দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটব মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 18, 2023 3:54 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও কাজ এবং কঠোর পরিশ্রমে ফল পাবেন। ফোন কলের মাধ্যমে একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পাওয়াপ সম্ভাবনা রয়েছে। মার্কেটিং এবং মিডিয়া সম্পর্কিত কাজগুলোতে ফোকাস করুন। আজ অন্যের সিদ্ধান্তের চেয়ে নিজের সিদ্ধান্তকে বেশি প্রাধান্য দেবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কিছুটা সময় কাটবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত বিরোধ থাকলে তা সমাধানের উপযুক্ত সময়। শিক্ষার্থীরা শিক্ষা ও কর্মজীবন সম্পর্কিত সমস্যা সামাধনে স্বস্তি পেতে পারে। স্বামী-স্ত্রী অন্য মানুষের অনুভূতিকে সম্মান করতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘস্থায়ী উদ্বেগ এবং মানসিক চাপ উপশম করা যেতে পারে। আজ সামাজিক কাজের পরিবর্তে আপনার ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন কারণ আজকের সিদ্ধান্তটি আপনার জন্য একটি উপকারী হবে। সহজাত প্রবৃত্তি বজায় রাখুন। রাগ বিষয়টিকে আরও খারাপ করে তুলতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি সফল ভাবে কাটবে। কোনও কাজ করার আগে ইতিবাচক ও নেতিবাচর প্রভাব সম্পর্কে চিন্তা করুন। শিক্ষার্থীরা অলসতার কারণে নিজের ক্ষতি করতে পারেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন নতুন পরিকল্পনা করা হবে এবং আটকে থাকা মামলা শীঘ্রই শেষ হবে। গ্রহ চারণভূমি আপনার পাশে আছে। আপনার যোগাযোগ সূত্র শক্তিশালী করুন। পুরনো সম্পত্তি নিয়ে বিরোধ দেখা দিতে পারে। নিকটাত্মীয়দের মধ্যে স্বার্থপরতা দেখা যাবে। সুবিধাজনক চুক্তি করতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক বিষয়গুলো শক্তিশালী করার জন্য শুভ দিন। ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত কাজে সময় কাটবে। আত্মসম্মান বাড়বে। বন্ধুর স্বার্থপর মনোভাবের কারণে বিপদে পড়তে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি শুভ। আপনার স্বপ্ন ও কল্পনাগুলো সত্য করতে এটি একটি দুর্দান্ত সময়। নিজের সামর্থ্যের ওপর ভরসা রাখুন। মানসিক চাপ আপনার ক্ষতি করতে পারে। কোনও প্রবীণের পরামর্শ ও সহযোগিতা নিন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় ইতিবাচক ফল পাবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আরামদায়ক জিনিস কেনাকাটান পরিবারে সুখ আসবে। কোনও আত্মীয় ধর্মীয় উৎসবে যেতে পারেন। কাজে বেশি ব্যস্ত থাকতে পারেন। মহিলারা তাদের স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজে আপনার অবদান আপনার স্বীকৃতি এবং সম্মান দেবে। আপনার মেধা ও যোগ্যতা মানুষের সামনে উন্মোচিত হতে পারে। বাড়ির সংস্কারের পরিকল্পনাও করা যেতে পারে। বিনিয়োগ সংক্রান্ত কোনও কাজ এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর মধ্যে মিষ্টি বিবাদ হতে পারে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos