যেমন ছুটি কাটানো বা সারপ্রাইজ ডিনার। এমন কিছু যা আপনার সুখ ফিরিয়ে আনে। সংকষ্টী চতুর্থীর দিন গণেশকে প্রসন্ন করতে লবঙ্গ ও কলব দিয়ে করুন এই প্রতিকার, দূর হবে সব দুঃখ, উজ্জ্বল হবে ভাগ্য
শুভ রং: গোলাপি
ভাগ্যবান সংখ্যা: ৪
 

712

তুলা ( Libra Love Horoscope): 
যদি আপনি দুজনেই সম্প্রতি একে অপরের সঙ্গে দেখা করে থাকেন এবং এটি আপনাকে বিরক্ত করে, তবে এটি শিথিল হওয়ার সময় কারণ আজ থেকে আপনি বায়ুমণ্ডলে সামান্য পরিবর্তন অনুভব করবেন। মানসিক চাপ কমতে শুরু করবে এবং আপনি সমস্ত টেনশন থেকে মুক্ত বোধ করবেন।
শুভ রং: সবুজ
ভাগ্যবান সংখ্যা: ২
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি এই সম্পর্কের মধ্যে একা অনুভব করতে পারেন। আপনার সঙ্গী যথেষ্ট কঠোর চেষ্টা নাও হতে পারে. নেতিবাচক চিন্তা আসতে পারে এবং যেতে পারে তবে আপনাকে নিজের এবং আপনার সঙ্গীর প্রতি বিশ্বাস রাখতে হবে।
শুভ রং: লাল
ভাগ্যবান সংখ্যা: ৫
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
এটি আপনার সঙ্গীর সঙ্গে পারস্পরিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করার জন্য একটি আদর্শ দিন নয়। আজ তার মেজাজ খারাপ হতে পারে। তাই তাদের উপর চাপ না দিয়ে তাদের উৎসাহিত করার জন্য কিছু করার চেষ্টা করুন। আপনার প্রিয় রেস্টুরেন্টে ডিনারে যাওয়ার কথা ভাবুন।
শুভ রং: হলুদ
ভাগ্যবান সংখ্যা: ১৫
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার সমন্বয়ের অবনতি হতে পারে। আপনি যদি প্রথমবার এমন কিছু অনুভব না করেন তবে তাদের সঙ্গে এটি সম্পর্কে কথা বলার চেষ্টা করুন। আপনার সম্পর্ক মেরামত করতে এই দিনটি ব্যবহার করুন।
শুভ রং: নীল
ভাগ্যবান সংখ্যাঃ ৮
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ আপনার প্রেমের সম্পর্কে জটিলতা আসবে। আপনি বা আপনার সঙ্গীর ছোট ভাই এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। এর মানে এই নয় যে আপনি আপনার সঙ্গীর সম্পর্কে কিছু ভুল জানবেন, তবে আপনি আপনার সঙ্গীর ব্যক্তিত্বের দিক সম্পর্কে জানতে পারবেন যা আপনি জানেন না এবং এটি আপনার সম্পর্ককে আরও মজবুত করবে।  
শুভ রং: ধূসর 
ভাগ্যবান সংখ্যা: ১৬
 

1212

মীন (Pisces Love Horoscope): 
বিবাহিত দম্পতিদের জন্য এটি একটি দুর্দান্ত দিন কারণ তারা অতীতকে পিছনে ফেলে অবশেষে জীবনে এগিয়ে যেতে সক্ষম হবে। কোনও পার্থক্য থাকলে সেগুলো সংশোধন করা হবে। অবিবাহিত ব্যক্তিরাও তাদের ডেটিং সম্ভাবনাগুলি অন্বেষণ করার সুযোগ পেতে পারে।   
শুভ রং: সাদা
ভাগ্যবান সংখ্যাঃ ৬

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos