বিকেলে গ্রহের অবস্থা অনুকূল থাকবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা জানতে ভরসা রাখুন নিউমেরোলজির ওপর। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 15, 2022 2:48 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বর্তমান পরিস্থিতি বুঝতে ও ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনা করুন। যে কোনও চলতে থাকা বিশৃঙ্খলা দূর হবে। একটি নতুন পরিকল্পনা শুরু করার উপযুক্ত সময়। বিকেলে পরিস্থিতি অনুকূল থাকবে। খরচ করার সময় বাজেটকে অবহেলা করবেন না। ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক হবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু বিশেষ সিদ্ধন্ত নিতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। ধর্ম ও সামাজিক কাজে আগ্রহ বাড়বে। ঘনিষ্ঠি বন্ধুর সঙ্গে ঝামেলা হতে পারে। পেশাগত কাজের পরিবর্তন আসতে পারে। বিনোদনের পাশাপাশি ব্যক্তিগত কাজে মন দিন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে পারে। শিশুদের ও পরিবারের সমস্যা সমাধান হবে। আজ যে কোনও কাজে স্বস্তি ও আরাপ পাবেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর সম্পর্কে আজ উন্নতি ঘটবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। আজ কোনও ভ্রমণ এড়িয়ে চলাই ভালো।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার অনুকূল দিন। ইতিবাচক ও ভারসাম্যপূর্ণ চিন্তার মধ্য দিয়ে দিন কাটান। শান্তভাবে যে কোনও সিদ্ধান্ত নিন ধৈর্য রাখুন যে কোনও কাজে। পেশাগত কাজ স্বাভাবিক হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। শারীরিক পরিশ্রমের কারণে পেশীতে ব্যথা হতে পারে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল। আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে। অতিরিক্ত আবেগপ্রবণতা ক্ষতির কারণ হতে পারে। বুদ্ধি দিয়ে যে কোনও সিদ্ধান্ত নিন। মিডিয়া ও অনলাইন কাজ ভালোভাবে হবে। ব্যবসার কাজ সঠিক ভাবে হবে। তবে, বাড়ি নির্মানের কাজে সমস্যা হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থ সংক্রান্ত কাজে ইতিবাচক ফল পেতে পারেন। প্রবীণদের আশীর্বাদ ও নির্দেশনা অনুসারে কাজ করুন। আপনার পরিকল্পনা ও কাজ গোপন রাখুন। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। ভুল জিনিস ও বিষয় সময় নষ্ট করবেন না। আজ কোনও নেতিবাচক কাজে হাত দেবেন না।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সাম্প্রতিক অস্থিরতা থেকে আজ কিছুটা স্বস্তি বোধ করবেন। তরুণদের ভবিষ্যত পরিকল্পনা করতে হবে। টাকার হিসেব নিয়ে সংশয় হতে পারে। ব্যবসায়িক কাজ আগের মতো চলবে। আজ কোনও ভবিষ্যত পরিকল্পনা করতে হতে পারে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি কাটবে ব্যস্ততার মধ্যে দিয়ে। নিকটাত্নীয়ের সঙ্গে ফোনে যোগাযোগ হতে পারে। একে অপরের সঙ্গে আইডিয়া শেয়ার করে নিন। ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারের সঙ্গে কিছু সময় কাটালে আনন্দ পাবেন। উত্তেজনা ও বিরক্তির কারণে লক্ষ্যভ্রষ্ট হতে পারে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার কোনও অপূর্ণ স্বপ্ন পূরণ হবে। বিকেলে গ্রহের অবস্থা অনুকূল থাকবে। কারখানা সংক্রান্ত কাজে লাভ হবে। ইতিবাচক ও ভারসাম্য পূর্ণ চিন্তার মাধ্যমে পরিকল্পিতভাবে কাজ শেষ হবে। আজ কাছের কারও সঙ্গে বিবাদ হতে পারে।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos