শারীরিক জটিলতায় ভুগতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

 

Chirag Daruwalla | Published : Jan 13, 2023 3:39 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছুদিন ধরে পরিবারে যে ভুল বোঝাবুঝি চলছিল তা আজ আজ শেষ হবে। পারিবারিক পরিবেশ স্বাভাবিক হতে উঠবে। বাড়ির সংস্কার কাজ শুরু হবে। আপনার স্ত্রীর সঙ্গে ইতিবাচক ও সহযোগিতামূলক আচরণ করুন। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। পিতা বা পিতার পরামর্শ নেওয়ার আপনার জন্য ফলপ্রসূ হবে। সন্তানদের কাছ থেকে কোনও সুসংবাদ পেলে মানসিক চাপ দূর হবে। অলসতা আপনার কিছু কাজ বন্ধ করে দিতে পারে। আপনার শারীরিক ক্ষমতা শক্তিশালী রাখুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার যোগ্যতা ও প্রতিভার ওপর আস্থা আপনার জন্য উপকারী হবে। আপনার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশ পাবে। নিজের ক্ষমতার ওপর বিশ্বাস রাখুন। ঠান্ডা খাবার খাবেন না। বাড়তে পারে শারীরিক জটিলতা। ইগোর কারণে ভুল বোঝাবুঝি হতে পারে।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিকেলের পরিস্থিতি অনুকূল হবে। আজ ব্যয় বাড়বে। কোমলতা ও মাধুর্য প্রেমের সম্পর্কের উন্নতি ঘটাবে। কোনও বিষয় চিন্তা করার দরকার নেই। আয়ের নতুন উৎস পাবেন। মার্কেটিং এর কাজ স্থগিত রাখুন। পরিবারের সিনিয়রের কাছ থেকে সুবিধা পেতে পারেন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিনের থেমে থাকা কাজ শেষ হবে। কাজে মন দিন। পেটে ব্যথার সমস্যায় ভুগতে পারেন। কর্মচারীদের সঙ্গে মত বিরোধ হতে পারে। অস্বস্তির কারণে চাপ অনুভূত হবে। এই চাপ আপনার কাজের ওপর প্রভাব ফেলতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার ভাইদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় পরিকল্পনা করতে পারেন। সম্পর্ক মধুর হবে। স্বামী-স্ত্রী একে অপরের প্রতি শ্রদ্ধা থাকবে। সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলতে দেবেন না। সম্পর্ক মধুর হবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও কাজ করার আগে পরিকল্পনা করুন। তবেই কোনও কাজে হাত দেবেন। কোনও আত্মীয়ের হস্তক্ষেপ পরিবারের কিছুটা চাপ সৃষ্টি করতে পারে। দাম্পত্য জীবন মধুর হবে। শারীরিক শক্তি হ্রাস অনুভব করতে পারেন। ক্লান্তি অনুভব করবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আবেগের বদলে মন দিয়ে কাজ করুন। আপনার কর্ম সম্পর্কে আরও ভালো সিদ্ধান্ত নিতে পারবেন। শিক্ষার্থীরা যে কোনও প্রকল্প সম্পূর্ণ করার সুযোগ পাবেন। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় সমস্ত সিদ্ধান্ত নিতে পারেন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আত্মীয়দের সঙ্গে বিবাদ আপনার সিদ্ধান্ত মূলক সহযোগিতা পরিস্থিতির সমাধান করবে। কর্মচারীদের নেতিবাচক আচরণে আপনার হয়রানি হতে পারে। লিভার সম্পর্কিত অস্বস্তি অনুভব করবেন। সমাজে সম্মান বাড়বে। রাগ আপনার দাম্পত্য জীবনে চাপ সৃষ্টি করবে।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos