আজ যে কোনও ইচ্ছা পূরণ হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা জানতে ভরসা রাখুন নিউমেরোলজির ওপর। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 18, 2022 2:49 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার যে কোনও ইচ্ছা পূরণ হবে। নতুন কোনও কাজের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হতে পারে। নিজের কাজে গোপনীয়তা রাখুন। নতুন কাজ শুরু করার দিন আজ। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। কাশি, জ্বরের মতো সমস্যা বাড়তে পারে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আর্থিক দিক থেকে সময়টা ভালো। কিছু আধ্যাত্মিক কাজে মিলবে মানসিক শান্তি। সন্তানের কর্মজীবন সম্পর্কে কোনও তথ্য পেতে পারেন। কর্মক্ষেত্রে সবকর্মী ও কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার ওপর দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। আজ কোথাও টাকা বিনিয়োগ না করাই ভালো। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, আপনি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সফল হবেন। মানসিক শান্তি অনুভব করবেন। রাগ ও জেদের মতো নেতিবাচক জিনিসের কারণে দৈনিক রুটিন খারাপ হতে পারে। ব্যবসায় নতুন কোনও পরীক্ষা দিতে বতে পারে। প্রতিকূল পরিস্থিতিতে স্ত্রী ও পরিবারের পূর্ণ সমর্থন থাকবে।     
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু দৈনন্দিন কাজ থেকে স্বস্তি পাবেন। বিশ্রাম ও আধ্যাত্মিক কাজে সময় কাটান। আর্থিক দিকে মনোযোগ দিতে পারেন। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। ঘরের পরিবেশ সুখ শান্তিতে পূর্ণ থাকবে। মানসিক ও শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ বোধ করবেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ যে কোনও লক্ষ্য অর্জনের জন্য সঠিক সময়। আপনি মানসিকভাবে ক্ষমতায়িত বোধ করতে পারেন। বুদ্ধিমত্তা ও প্রজ্ঞার মাধ্যমে সমস্ত সমস্যা থেকে মিলবে মুক্তি। আজ ব্যবসায় কাঙ্খিত ফল পেতে পারেন। পারিবারিক পরিবেশ আনন্দের থাকবে। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, খ্যাতি বৃদ্ধি পেতে পারে। অসুবিধা ও বাধা ছাড়া যে কোনও কাজে আসবে সাফল্য। বিশেষ আগ্রহের কাজেও আনন্দদায়ক সময় কাটবে। ভুল তর্কে জড়াবেন না। প্রয়োজন অনুসারে বাজেট সীমিত ও সুষম রাখুন। স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি বতে পারে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের মধ্যে পারিবারিক দায়িত্ব ভাগ করে আপনার জন্য কিছু সময় ব্যয় করুন। বিশেষ কারও সঙ্গে সাক্ষাত হতে পারে। এতে ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করবেন। আপনি আপনার পরিশ্রম অনুসারে ফল পাবেন। যদি কোনও কাজের পরিকল্পনা থাকে তাহলে তা বাস্তবায়িত হবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
কোনও কাজ করার আগে গণেশ বলেছেন, মনের পরিবর্তেন বুদ্ধি দিয়ে বিচার করুন। আপনার বিবেক আপনাকে সঠিক পথে চালিত করবে। আপনি অনেক সুশৃঙ্খলভাবে আপনা দৈনন্দিন রুটিনের পরিবর্তন করুনষ তরুণরা তাদের যে কোনও সাফল্যে আজ অসন্তুষ্ট হবেন। কখনও কখনও আপনার উচ্চ শৃঙ্খলা বজায় রাখা অন্যদের জন্য সমস্যা হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার গুরুত্বপূর্ণ কাজ পরিকল্পিত ভাবে সম্পন্ন করা আপনাকে মানসিক শান্তি দেবে। ধার করা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। শিক্ষাৎ্তীরা পেশাগত পড়াশোনায় সাফল্য পাবে। মানসিক চাপ, বিষণ্ণতা ও মৌসুমী রোগ থেকে দূরে থাকুন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos