অতিরিক্ত কাজের চাপ স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব ফেলবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Mar 18, 2023 3:58 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু কাজের জন্য দীর্ঘস্থায়ী প্রচেষ্টা সফল হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় দিন। অর্থ সংক্রান্ত কাজ সাবধানে করুন। শিশুদের গতিবিধি ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করুন। অতিরিক্ত কাজের চাপে স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিশেষ উদ্দেশ্যে ভ্রমণ সংক্রান্ত কোনও অনুষ্ঠানে যেতে হতে পারে। ঘনিষ্ঠ আত্মীয়দের আগমন ঘটবে। বাড়ির কোনও কাজে বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ইতিবাচক মনোভাবের লোকের সঙ্গে সময় কাটান। আর্থিক উন্নতি হবে। ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকবেন। স্বাস্থ্য়ের ব্যাপারে গাফিলতি করবেন না। স্ত্রী ও পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ব্যস্ত রুটিন থেকে বিশ্রাম নিতে কিছু সময় নিন। কাজর সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা তৈরিতে প্রবীণ ব্যক্তিদের দ্বারা উপযুর্ত পরামর্শ পাবেন। হাঁটু ও জয়েন্টের ব্যথায় আজ ভুগতে পারেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক বৃত্ত বাড়বে। বাকি কাজ সম্পন্ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। সিদ্ধান্ত নেওয়ার সময় হলে বাড়ির কোনও সিনিয়র ব্যক্তির পরামর্শ নিন। মানসিক চাপ মাথা ব্যথার কারণ হতে পারে। বিবাহিত জীবন সম্প্রীতিপূর্ণ হবে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক ও পেশাগত কাজের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। নেতিবাচক মনোভাবের লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন। শারীরিক দুর্বলতা অনুভব হতে পারে। পারস্পরিক সম্পর্কে মধুরতা বাড়বে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রম ও কাজের ক্ষমতা বজায় রাখুন। সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে। পরিবারের কিছু চাপের পরিস্থিতি হতে পারে। রাগ বা আবেগের পরিবর্তে শান্ত ভাবে সমস্যার সমাধান হবে। রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণ রাখুন।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনাকে পূর্ণ সমর্থন রয়েছে। বাড়ির বড়দের পরামর্শ ও দিক নির্দেশনা আশীর্বা হিসেবে প্রমাণিত হবে। অপরিচিতদের বিশ্বাস করবেন না। দাম্পত্য জীবন সুখী ও সৌহার্দ্যপূর্ণ হবে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি সম্পত্তি ক্রয় বিক্রয় সংক্রান্ত কোনও পরিকল্পনার কথা ভাবছেন, তাহলে সময় খুবই অনুকূল হবে। একটি নির্দিষ্ট সমস্যা কোনও বন্ধুর সঙ্গে আলোচনা করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে তিক্ত ও মধুর বিবাদ হবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos